শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:২৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর
ঝালকাঠি নাগরিক ফোরামের সভাপতি রোটারিয়ান মনুর উদ্যোগে চারা বিতরণ। কালের খবর

ঝালকাঠি নাগরিক ফোরামের সভাপতি রোটারিয়ান মনুর উদ্যোগে চারা বিতরণ। কালের খবর

নিজস্ব প্রতিবেদক, কালের খবর :

ঝালকাঠি,রোববার,১৪ আগষ্ট,২০২২: ঝালকাঠি নাগরিক ফোরামের সভাপতি, সামাজিক ব্যক্তিত্ব ও গরীব দুঃখী মানুষের বন্ধু ,শাহী ৯৯ কোম্পানির পরিচালক রোটারিয়ান শামসুল হক মনুর উদ্যোগ গাছের চারা বিতরণ করা হয়েছে। এ সময় বিদ্যালয়ের শিক্ষক,কর্মচারী,জনপ্রতিনিধিসহ বিভিন্ন পর্যায়ের লোকজন উপস্থিত ছিলেন।

জাতীয় শোক দিবস উপলক্ষে রোববার ১৪ আগস্ট দুপুরে ৭ নং পোনাবালিয়া ইউনিয়নের আফসার মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের মাঝে বিভিন্ন প্রজাতির ৫ শতাধিক ফলজ গাছের চারা বিতরণ করেন। প্রতিবছরের ন্যায় এবছরও তিনি স্কুল শিক্ষার্থীদের বৃক্ষরোপণে উৎসাহিত করতে এ উদ্যোগ নেন।

দীর্ঘ কয়েক বছর ধরে বৃক্ষপ্রেমী সামসুল হক মনু ঝালকাঠি,পটুয়াখালী,কুয়াকাটা,বরিশাল, উজিরপুর , বানারীপাড়াসহ বিভিন্ন এলাকায় গাছের চারা বিতরণ করে আসছেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com