সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০২:০৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মুরাদনগরে জমকালো আয়োজনে বীর মুক্তিযোদ্ধা সন্তান ফাউন্ডেশনের কার্যালয় উদ্বোধন। কালের খবর নবীনগরে নূরজাহানপুর আশ্রয়ণ প্রকল্পের ৬টি ঘর বিক্রির অভিযোগ। কালের খবর সখীপুরে স্বামী-স্ত্রীর দীর্ঘদিনের কলহের অবসান। কালের খবর এয়ারপোর্টে শুল্ক না দিয়ে বিদেশ থেকে আনা যাবে যে জিনিসগুলো। কালের খবর মুরাদনগরে স্কুল ছাত্রীকে শ্লীলতাহানী করার অভিযোগে যুবক গ্রেপ্তার। কালের খবর ফরিদপুরে মামলার হাজিরা দিয়ে বাড়ি ফেরার পথে কুপিয়ে জখম। কালের খবর প্রধানমন্ত্রীর উপহার সহ, বিভিন্ন ব‍্যক্তি ও প্রতিষ্টানেের শীতবস্ত্র বিতরণ অব‍্যাহত। কালের খবর তাড়াশ উপজেলার মাটি ও আবহাওয়া অনুকূল ভাল থাকায় খিরা চাষে ঝুঁকছেন কৃষকরা। কালের খবর শেখ মনি কিশোর ফুটবল টুর্নামেন্ট ২০২৩ এর শুভ উদ্বোধন। কালের খবর হাইকোর্টের নির্দেশ অমান্য করে মুরাদনগরে ইউএনও’র তদন্ত : এলাকায় তোলপাড়। কালের খবর
যুবলীগের মহাসমাবেশে সম্রাটের চমক। কালের খবর

যুবলীগের মহাসমাবেশে সম্রাটের চমক। কালের খবর

এম আই ফারুক আহমেদ, কালের খবর, ঢাকা :
যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর সমাবেশ যোগ দিয়েছেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট। তবে সমাবেশে নিজের উপস্থিতির জানান দেওয়ার মতো কোনো ফটোসেশন করেননি তিনি। এমন কি নিজের সমর্থকদেরও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি আপলোড দিতে নিষেধ করেছেন সম্রাট। গতকাল শুক্রবার সকালেই সমাবেশস্থলে আসেন তিনি। পরে জুমার নামাজের পর সমাবেশস্থলে প্রবেশ করেন সম্রাট।
গোয়েন্দা পুলিশের এক কর্মকর্তা বলেন, ইসমাইল চৌধুরী সম্রাট জুমার নামাজের পর প্রধানমন্ত্রী সমাবেশে আসার আগেই মন্দির গেট দিয়ে প্রবেশ করেন। তিনি যুবলীগ দক্ষিণের নেতাকর্মীদের সঙ্গে অবস্থা করছেন। দক্ষিণ যুবলীগের এক নেতা জানান, সকালের দিকে মন্দির গেট দিয়ে প্রবেশ করেছেন সম্রাট। এছাড়া সমাবেশে প্রবেশ করার যে কয়টি গেট রাখা হয়েছে, তার মধ্যে শুধু মন্দির গেটে সম্রাটের ছবি সংবলিত ব্যানার ফেস্টুন লাগানো হয়েছে। নিজের সমর্থক ও কর্মীদের লাল-ট্রি শার্ট উপহারের মাধ্যমে ‘যুব সমাবেশ’ বিশাল শোডাউন দিয়েছেন এবং কথা রেখেছেন। তবে নিজের উপস্থিতির জানান দেননি ঢাকা মহানগর দক্ষিন যুবলীগের সাবেক সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট। এরআগে যুব সমাবেশ সফল করার লক্ষে ব্যাপক প্রস্তুতি নিয়ে ঢাকা মহানগরের নেতাকর্মীদের মাঝে ট্রি-শার্ট, গেঞ্জি উপহার দিয়ে উৎসাহ-উদ্দীপনা তৈরি করেছেন তিনি। সমাবেশে আগত নেতাকর্মীরা বলছেন, ইসমাইল চৌধুরী সম্রাট সংগঠন থেকে বহিষ্কৃত হলেও ‘যুব সমাবেশ’ তার বিশাল কর্মী বাহিনীর উপস্থিতির মধ্যদিয়ে আবারও প্রমান করেছেন আওয়ামী লীগের রক্ত তার শরিরে এখনো বইছে। অতীতে ঢাকায় যেকোনো জনসমাবেশে তার নেতৃত্বে বিশাল শোডাউন দেখা গেছে। এবার হয়তো তিনি যুব মহাসমাবেশ সফলের লক্ষে বিশাল শোডাউন দিয়ে নিজের অবস্থানের জানান দিয়েছেন।একইসঙ্গে সোহরাওয়াদী উদ্যানের বেশিরভাগ জায়গা জুড়ে নিজের নাম দিয়ে টুপি-গেঞ্জি পরিহিত কর্মী-সমর্থকদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com