রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৫:২১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
তিতাস গ্যাস আদর্শ উচ্চ বিদ্যালয়ের অনুষ্ঠানে বঙ্গবন্ধুর ছবি টানানো নিয়ে মিথ্যাচার । কালের খবর

তিতাস গ্যাস আদর্শ উচ্চ বিদ্যালয়ের অনুষ্ঠানে বঙ্গবন্ধুর ছবি টানানো নিয়ে মিথ্যাচার । কালের খবর

 

নিজস্ব প্রতিবেদক, কালের খবর

রাজধানীর ডেমরায় তিতাস গ্যাস আদর্শ উচ্চ বিদ্যালয়ের ২৯ তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ-২০২৪ অনুষ্ঠানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি টাঙানো হয়নি বলে অপপ্রচার করে কয়েকটি গনমাধ্যম। কিন্তু এ বিষয়ে অনুসন্ধান করে দেখা গেছে ঐ দিন অনুষ্ঠানস্থলে প্রতিযোগীদের গ্যালারীর উপড়েই একপাশে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি অন্যপাশে লাগানো ছিল গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি। তিতাস গ্যাসের কয়েক জন দুস্কৃতিকারী ব্যক্তি ঐ অনুষ্ঠানে দাওয়াত না পেয়ে হিংসার বশবতী হয়ে সংবাদকর্মীদের ভূল তথ্য পরিবেশন করেন। এবং অপ্রস্তুত অবস্থায় হুট করে অনুষ্ঠানে আসা তিতাস গ্যাসের ব্যাবস্থাপনা পরিচালক হারুনুর রশিদ মোল্লা কে প্রশ্ন করে বিব্রত করেন। তিতাস গ্যাসের বর্তমান ব্যাবস্থাপনা পরিচালক হারুনুর রশিদ মোল্লা মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী একজন ব্যক্তি। বঙ্গবন্ধুর ছবি নিয়ে তার রয়েছে যথেষ্টই শ্রদ্ধা যা বলার অপেক্ষা রাখে না। অন্যদিকে তিতাস গ্যাস আদর্শ উচ্চ বিদ্যালয়ের বর্তমান ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ ওবায়দুল ইসলাম পারিবারিক ভাবেই আওয়ামী লীগ ঘরানার লোক। বঙ্গবন্ধুর ছবি নিয়ে অকারন বিতর্ক সৃষ্টিকারী ব্যাক্তিরা হীনমন্যতার পরিচয় দিয়েছে বিষয়টি নিয়ে।
এ বিষয়ে তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক হারুনুর রশিদ মোল্লা সংবাদ কর্মীদের বলেন, অনুষ্ঠানে বঙ্গবন্ধুর ছবি টাঙানো ছিল, শুধু তাই নয় তিতাস গ্যাস আদর্শ উচ্চ বিদ্যালয়ে বঙ্গবন্ধু কর্নার গড়ে তোলা হয়েছে,আর আমি বঙ্গবন্ধুকে হৃদয়ে লালন করি,তাই এ নিয়ে বিতর্কের অবকাশ নেই।
অনুষ্ঠানটি স্কুল কর্তৃপক্ষ আয়োজন করে তিতাস গ্যাসের ব্যাবস্থাপনা পরিচালক কে আমন্ত্রণ জানান। তিনি সেখানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বলেও জানান।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com