শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:১৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরার কালিগঞ্জে এন্টিবায়োটিক ব্যবহার করে পশুদের স্বাস্থ্য ঝুঁকিতে ফেলছে। কালের খবর সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর
অপুর্ব অপুকে অপহরণ চেস্টা ঘটনায় সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির আল্টিমেটাম। কালের খবর

অপুর্ব অপুকে অপহরণ চেস্টা ঘটনায় সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির আল্টিমেটাম। কালের খবর

মোঃ শহিদুল ইসলাম, কালের খবর :

………………………..প্রেস বিজ্ঞপ্তি………………………..

সময় টেলিভিশনের বরিশাল ব্যুরো প্রধান সাংবাদিক অপুর্ব অপুকে অপহরনের চেস্টার ঘটনায় মামলা দায়ের হওয়ার ৪৮ ঘন্টা অতিবাহিত হলেও প্রশাসনের দৃশ্যমান কোন পদক্ষেপ দেখতে না পাওয়ায় উদ্বেগ প্রকাশ করেছেন বরিশাল সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির নেতৃবৃন্দ। এ ঘটনায় ৪৮ ঘন্টার আল্টিমেটাম দিয়েছে সংগঠনটির স্থানীয় নেতৃবৃন্দ।

নেতৃবৃন্দ বলেন, সাংবাদিকের সাথে এই ন্যাক্কারজনক ঘটনা মুক্ত গণমাধ্যমে খারাপ নজির স্থাপন করেছে। যা বহিঃবিশ্বে সরকার ও দেশের ভাবমুর্তি নস্ট করবে। আমরা মনে করি এ ঘটনা বরিশালে কর্মরত সাংবাদিকদের কর্ম পরিবেশ নস্ট করেছে ।

প্রশাসনের উচিত অতিদ্রুত অপরাধীদের শনাক্ত করে গ্রেফতার করা। এ ঘটনায় শুধু অপুর্ব অপু নয়, আমরা বরিশালের সাংবাদিক সমাজ আতঙ্কের মধ্যে রয়েছি। আগামী ৪৮ ঘন্টার মধ্যে অপহরণ চেস্টাকারীদের গ্রেফতার করা না হলে বরিশাল সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি কঠোর কর্মসূচি গ্রহণ কবে বলে জানিয়েছে।

মঙ্গলবার দুপুরে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের সহযোগি সংগঠন সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির বরিশাল জেলা শাখা এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন সংগঠনের সভাপতি মাসুদ রানা ও সাধারন সম্পাদক আরিফ হোসেন, সাংগঠনিক সম্পাদক এম আর মন্টুসহ অন্যন্য নেতৃবৃন্দ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com