মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৮:০৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
নাসিরনগরে জোরপূর্বক মালিকানা জমি দখল করে রাস্তা নির্মাণের অভিযোগ। কালের খবর গর্ভধারিণী মাকে খুঁজতে দেওয়ালে দেওয়ালে মায়ের সন্ধান চেয়ে পোস্টারিং। কালের খবর মাদক কারবারে সাংবাদিক, পুলিশ, বিত্তবানরাও জড়িত: স্বরাষ্ট্রমন্ত্রী। কালের খবর চট্রগ্রামের বায়েজিদে ভূমিদস্যুদের হুমকিতে প্রাণ ভয়ে পালিয়ে বেড়াচ্ছে অসহায় ইকবাল। কালের খবর রাস্তার উপর সাপ্তাহিক হাট, ভোগান্তি চরমে। কালের খবর নোয়াখালী স্কুল ছাত্রী লোমহর্ষক হত্যার বিচারের দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত। কালের খবর দৃষ্টি প্রতিবন্ধি কুরআনের হাফেজ মাওলানা মোঃ সাজিদুল ইসলাম বাঁচতে চায়। কালের খবর ডেমরায় চুরি-ডাকাতি-ছিনতাইয়ের ঘটনায় অতিষ্ঠ এলাকাবাসি থানা পুলিশ নীরব। কালের খবর ব্লাঙ্ক চেক স্ট্যাম্প জালিয়াতি ও মিথ্যা মামলায় হয়রানির প্রতিবাদে প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন। কালের খবর আজকের বসুন্ধরা বস্তুনিষ্ঠ সত্য অনুসন্ধান সংবাদ পরিবেশনে এগিয়ে যাবে বহুদুর -শিবলী সাদিক খান। কালের খবর
সখীপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত। কালের খবর

সখীপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত। কালের খবর

আহমেদ সাজু( সখীপুর) টাঙ্গাইল, কালের খবর : টাঙ্গাইলের সখীপুর উপজেলার কচুয়া বাজার পেট্রোল পাম্প এলাকায় সড়ক দুর্ঘটনায় রিদয়(২০) নামে মোটরসাইকেল চালক নিহত হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার বেলা ১২টার দিকে সখীপুর থেকে আসা একটি অটোরিকশা সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হলে মোটর ধাক্কা খেয়ে ঢাকাগামী কলাভর্তি ট্রাকের চাকায় পিষ্ট হয়।ঘটনাস্থল থেকে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়া হয়।সেখানে অবস্থার অবনতি হলে দ্রুত স্বজনেরা ময়মনসিংহ মেডিকেল কলেজে স্থানান্তর করে। আনুমানিক বিকেল ৪টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু ঘটে।
নিহত রিদয়ের বাড়ি সিলেটের সুনামগঞ্জে।বড়চওনা বাজারের ব্যবসায়ী আনোয়ার তালুকদারের কর্মচারী ছিল।
এবিষয়ে আনোয়ার তালুকদার বলেন, এখনো পর্যন্ত কোন মামলা হয়নি।তার পরিবারের সাথে কথা বলে লাশ বাড়ি নিয়ে যাচ্ছি।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com