মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৭:১২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
নাসিরনগরে জোরপূর্বক মালিকানা জমি দখল করে রাস্তা নির্মাণের অভিযোগ। কালের খবর গর্ভধারিণী মাকে খুঁজতে দেওয়ালে দেওয়ালে মায়ের সন্ধান চেয়ে পোস্টারিং। কালের খবর মাদক কারবারে সাংবাদিক, পুলিশ, বিত্তবানরাও জড়িত: স্বরাষ্ট্রমন্ত্রী। কালের খবর চট্রগ্রামের বায়েজিদে ভূমিদস্যুদের হুমকিতে প্রাণ ভয়ে পালিয়ে বেড়াচ্ছে অসহায় ইকবাল। কালের খবর রাস্তার উপর সাপ্তাহিক হাট, ভোগান্তি চরমে। কালের খবর নোয়াখালী স্কুল ছাত্রী লোমহর্ষক হত্যার বিচারের দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত। কালের খবর দৃষ্টি প্রতিবন্ধি কুরআনের হাফেজ মাওলানা মোঃ সাজিদুল ইসলাম বাঁচতে চায়। কালের খবর ডেমরায় চুরি-ডাকাতি-ছিনতাইয়ের ঘটনায় অতিষ্ঠ এলাকাবাসি থানা পুলিশ নীরব। কালের খবর ব্লাঙ্ক চেক স্ট্যাম্প জালিয়াতি ও মিথ্যা মামলায় হয়রানির প্রতিবাদে প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন। কালের খবর আজকের বসুন্ধরা বস্তুনিষ্ঠ সত্য অনুসন্ধান সংবাদ পরিবেশনে এগিয়ে যাবে বহুদুর -শিবলী সাদিক খান। কালের খবর
দলিল লেখক সমিতির নেতাকে মারপিটের অভিযোগ এমপি মনুর বিরুদ্ধে।

দলিল লেখক সমিতির নেতাকে মারপিটের অভিযোগ এমপি মনুর বিরুদ্ধে।

দলিল লেখক সমিতির নেতাকে মারপিটের অভিযোগ এমপি মনুর বিরুদ্ধে
বৃহস্পতিবার বিকালে ডেমরা সাব-রেজিস্ট্রি অফিসে এ ঘটনা ঘটে। এ ঘটনায় এমপির বিরুদ্ধে মামলার প্রস্তুতি নিচ্ছেন ভুক্তভোগী। তবে এ ঘটনায় এমপির বক্তব্য পাওয়া যায়নি, তার ব্যবহৃত ফোনটি বন্ধ।
তার ব্যক্তিগত সহকারী জিয়া জানিয়েছেন, বিষয়টি তিনি জানেন না, এমপির কাছ থেকে দূরে আছেন।ডেমরা দলিল লেখক ও স্ট্যাম্প ভেন্ডার কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন খাঁন অভিযোগ করেন, বাঁশেরপুল এলাকায় ডেমরা সাব-রেজিস্টার অফিসে আমরা বসে কাজ করছিলাম। এমন সময় মোটরসাইকেল ৫০-৬০টি মোটরসাইকেলসহ এমপি সাহেব অফিসে প্রবেশ করেই সামনে চেয়ার ও পানির গ্লাস আমার উপর ছুড়ে মারে। চোখে ও মাথায় এলোপাথারি ঘুষি মারে।

আনোয়ার হোসেন খান বলেন, সংগঠনের নেতাকর্মীদের নিয়ে বৈঠক করে মামলা করার সিদ্ধান্ত নিয়েছি। এ রিপোর্ট লেখার সময় তিনি থানার উদ্দেশ্যে রওনা হয়েছেন বলেও জানান।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com