শনিবার, ২৫ মার্চ ২০২৩, ১০:২১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বিপুলপরিমাণ ভারতীয় আতশবাঁজিসহ এক চোরাকারবারি গ্রেপ্তার।। কালের খবর দুবাইয়ে আরাভ খান একা নন, আছেন আরও অনেক বাংলাদেশি। কালের খবর চট্রগ্রাম সিএমপি’র ট্রাফিক উত্তর বিভাগের নিরাপদ সড়ক ব্যবহার ও সচেতনতা কর্মশালার আয়োজন। কালের খবর বাঙ্গরায় ৫৬ কেজি গাঁজা ও ৭টি রামদাসহ সাতজন গ্রেফতার। কালের খবর দেশ ও প্রবাসের সকলকে পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক মোঃ শহিদুল ইসলাম। কালের খবর সরকার শিক্ষার উন্নয়নে দেশ গঠনে উল্লেখযোগ্য ভূমিকা রেখেছে। বোয়ালমারীতে আরিফুর রহমান দোলন। কালের খবর যশোরেরব বসুন্দিয়ায় পবিত্র রমজানের শুভেচ্ছা জানিয়ে ইমাম- মুসল্লীদের শোভাযাত্রা। কালের খবর সুন্দরগঞ্জে চতুর্থ পর্যায়ে ভূমিহীন ও গৃহহীন প্রধানমন্ত্রীর উপহার ঘর পেল ৫০০ পরিবার। কালের খবর শাহজাদপুরে ১৫ ভূমিহীন পরিবারের মাঝে প্রধানমন্ত্রী কর্তৃক জমি ও গৃহ হস্তান্তর করেন উপজেলা প্রশাসন। কালের খবর চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটকে গৃহহীন ও ভূমিহীন মুক্ত ঘোষণা। কালের খবর
ডেমরায় যৌতুকের দাবিতে স্ত্রীকে নির্যাতন থানায় মামলা।

ডেমরায় যৌতুকের দাবিতে স্ত্রীকে নির্যাতন থানায় মামলা।

রাজধানীর ডেমরায় যৌতুকের দাবিতে স্ত্রীকে নির্যাতনের অভিযোগ উঠেছে স্বামী ইউসুফ বেপারীর বিরুদ্ধে। এ ঘটনায় শনিবার দিন বিকালে ভুক্তভোগী লাকি আক্তার অভিযুক্ত ইউসুফ বেপারীর নামে ডেমরা থানায় মামলা করেন।

ইউসুফ মুন্সীগঞ্জ শ্রীনগর থানার তিনগাঁও গ্রামের মৃত মনর উদ্দিনের ছেলে। বর্তমানে তারা কোনাপাড়া নূরানী মসজিদ রোড এলাকার বাসিন্দা।

ভুক্তভোগীর বরাতে বিষয়টি নিশ্চিত করে ডেমরা থানার ওসি খন্দকার নাসির উদ্দিন বলেন, গত ২৫ বছর আগে ইউসুফের সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয় লাকি আক্তারের। ওই সংসারে ১ মেয়ে ও ২টি ছেলেসন্তান রয়েছে।  এদিকে গত ১ বছর ধরে ইউসুফ তার শ্বশুরবাড়ি থেকে দশ লাখ টাকা যৌতুক দাবি করে আসছিল লাকির কাছে।

লাকি তার বাবার কাছ থেকে বিভিন্ন সময় তিন লাখ টাকা এনে দেয় ইউসুফকে। আর বাকি সাত লাখ টাকা দাবি করে প্রতিনিয়ত শারীরিক ও মানসিক অত্যাচারের শিকার হচ্ছিলেন লাকি। একপর্যায়ে গত ১ মার্চ  রাতে লাকিকে বেধড়ক মারধর করেন ইউসুফ। এ ঘটনায় লাকির বড় ছেলে লিখন (১৮) লাকিকে উদ্ধার করে ঢাকা মেডিকেল হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যান।

ওসি আরও বলেন, আসামিকে খুব দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com