রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৯:৫৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কোটাবিরোধী আন্দোলন-আবারও রাজনীতির মাঠে ইসমাইল চৌধুরী সম্রাট। কালের খবর চালের দাম আরও বাড়লো, সবজি আলু পেঁয়াজেও অস্বস্তি। কালের খবর খুনি ওসি প্রদীপের হাতে নির্যাতিত সাংবাদিকের আহাজারি। কালের খবর বন্দরে ৬ প্রতারকের বিরুদ্ধে আদালতে চাজশীট দাখিল। কালের খবর মুরাদনগরে মাদক বিরোধী সমাবেশ। কালের খবর সাংবাদিক জুয়েল খন্দকারের বিরুদ্ধে কাউন্সিলর সাহেদ ইকবাল বাবুর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভা অনুষ্ঠিত। কালের খবর জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন। কালের খবর গণপূর্তের নির্বাহী প্রকৌশলী আমান উল্লাহ বিরুদ্ধে কাজ না করেই সরকারি বরাদ্দের কোটি কোটি টাকা আত্মসাৎতের অভিযোগ!। কালের খবর স্ত্রীর যৌতুক মামলায়,ব্যাংক কর্মকর্তা রাশেদের শেষ রক্ষা মিলেনি বাকলিয়া থানা পুলিশের হাতে গ্রেফতার। কালের খবর নবীনগর থানা প্রেস ক্লাবের ত্রি-বার্ষিক সম্মেলনে কমিটি গঠন, সভাপতি মোঃ জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক মমিনুল হক রুবেল। কালের খবর
দলিল লেখক সমিতির নেতাকে মারপিটের অভিযোগ এমপি মনুর বিরুদ্ধে।

দলিল লেখক সমিতির নেতাকে মারপিটের অভিযোগ এমপি মনুর বিরুদ্ধে।

দলিল লেখক সমিতির নেতাকে মারপিটের অভিযোগ এমপি মনুর বিরুদ্ধে
বৃহস্পতিবার বিকালে ডেমরা সাব-রেজিস্ট্রি অফিসে এ ঘটনা ঘটে। এ ঘটনায় এমপির বিরুদ্ধে মামলার প্রস্তুতি নিচ্ছেন ভুক্তভোগী। তবে এ ঘটনায় এমপির বক্তব্য পাওয়া যায়নি, তার ব্যবহৃত ফোনটি বন্ধ।
তার ব্যক্তিগত সহকারী জিয়া জানিয়েছেন, বিষয়টি তিনি জানেন না, এমপির কাছ থেকে দূরে আছেন।ডেমরা দলিল লেখক ও স্ট্যাম্প ভেন্ডার কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন খাঁন অভিযোগ করেন, বাঁশেরপুল এলাকায় ডেমরা সাব-রেজিস্টার অফিসে আমরা বসে কাজ করছিলাম। এমন সময় মোটরসাইকেল ৫০-৬০টি মোটরসাইকেলসহ এমপি সাহেব অফিসে প্রবেশ করেই সামনে চেয়ার ও পানির গ্লাস আমার উপর ছুড়ে মারে। চোখে ও মাথায় এলোপাথারি ঘুষি মারে।

আনোয়ার হোসেন খান বলেন, সংগঠনের নেতাকর্মীদের নিয়ে বৈঠক করে মামলা করার সিদ্ধান্ত নিয়েছি। এ রিপোর্ট লেখার সময় তিনি থানার উদ্দেশ্যে রওনা হয়েছেন বলেও জানান।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com