শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:১৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে খিরা চাষে লাভবান কৃষক, খিরা যাচ্ছে সারাদেশে। কালের খবর তীব্র গরমে পথচারীদের সুপেয় পানি সরবরাহ করছে ফায়ার সার্ভিস। কালের খবর সাতক্ষীরার কালিগঞ্জে এন্টিবায়োটিক ব্যবহার করে পশুদের স্বাস্থ্য ঝুঁকিতে ফেলছে। কালের খবর সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর
চবির নব নির্বাচিত ডিনবৃন্দকে চবি উপাচার্য ও উপ-উপাচার্যের অভিনন্দন।

চবির নব নির্বাচিত ডিনবৃন্দকে চবি উপাচার্য ও উপ-উপাচার্যের অভিনন্দন।

মোঃ শহিদুল ইসলাম, কালের খবর :

চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডিন নির্বাচন অনুষ্ঠিত। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় বিভিন্ন অনুষদের ডিন নির্বাচন বুধবারের ( ৩০ মার্চ) সকাল ৯ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত চবি সমাজ বিজ্ঞান অনুষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

নির্বাচনে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় কলা ও মানববিদ্যা অনুষদে চবি ইতিহাস বিভাগের প্রফেসর ড. মোহাম্মদ মাহবুবুল হক, বিজ্ঞান অনুষদে পদার্থবিদ্যা বিভাগের প্রফেসর ড. মোহাম্মদ নাসিম হাসান, ব্যবসায় প্রশাসন অনুষদে একাউন্টিং বিভাগের প্রফেসর মোঃ হেলাল উদ্দিন নিজামী, সমাজ বিজ্ঞান অনুষদে লোকপ্রশাসন বিভাগের প্রফেসর সিরাজ উদ দৌল্লাহ, আইন অনুষদে আইন বিভাগের প্রফেসর ড. আবদুল্লাহ আল ফারুক, জীব বিজ্ঞান অনুষদে মাইক্রোবায়োলজি বিভাগের প্রফেসর ড. মোঃ তৌহিদ হোসেন, ইঞ্জিনিয়ারিং অনুষদে কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রফেসর ড. রাশেদ মোস্তফা এবং মেরিন সায়েন্স এন্ড ফিশারিজ অনুষদে মেরিন সায়েন্সেস ইনস্টিটিউটের প্রফেসর ড. মোঃ শফিকুল ইসলাম নির্বাচিত হয়েছেন। নির্বাচনে রিটার্নিং অফিসারের দায়িত্ব পালন করেন চবি রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর এস এম মনিরুল হাসান।

নব নির্বাচিত ডিনবৃন্দ বিকেল ৪:০০ টায় চবি মাননীয় উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার এর সাথে উপাচার্যের অফিস কক্ষে সৌজন্য সাক্ষাৎ করেন। এ সময় চবি মাননীয় উপ-উপাচার্য (একাডেমিক) প্রফেসর বেনু কুমার দে, চবি শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. সেলিনা আখতার ও সাধারণ সম্পাদক প্রফেসর ড. সজীব কুমার ঘোষ, প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া ও সহকারী প্রক্টরবৃন্দ, আইন বিভাগের প্রফেসর নির্মল কুমার সাহা, চবি পরিবহন দপ্তরের প্রশাসক জনাব এস এম মোয়াজ্জেম হোসেন এবং সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

মাননীয় উপাচার্য নব নির্বাচিত ডিনবৃন্দকে ফুলেল শুভেচ্ছা ও প্রাণঢালা অভিনন্দন জানান। বিশ্ববিদ্যালয়ের চলমান একাডেমিক ও প্রশাসনিক কার্যক্রম অধিকতর বেগবান করতে নব নির্বাচিত ডিনবৃন্দ তাঁদের মেধা, প্রজ্ঞা ও অভিজ্ঞতা দিয়ে সর্বাত্মক সহযোগিতা অব্যাহত রাখবেন মর্মে মাননীয় উপাচার্য আশাবাদ ব্যক্ত করেন। নব নির্বাচিত ডিনবৃন্দ বিশ্ববিদ্যালয়ের চলমান একাডেমিক ও প্রশাসনিক কার্যক্রম অধিকতর গতিশীল করতে এবং বিশ্ববিদ্যালয়ের সার্বিক উন্নয়নের মাধ্যমে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মান-মর্যাদা ও সুনাম অক্ষুন্ন রাখতে সকলকে সাথে নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com