মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০১:১৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সখীপুরে যমুনা ইলেকট্রনিক্সের শো-রুম উদ্বোধন। কালের খবর কুমিল্লায় নৌকার কাণ্ডারি শীর্ষ মাদক কারবারি আরফানুল হক রিফাত। কালের খবর ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পূর্বশত্রুতার জেরে বসতঘর পোড়ানোর অভিযোগ। কালের খবর নবীনগরের সলিমগঞ্জ বাজারের সভাপতি এস এম বাদলের বাড়ি থেকে চোরাই মোটরসাইকেল সহ ৪ চোরাকারবারি আটক। কালের খবর ভুয়া ট্রাভেলস এজেন্সির নতুন প্রতারণা। কালের খবর মাদারীপুরের টেকেরহাটে সড়ক দূর্ঘটনায় দাদা নাতি নিহত ২, গুরুতর আহত ১। কালের খবর ল’ রিপোর্টার্স ফোরামের নেতৃত্বে আশুতোষ-দিদার-সরোয়ার। কালের খবর বাস যাত্রীদের প্রাণ বাঁচানো সেই ট্রাফিক পুলিশদের পুরস্কৃত করেন ডিএমপি কমিশনার। কালের খবর ড.ওয়াজেদ মিয়ার ১৩তম মৃত্যুবার্ষিকী পালিত। কালের খবর ‘কবিগুরু রবীন্দ্রনাথ সাধারন মানুষের জন্য ছিলেন নিবেদিত প্রাণ’: নৌপরিবহন প্রতিমন্ত্রী। কালের খবর
নবীনগরে রাষ্ট্রীয় মর্যাদায় সাবেক এমপির জানাজা অনুষ্ঠিত

নবীনগরে রাষ্ট্রীয় মর্যাদায় সাবেক এমপির জানাজা অনুষ্ঠিত

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি, কালের খবর :
ব্রাহ্মণবাড়িয়ার ৫ নবীনগর আসনের সাবেক সাংসদ সদস্য, প্রথিতযশা আইনজীবি,জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদের স্থায়ী কমিটির সদস্য, কেন্দ্রীয় কার্যকরী কমিটির সহ-সভাপতি,বীর মুক্তিযুদ্ধা এডভোকেট শাহ্ জিকরুল আহমেদ খোকনের রাষ্ট্রীয় মর্যাদায় উপজেলার দল-মত নির্বিশেষে হাজার হাজার মানুষের উপস্থিতিতে জানাজা রবিবার সকাল ১১ টায় সম্পন্ন হয়েছে।

বীরমুক্তিযোদ্ধা ও সাবেক সাংসদ সদস্য গতকাল শনিবার রাত দশটায় গোপালগঞ্জ বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাজিউন)
জুনিয়র আইনজীবী তার পরিবার সূত্রে জানা যায়, তিনি বাংলাদেশ বার কাউন্সিল নির্বাচন ২০২২ সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ মনোনীত সাধারন আসনের সদস্য পদপ্রার্থী হিসেবে গতকাল শনিবার সন্ধ্যায় গোপালগঞ্জ বার কাউন্সিল নির্বাচনে বক্তব্য দেওয়ার সময় হার্ট অ্যাটাক করে অসুস্থ হয়ে পড়েন। পরে গোপালগঞ্জ বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর হাসপাতালের কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন/নিশ্চিত করেছেন। উল্লেখ্য আগামী ২৫শে মে নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

তার পরিবারের পক্ষ থেকে আনোয়ার হোসেন এবং তার সফরসঙ্গী জুনিয়র এডভোকেট আল মামুন জানান রাতে গোপালগঞ্জ থেকে লাশ ঢাকায় নিয়ে আসেন আজ রবিবার সকালে লাশ নবীনগর উপজেলায় নিয়ে আসলে দল-মত-নির্বিশেষে হাজারো ভক্ত তাকে একনজর দেখার জন্য ভিড় করেন । সকাল ১১ টায় নবীনগর পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে জানাজা অনুষ্ঠিত হয়।
জানাজা পূর্বে রাষ্ট্রীয় মর্যাদায় বীরমুক্তিযোদ্ধা এডভোকেট শাহ্ জিকরুল আহমেদ খোকনের রাষ্ট্রীয় সালামি প্রদান করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ একরামুল সিদ্দিক
এ সময় আওয়ামী লীগ ,বিএনপি ,জাতীয় পার্টি জাসদ ও নবীনগর প্রেসক্লাব অন্যান্য দলের পক্ষ থেকে তার কফিনে ফুলেল তোরা দিয়ে শেষ শ্রদ্ধা জানানো হয়।
আজ সকাল ১১ টায় নবীনগর পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে জানাজা শেষে তার লাশ ঢাকায় নেওয়া হয় ওইখানে বাদ আছর সুপ্রিম কোর্ট বার চত্বর,ও বাদ মাগরিব ঢাকা ট্যাক্সেস বার চত্বরে, এবং আগামীকাল সোমবার ৯/৫/২২ ইং সকাল ১১ টায় জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় জানাজা শেষে বনানী কবরস্হানে মায়ের কবরের পাশে শায়িত করা হবে।
আদর্শবান সৎ এবং সাদা মনের মানুষ হিসেবে পরিচিত সাবেক সংসদ সদস্য ও বীরমুক্তিযোদ্ধা, কে গভীর শোক জানিয়েছেন বর্তমান স্থানীয় সংসদ সদস্য মোহাম্মদ এবাদুল করিম বুলবুল, সাবেক এমপি ফয়জুর রহমান বাদল, উপজেলা নির্বাহী কর্মকর্তা একরামুল ছিদ্দিক ও নবীনগর উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, নবীনগর পৌর মেয়র এডভোকেট শিব শংকর দাস, পৌর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযুদ্ধা আলহাজ্ব বোরহান উদ্দিন আহমেদ, কাজী জহির উদ্দিন সিদ্দিক টিটো কেন্দ্রীয় যুবলীগের সহ সম্পাদক আলামিনুল হক আলামিন, নবীনগর উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আনিসুর রহমান মঞ্জু , জেলা বিএনপির সদস্য কাজী নাজমুল হোসেন তাপস ,এরশাদ ট্রাস্টের চেয়ারম্যান কাজী মামুনুর রশিদ ও নবীনগর মুক্তিযোদ্ধা সংসদ, নবীনগর প্রেসক্লাব ও সামাজিক ও রাজনৈতিক সংগঠন গভীর শোক ও তার পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।
মুত্যুকালে স্ত্রী, তিন মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com