রবিবার, ২২ মে ২০২২, ০৮:১৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
চলনবিলের তাড়াশে চলছে ‘পীরের বোয়াল মাছ’ নিধনের মহোৎসব। কালের খবর সীতাকুণ্ডে শিশু চুরির ঘটনা সাজানো, তিনদিন পর উদ্ধার। কালের খবর টেকেরহাটে ভূমিহীনদের অধিকার আদায়ের স্বার্থে বিশাল জনসমাবেশ অনুষ্ঠিত। কালের খবর সারাদেশে সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে যাত্রাবাড়ীতে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন। কালের খবর যশোরে অভাবের তাড়নায় সন্তানদের নিয়ে পিত্রালয়ে স্ত্রী-আত্মহত্যার চেষ্টা স্বামীর। কালের খবর সিরাজগঞ্জের শাহাজদপুরে স্বামী হত্যায় স্ত্রী ও পরকিয়া প্রেমিকের মৃত্যুদণ্ড সখীপুরে যমুনা ইলেকট্রনিক্সের শো-রুম উদ্বোধন। কালের খবর শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত। কালের খবর ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পূর্বশত্রুতার জেরে বসতঘর পোড়ানোর অভিযোগ। কালের খবর নবীনগরের সলিমগঞ্জ বাজারের সভাপতি এস এম বাদলের বাড়ি থেকে চোরাই মোটরসাইকেল সহ ৪ চোরাকারবারি আটক। কালের খবর
তেলের দাম বৃদ্ধির খলনায়ক খাদ্যমন্ত্রী : মোমিন মেহেদী। কালের খবর

তেলের দাম বৃদ্ধির খলনায়ক খাদ্যমন্ত্রী : মোমিন মেহেদী। কালের খবর

কালের খবর ডেস্ক :
নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, নিত্য প্রয়োজনীয় দ্রব্য এবং ভোজ্য তেলের দাম বৃদ্ধির খলনায়ক খাদ্যমন্ত্রী; তাকে অপসারণ করাই হবে এখন বুদ্ধিমানের কাজ।

বনানী-মহাখালী-শান্তিবাগ-বাসাবো-খিলগাঁও এলাকায় ৬ মে ৫ দিনব্যাপী ঈদখাদ্য প্রদান কর্মসূচির সমাপ্তিকালে তিনি উপরোক্ত কথা বলেন। এসময় প্রেসিডিয়াম মেম্বার রাশেদা চৌধুরী, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভাইস চেয়ারম্যান নূরে আলম চৌধুরী, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী প্রমুখ উপস্থিত ছিলেন।

এসময় মোমিন মেহেদী তাঁর বক্তব্যে আরো বলেন, নিরন্ন মানুষদের দিকে তাকানোর সময় নেই সরকারের, নিন্মবিত্তদের দিকে কখনো তাকান না তারা; কেবল লোভি-লম্পট-লুটেরা শ্রেণির উচ্চবিত্তদের ঋণ মওকুফসহ বিভিন্ন সুযোগ সুবিধা করে দিচ্ছে ক্ষমতাকে কুক্ষিগত করে রাখার জন্য। এই পরিস্থিতিতে সাধারণ মানুষকেই এগিয়ে আসতে হবে সকল অপরাধ-দুর্নীতির বিরুদ্ধে কথা বলার জন্য। তা না হলে মহাসংকটের দিকে এগিয়ে যাবে বাংলাদেশ। যা আপনার-আমার-আমাদের কারোই কাম্য নয়।

উল্লেখ্য, ২০১২ সালের ৩০ ডিসেম্বর রেডর‌্যালীর মধ্য দিয়ে জাতীয় প্রেসক্লাব থেকে আত্মপ্রকাশ করে নতুনধারা বাংলাদেশ এনডিবি এবং ২০১৭ সালের ৩১ ডিসেম্বর সকল শর্ত পূরণ করে নির্বাচন কমিশনে নিবন্ধনের আবেদন করেন নতুনধারার রাজনীতির প্রবর্তক কলামিস্ট মোমিন মেহেদীসহ অন্যান্য নেতৃবৃন্দ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com