শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৪৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বঙ্গবন্ধু সৈনিক লীগ কক্সবাজার জেলা কমিটির অনুমোদন । আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর মসজিদ উন্নয়নের কাজে অনিয়মের অভিযোগ। কালের খবর সাতক্ষীরায় ভারত থেকে অবৈধ পথে ফেরার সময় চার বাংলাদেশী আটক। কালের শেখ হাসিনার গাড়িবহরে মামলার সাত বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার। কালের খবর পূর্বগ্রাম ব্লাড ডোনার গ্রুপের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা নবীনগরে পুকুরের পানিতে ডুবে দুই সহোদর চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু। কালের খবর প্রকাশিত সংবাদের প্রতিবাদ। অটো মালিক, শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর
তেলের দাম বৃদ্ধির খলনায়ক খাদ্যমন্ত্রী : মোমিন মেহেদী। কালের খবর

তেলের দাম বৃদ্ধির খলনায়ক খাদ্যমন্ত্রী : মোমিন মেহেদী। কালের খবর

কালের খবর ডেস্ক :
নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, নিত্য প্রয়োজনীয় দ্রব্য এবং ভোজ্য তেলের দাম বৃদ্ধির খলনায়ক খাদ্যমন্ত্রী; তাকে অপসারণ করাই হবে এখন বুদ্ধিমানের কাজ।

বনানী-মহাখালী-শান্তিবাগ-বাসাবো-খিলগাঁও এলাকায় ৬ মে ৫ দিনব্যাপী ঈদখাদ্য প্রদান কর্মসূচির সমাপ্তিকালে তিনি উপরোক্ত কথা বলেন। এসময় প্রেসিডিয়াম মেম্বার রাশেদা চৌধুরী, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভাইস চেয়ারম্যান নূরে আলম চৌধুরী, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী প্রমুখ উপস্থিত ছিলেন।

এসময় মোমিন মেহেদী তাঁর বক্তব্যে আরো বলেন, নিরন্ন মানুষদের দিকে তাকানোর সময় নেই সরকারের, নিন্মবিত্তদের দিকে কখনো তাকান না তারা; কেবল লোভি-লম্পট-লুটেরা শ্রেণির উচ্চবিত্তদের ঋণ মওকুফসহ বিভিন্ন সুযোগ সুবিধা করে দিচ্ছে ক্ষমতাকে কুক্ষিগত করে রাখার জন্য। এই পরিস্থিতিতে সাধারণ মানুষকেই এগিয়ে আসতে হবে সকল অপরাধ-দুর্নীতির বিরুদ্ধে কথা বলার জন্য। তা না হলে মহাসংকটের দিকে এগিয়ে যাবে বাংলাদেশ। যা আপনার-আমার-আমাদের কারোই কাম্য নয়।

উল্লেখ্য, ২০১২ সালের ৩০ ডিসেম্বর রেডর‌্যালীর মধ্য দিয়ে জাতীয় প্রেসক্লাব থেকে আত্মপ্রকাশ করে নতুনধারা বাংলাদেশ এনডিবি এবং ২০১৭ সালের ৩১ ডিসেম্বর সকল শর্ত পূরণ করে নির্বাচন কমিশনে নিবন্ধনের আবেদন করেন নতুনধারার রাজনীতির প্রবর্তক কলামিস্ট মোমিন মেহেদীসহ অন্যান্য নেতৃবৃন্দ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com