শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:৪৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কোরবানির পশু প্রস্তুত করতে ব্যস্ত সাতক্ষীরার খামারিরা। কালের খবর চট্টগ্রামের ইপিজেডে ছুরিকাঘাতে যুবক খুন, ঘটনায় জড়িত মূল হোতাসহ ২জন গ্রেপ্তার। কালের খবর রাজধানী ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না : সড়ক পরিবহনমন্ত্রী। কালের খবর সাতক্ষীরায় দাবিকৃত চাঁদা না পেয়ে ইয়াছিন আলীকে কুপিয়ে জখম। কালের খবর সাতক্ষীরার খোলপেটুয়া নদীর বেড়িবাঁধের বালুভর্তি জিও বস্তায় ফাটল। কালের খবর শাহজাহান আবদালীর সংক্ষিপ্ত পরিচিতি। কালের খবর নিম্ন আয়ের মানুষের জন্য আবাসন প্রকল্প নিচ্ছে গণপূর্ত মন্ত্রণালয়। কালের খবর মাটিরাঙ্গার অপরাধ আখড়া রাজধানীর অভিজাত এলাকায় ( QD’S ) সিসা লাউঞ্জের নামে চলছে ব্ল্যাকমেইলসহ মাদক বাণিজ্য। কালের খবর গ্যাস সরকারি, বিল যাচ্ছে দালালের পকেটে
কাজ করতে গিয়ে বাড়িতে ফিরলো শ্রমিকের লাশ!। কালের খবর

কাজ করতে গিয়ে বাড়িতে ফিরলো শ্রমিকের লাশ!। কালের খবর

 

নয়ন আলী, স্টাফ রিপোর্টার, কালের খবর :

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার গালা ইউনিয়নের বায়রা গ্রামের দিনমজুর জামাত আলী ফকির। স্ত্রী-সন্তান ছেড়ে চলে যাওয়ায় বৃদ্ধ মাকে নিয়ে বসবাস করতেন যমুনার দূর্গম চর বৃহাতকোড়া গুচ্ছগ্রামের একটি ছোট্ট ঘরে। এলাকায় ঘোল বিক্রি এবং দিনমজুরি করে চালাতেন জীবিকা। আর সেই জীবিকার তাগিদে দিনমজুরি করতে গিয়ে শরীরে অসংখ্য আঘাত নিয়ে লাশ হয়ে বাড়িতে ফিরলেন অত্যন্ত সহজ সরল জামাত আলী ফকির (৬০)। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় জামাত আলী মারা গেছে বলে বাড়িতে ফোন করে জানিয়ে তার রক্তাক্ত মৃতদেহ যমুনা নদীর তীরে ফেলে রেখে পালিয়ে যায়। পরে স্বজনরা রাতে জামাত আলীর মৃতদেহ বাড়িতে নিয়ে এসে অসংখ্য আঘাতের চিহ্ন এবং রক্তাক্ত অবস্থা দেখে কবর না দিয়ে পরদিন সকালে পুলিশে খবর দেয়।

বুধবার (১ মে) সরেজমিনে গেলে নিহত দিনমজুর জামাত আলীর বৃদ্ধ মা কমেলা খাতুন, ভাই আশরাফ ফকির এবং আজাদ ফকির জানান, জামাত আলী কিছুটা পাহলাটে স্বভাবের সহজ-সরল এবং কৃপণ প্রকৃতির ছিলেন। ৭-৮ বছর আগে জামাতের স্ত্রী ছেড়ে যাওয়ায় বৃদ্ধ মাকে নিয়ে গুচ্ছগ্রামে থাকতেন। ঘোল বিক্রি এবং দিনমজুরি করে যা আয় হতো তা কারো কাছে না রেখে নিজের কোমড়ে বাঁধা তফিলে (থলে) রাখতেন। সেই টাকার জন্যই তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা তাদের। তারা আরও জানান, গত শনিবার বৃহাতকোড়া গ্রামের প্রতিবেশী হানিফ এবং সাহেব আলী দূরে কোথাও দিনমজুরির জন্য ডেকে নিয়ে যায় জামাত আলীকে। এরপর গতকাল মঙ্গলবার সন্ধ্যায় একটি অচেনা নাম্বার থেকে জামাতের বাড়িতে ফোন দিয়ে জানানো হয় তিনি মারা গেছেন। পরে তারা নদীর ঘাটে গিয়ে জামাত আলীর লাশ পেলেও সেখানে কাউকে খুঁজে পাননি। পরিবারের লোকজনের দাবী প্রতিবেশী হানিফ এবং সাহেব আলীই জামাত আলীর তিল তিল করে জমানো টাকা লুট করতে হত্যা করে ফেলে রেখে পালিয়ে যায়।

এদিকে এ ঘটনার পর থেকেই বৃহাতকোড়া গ্রামের হানিফ এবং সাহেব আলী গা ঢাকা দিয়েছেন। তাদের ফোন বন্ধ বলে বক্তব্য পাওয়া যায়নি।

এ বিষয়ে শাহজাদপুর থানার ওসি মোঃ খায়রুল বাশার জানান, থানা থেকে পুলিশ ঘটনাস্থলে গেছে। তাদের অনুসন্ধান শেষে বিস্তারিত জানানো যাবে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com