শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৫০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বঙ্গবন্ধু সৈনিক লীগ কক্সবাজার জেলা কমিটির অনুমোদন । আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর মসজিদ উন্নয়নের কাজে অনিয়মের অভিযোগ। কালের খবর সাতক্ষীরায় ভারত থেকে অবৈধ পথে ফেরার সময় চার বাংলাদেশী আটক। কালের শেখ হাসিনার গাড়িবহরে মামলার সাত বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার। কালের খবর পূর্বগ্রাম ব্লাড ডোনার গ্রুপের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা নবীনগরে পুকুরের পানিতে ডুবে দুই সহোদর চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু। কালের খবর প্রকাশিত সংবাদের প্রতিবাদ। অটো মালিক, শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর
ডেমরায় প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় পোশাককর্মীকে অপহরণ।

ডেমরায় প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় পোশাককর্মীকে অপহরণ।

 ডেমরা (ঢাকা) প্রতিনিধি :
প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় রাজধানীর ডেমরায় ১৬ বছরের এক পোশাককর্মীকে অপহরণ করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই কিশোরীর বাবা বুধবার রাতে ডেমরা থানায় অভিযুক্ত ৩ জনসহ অজ্ঞাত আরও ২-৩ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।
অভিযুক্তরা হলেন- ডেমরার নিঝুমবাগ এলাকার রব মিস্ত্রীর বাড়ির ভাড়াটিয়া অপহরণকারী কুমিল্লার চান্দিনা থানার হারং গ্রামের বিনয় চন্দ্র সরকারের ছেলে শ্রাবন চন্দ্র সরকার (২০), তার সহযোগী ডেমরার মহাকাশ রোড এলাকার মৃত মনোহর চন্দ্র সরকারের ছেলে তপন চন্দ্র সরকার (৩৩) ও রাজু (৪২)।
তবে এখনো আসামিরা পলাতক রয়েছে এবং অপহৃতকেও উদ্ধার করতে পারেনি পুলিশ।

ভুক্তভোগীর পরিবারের বরাত দিয়ে ডেমরা থানার ওসি মো. শফিকুর রহমান বলেন, অপহৃত মেয়েটি ডেমরার আমতলা এলাকায় একটি গার্মেন্টসে চাকরি করত। গার্মেন্টসে আসা-যাওয়ার পথে অভিযুক্ত শ্রাবন সরকার প্রতিনিয়ত মেয়েটিকে প্রেমের প্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করত।

ওসি জানান, প্রেমের প্রস্তাব বরাবরই মেয়েটি প্রত্যাখ্যান করে। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে গত ১৩ জুলাই সকালে শ্রাবন ও তার সহযোগীরা পূর্ব পরিকল্পিতভাবে বড়ভাঙ্গা এলাকা থেকে মেয়েটিকে অপহরণ করে। দ্রুত অপহৃতকে উদ্ধারসহ অপহরণকারীদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে বলেও জানান ওসি।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com