সোমবার, ০৪ জুলাই ২০২২, ১২:৩৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আখাউড়ায় আইনমন্ত্রীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে ঝাড়ু মিছিল। কালের খবর বোয়ালমারীতে যুগ্মসচিব পদে পদোন্নতিপ্রাপ্ত আনিসুজ্জামানের মতবিনিময়। কালের খবর বিএনপি নেতাকর্মীদের ওপর হামলার অভিযোগ আ.লীগের বিরুদ্ধে। কালের খবর নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক পদ থেকে সবুজকে অপসারণ : ভারপ্রাপ্ত শাওন স্বপন কুমার সাহা সভাপতি ও স্বপন সূত্রধর সাধারন সম্পাদক নির্বাচিত। কালের খবর ইসরায়েলের পার্লামেন্ট ভেঙে গেল, তত্ত্বাবধায়ক প্রধানমন্ত্রী লাপিদ। কালের খবর দৈনিক কালবেলার সম্পাদক হলেন আবেদ খান তাড়াশ উপজেলায় ঐতিহ্যবাহি প্রাচীনতম নওগাঁর পশুর হাট জম জমাট ভাবে জমে উঠেছে। কালের খবর খুলনা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতির মৃত্যুতে বিএমএসএফ’র শোক। কালের খবর কদমতলীতে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে স্থাপনা নির্মাণ ও হামলা পুলিশ নীরব
পদ বাণিজ্য করলে কোনো ছাড় দেওয়া হবে না : মির্জা আজম। কালের খবর

পদ বাণিজ্য করলে কোনো ছাড় দেওয়া হবে না : মির্জা আজম। কালের খবর

নিজস্ব প্রতিবেদক, কালের খবর : ইউনিট কমিটিতে বিএনপি-জামায়াত সদস্যদের রাখা যাবে না এবং কমিটির নামে পদ বাণিজ্য করলে কাউকে ছাড় দেওয়া হবে না বলে কঠোর হুসিয়ারি দিয়েছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি। গতকাল রোববার যাত্রাবাড়ি থানাধীন চন্দন কোঠা কমিউনিটি সেন্টারে ৫০ নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক ইউনিট সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এরআগে শান্তির প্রতিক কবুতর উড়িয়ে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ৫০ নং ওয়ার্ডের আওতাধীন ইউনিট আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উদ্বোধন করেন মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ আবু আহমেদ মন্নাফী এবং প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ মো. হুমায়ুন কবির। অনুষ্ঠানে সম্মানীত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-৫ আসনের সংসদ সদস্য কাজী মনিরুল ইসলাম মনু।
মির্জা আজম বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া দল আওয়ামী লীগ নিয়ে কেউ পদ বাণিজ্য করার দুঃসাহস দেখালে কাউকেই ছাড় দেওয়া হবে না। পদ বাণিজ্যের মাধ্যমে অযোগ্য ব্যক্তিদের দলে ঢোকালে এসব ব্যক্তি দলের মধ্যে উইপোকার মতো কাজ করে, বিতর্কিত কর্মকাণ্ডের মাধ্যমে দলকে দুর্বল করে দিয়ে দলের সাংগঠনিক ভিত ধ্বংস করে দেয়। তাই এসব পদ বাণিজ্যকারী এবং সুযোগ সন্ধানীর ব্যাপারে সতর্ক থাকতে হবে। বিএনপির নেতাদের উদ্দেশ্য করে তিনি বলেন, আওয়ামী লীগকে আন্দোলনের ভয় দেখাবেন না। কিভাবে আন্দোলন করতে হয় এবং প্রতিরোধ করতে হয় সেটা আমরা জানি।তিনি আরো বলেন, থানা-ওয়ার্ড কমিটির সম্মেলন এক সাথে করা হবে বলে জানিয়েছেন মির্জা আজম।
সংসদ সদস্য কাজী মনিরুল ইসলাম মনু বলেন, আমার নির্বাচনী এলাকায় আওয়ামী লীগের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ আছে। এই সংসদীয় আসনে আমার কোনো ব্যক্তি বলয় নেই, সবাই জননেত্রী শেখ হাসিনার আস্থাভাজন কর্মী। তিনি বলেন, আজকে ইউনিট সম্মেলনের মধ্যদিয়ে দিনকে দিন চাঙ্গা হচ্ছে ঢাকা মহানগর দক্ষিন আওয়ামী লীগের নেতাকর্মীরা। বিএনপি-জামায়াত যতই চেষ্টা করুক, ষড়যন্ত্র করে আর ক্ষমতায় যেতে পারবে না। এটা বুঝা যাচ্ছে আন্দোলনের ডাক দিয়েও তারা কর্মীদের সক্রিয় করতে পারছেন না। ঘুণিঝড় যেভাবে নিষ্ক্রীয় হয়, তারাও সেইভাবে নিষ্ক্রীয় হয়ে যাচ্ছে বলে মন্তব্য করেন কাজী মনিরুল ইসলাম মনু। ৫০ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোসলে উদ্দিন আহম্মেদ মুরাদের সঞ্চালনায় আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ সভাপতি মিজবাহুর রহমান ভূইয়া রতন ও শরফুদ্দীন আহমেদ সেন্টু, সাংগঠনিক সম্পাদক গোলাম সারোয়ার কবির, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এফ এম শরিফুল ইসলাম শরিফ, কার্যনির্বাহী সদস্য সৈয়দা রোকসানা ইসলাম চামেলী,যাত্রাবাড়ি থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুনর রশীদ মুন্না ও ৪৮নং ওয়ার্ড কাউন্সিলর হাজী আবুল কালাম অনু।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com