শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৩৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর
সরকার শিক্ষার উন্নয়নে দেশ গঠনে উল্লেখযোগ্য ভূমিকা রেখেছে। বোয়ালমারীতে আরিফুর রহমান দোলন। কালের খবর

সরকার শিক্ষার উন্নয়নে দেশ গঠনে উল্লেখযোগ্য ভূমিকা রেখেছে। বোয়ালমারীতে আরিফুর রহমান দোলন। কালের খবর

এমএম জামান
প্রতিনিধি, বোয়ালমারী ফরিদপুর, কালের খবর :

শেখ হাসিনার সরকার শিক্ষার উন্নয়নে দেশ গঠহাসিনারনে উল্লেখযোগ্য ভূমিকা রেখেছে।
ফরিদপুর-১ আসন,বোয়ালমারী, মধুখালি ও আলফাডাঙ্গার জনপ্রিয় নেতা, দৈনিক ঢাকা টাইমস ও সাপ্তাহিক এই সময় পত্রিকার সম্পাদক সাংবাদিক আরিফুর রহমান দোলন বলেন, ‘শিক্ষাই জাতির মেরুদণ্ড। সেইসঙ্গে একটি জাতিকে উন্নতির শিখরে নিতে শিক্ষার পাশাপাশি সাংস্কৃতিক চর্চা একান্ত প্রয়োজন। শিক্ষার্থীদেরকে তরুণ প্রজন্ম, ভবিষ্যৎ প্রজন্মকে ভয়াবহ মাদক থেকে দূরে রাখতে সাংস্কৃতিক চর্চার বিকল্প।
মঙ্গলবার সন্ধ্যায় ফরিদপুরের বোয়ালমারী পৌরসভার স্বনামধন্য বিদ্যাপিঠ গুনবহা প্রি-ক্যাডেট অ্যান্ড মডেল হাইস্কুলের বার্ষিক ক্রীড়া ও সাহিত্য-সাংস্কৃতিক প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্ত্যবে তিনি আরিফুর রহমান দোলন এসব কথা বলেন।
তিনি বলেন, বর্তমান শেখ হাসিনার সরকার শিক্ষার উন্নয়নে দেশ গঠনে উল্লেখযোগ্য ভূমিকা রেখেছে। তাই শেখ হাসিনা সরকারকে আবারও ক্ষমতায় আনতে হবে।
ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশের ঘোষণা দিয়েছেন কে শেখ হাসিনা। এবার ভবিষ্যৎ প্রজন্মকে স্মার্ট বাংলাদেশ উপহার দিতে হলে শেখ হাসিনাকে আবারও সুযোগ দিতে হবে দেশ পরিচালনা করার।
দোলন বলেন,শিক্ষার্থীদের মাদক থেকে যদি দূরে রাখতে হলে অবশ্যই খেলাধুলা এবং সাংস্কৃতিক চর্চার মধ্যে রাখতে হবে। মাদক যুবসমাজ, ছাত্র সমাজকে ধ্বংস করে দিচ্ছে। এজন্য আমাদেরকে বেশি করে খেয়াল রাখতে হবে।
দুইদিন ব্যপি বার্ষিক ক্রীড়া ও সাহিত্য সাংস্কৃতিক অনুনুষ্ঠানে,গুনবহা প্রি-ক্যাডেট এন্ড মডেল হাইস্কুলের সভাপতি মু্ক্তিযোদ্ধা কমান্ডার অধ্যাপক মো, আব্দুর রশিদের সভাপতিত্বে, অনুষ্ঠানের উদ্বোধন করেন ফরিদপুর জেলা কৃষকলীগের যুগ্ম সম্পাদক মনিরুজ্জামান মৃধা লিটন।
বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন চৌধুরী, জেলা পরিষদ সদস্য আহসান হাবিব হাসান সিকদার, গুনবহা ইউনিয়নের চেয়ারম্যান এ্যাড. সিরাজুল ইসলাম, বোয়ালমারী পৌরসভার ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর আব্দুস সামাদ খান,
কৃষকলীগ নেতা শওকত হোসেন, সৈয়দ নাঈম আলী, তবিবুর রহমান, গোপালপুর আওয়ামী লীগের সভাপতি মোনায়েম খান,প্রধান শিক্ষক শম, শাহাবুদ্দিন আহমেদ ইউপি মেম্বার নাজমুল হাসান,সাবেক মহিলা পৌর কাউন্সিলর বেদেনা বেগম, অত্র বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি মো, কামরুজ্জামন কামরুল প্রমুখ। ‘
অনুষ্ঠানের সার্ভিক সঞ্চালনার দায়িত্বে ছিলেন বিদ্যালয়ের উপাধ্যক্ষ মো. আরিফুজ্জামান আরিফ।।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com