শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৫৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে খিরা চাষে লাভবান কৃষক, খিরা যাচ্ছে সারাদেশে। কালের খবর তীব্র গরমে পথচারীদের সুপেয় পানি সরবরাহ করছে ফায়ার সার্ভিস। কালের খবর সাতক্ষীরার কালিগঞ্জে এন্টিবায়োটিক ব্যবহার করে পশুদের স্বাস্থ্য ঝুঁকিতে ফেলছে। কালের খবর সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর
সুন্দরগঞ্জে মুজিব বর্ষে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক জমি ও গৃহ হস্তান্তর উপলক্ষে মত বিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর

সুন্দরগঞ্জে মুজিব বর্ষে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক জমি ও গৃহ হস্তান্তর উপলক্ষে মত বিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর

শহীদুল ইসলাম শহীদ,সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি, কালের খবর : আগামি ২২ মার্চ চতুর্থ পর্যায়ে গৃহহীনদের মাঝে মুজিব বর্ষে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার বিশেষ প্রকল্পের আওতায় জমি ও গৃহ হস্তান্তরের উদ্বোধন নিয়ে সাংবাদিকের সাথে মতবিনিময় করেছেন গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা প্রশাসন।

বৃহস্পতিবার উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আল মারুফের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদ মোঃ আশরাফুল আলম সরকার লেবু, উপজেলা কৃষি অফিসার রাশিদুল করিম, উপজেলা প্রকৌশলী শামসুল আরেফিন খান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ওয়ালিফ মন্ডল, সাংবাদিক শাহজাহান মিঞা, মোশাররফ হোসেন বুলু, শফিকুল ইসলাম অবুজ, জুয়েল রানা, সাবেক ছাত্রলীগ নেতা ছামিউল ইসলাম ছামু প্রমুখ। মতবিনিময় সভায় গৃহ নির্মাণ নিয়ে বিভিন্ন বিষয়ে ব্যাপক আলোচনা করা হয়।

আলোচনা চলা সময় বক্তারা বলেন, ২২ মার্চ চতুর্থ পর্যায়ে উপজেলায় প্রায় ২ হাজার পরিবারকে মুজিব বর্ষের উপহার হস্তান্তর সম্পুন্ন হওয়ায় প্রধানমন্ত্রীর সাথে কথা বলতে চায় আশ্রয়ন সুবিধা ভোগীরা। আশরাফুল আলম সরকার বলেন, মাননীয় প্রধানমন্ত্রী প্রতিশ্রুতি দিয়েছেন তিনি দেশের একটি পরিবারকে গৃহহীন রাখবেন না।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার অফিসসূত্রে জানা গেছে, উপজেলায় মোট বরাদ্দকৃত ঘরের পরিমান ১ হাজার ৬৯১টি। এর মধ্যে ইতিমধ্যে উপজেলার ১ হাজার ১৯২ জন গৃহহীনের মাঝে জমি ও গৃহ হস্তান্তর করা হয়েছে। আগামি ২২ মার্চ ২৮৯ জন গৃহহীনের মাঝে জমি ও ঘর হস্তান্তর করা হবে। বাকী ২১১টি ঘরের নির্মাণ কাজ চলামান রয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com