বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:২১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর রিয়াদে জমকালো আয়োজনে মাই টিভির ১৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। কালের খবর কুষ্টিয়ায় পানি শুন্য গড়াই , নলকূপ উঠছে না পানি। কালের খবর প্রচন্ড তাপদাহে ফসলের মাঠে মেঘনার কৃষাণীরা! কালের খবর প্রয়োজন ছাড়া বাইরে বের হচ্ছেন না কেউ, অনেকটাই ফাঁকা ঢাকার রাজপথ
পদ বাণিজ্য করলে কোনো ছাড় দেওয়া হবে না : মির্জা আজম। কালের খবর

পদ বাণিজ্য করলে কোনো ছাড় দেওয়া হবে না : মির্জা আজম। কালের খবর

নিজস্ব প্রতিবেদক, কালের খবর : ইউনিট কমিটিতে বিএনপি-জামায়াত সদস্যদের রাখা যাবে না এবং কমিটির নামে পদ বাণিজ্য করলে কাউকে ছাড় দেওয়া হবে না বলে কঠোর হুসিয়ারি দিয়েছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি। গতকাল রোববার যাত্রাবাড়ি থানাধীন চন্দন কোঠা কমিউনিটি সেন্টারে ৫০ নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক ইউনিট সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এরআগে শান্তির প্রতিক কবুতর উড়িয়ে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ৫০ নং ওয়ার্ডের আওতাধীন ইউনিট আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উদ্বোধন করেন মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ আবু আহমেদ মন্নাফী এবং প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ মো. হুমায়ুন কবির। অনুষ্ঠানে সম্মানীত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-৫ আসনের সংসদ সদস্য কাজী মনিরুল ইসলাম মনু।
মির্জা আজম বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া দল আওয়ামী লীগ নিয়ে কেউ পদ বাণিজ্য করার দুঃসাহস দেখালে কাউকেই ছাড় দেওয়া হবে না। পদ বাণিজ্যের মাধ্যমে অযোগ্য ব্যক্তিদের দলে ঢোকালে এসব ব্যক্তি দলের মধ্যে উইপোকার মতো কাজ করে, বিতর্কিত কর্মকাণ্ডের মাধ্যমে দলকে দুর্বল করে দিয়ে দলের সাংগঠনিক ভিত ধ্বংস করে দেয়। তাই এসব পদ বাণিজ্যকারী এবং সুযোগ সন্ধানীর ব্যাপারে সতর্ক থাকতে হবে। বিএনপির নেতাদের উদ্দেশ্য করে তিনি বলেন, আওয়ামী লীগকে আন্দোলনের ভয় দেখাবেন না। কিভাবে আন্দোলন করতে হয় এবং প্রতিরোধ করতে হয় সেটা আমরা জানি।তিনি আরো বলেন, থানা-ওয়ার্ড কমিটির সম্মেলন এক সাথে করা হবে বলে জানিয়েছেন মির্জা আজম।
সংসদ সদস্য কাজী মনিরুল ইসলাম মনু বলেন, আমার নির্বাচনী এলাকায় আওয়ামী লীগের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ আছে। এই সংসদীয় আসনে আমার কোনো ব্যক্তি বলয় নেই, সবাই জননেত্রী শেখ হাসিনার আস্থাভাজন কর্মী। তিনি বলেন, আজকে ইউনিট সম্মেলনের মধ্যদিয়ে দিনকে দিন চাঙ্গা হচ্ছে ঢাকা মহানগর দক্ষিন আওয়ামী লীগের নেতাকর্মীরা। বিএনপি-জামায়াত যতই চেষ্টা করুক, ষড়যন্ত্র করে আর ক্ষমতায় যেতে পারবে না। এটা বুঝা যাচ্ছে আন্দোলনের ডাক দিয়েও তারা কর্মীদের সক্রিয় করতে পারছেন না। ঘুণিঝড় যেভাবে নিষ্ক্রীয় হয়, তারাও সেইভাবে নিষ্ক্রীয় হয়ে যাচ্ছে বলে মন্তব্য করেন কাজী মনিরুল ইসলাম মনু। ৫০ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোসলে উদ্দিন আহম্মেদ মুরাদের সঞ্চালনায় আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ সভাপতি মিজবাহুর রহমান ভূইয়া রতন ও শরফুদ্দীন আহমেদ সেন্টু, সাংগঠনিক সম্পাদক গোলাম সারোয়ার কবির, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এফ এম শরিফুল ইসলাম শরিফ, কার্যনির্বাহী সদস্য সৈয়দা রোকসানা ইসলাম চামেলী,যাত্রাবাড়ি থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুনর রশীদ মুন্না ও ৪৮নং ওয়ার্ড কাউন্সিলর হাজী আবুল কালাম অনু।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com