সোমবার, ২২ জুলাই ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কোটাবিরোধী আন্দোলন-আবারও রাজনীতির মাঠে ইসমাইল চৌধুরী সম্রাট। কালের খবর চালের দাম আরও বাড়লো, সবজি আলু পেঁয়াজেও অস্বস্তি। কালের খবর খুনি ওসি প্রদীপের হাতে নির্যাতিত সাংবাদিকের আহাজারি। কালের খবর বন্দরে ৬ প্রতারকের বিরুদ্ধে আদালতে চাজশীট দাখিল। কালের খবর মুরাদনগরে মাদক বিরোধী সমাবেশ। কালের খবর সাংবাদিক জুয়েল খন্দকারের বিরুদ্ধে কাউন্সিলর সাহেদ ইকবাল বাবুর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভা অনুষ্ঠিত। কালের খবর জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন। কালের খবর গণপূর্তের নির্বাহী প্রকৌশলী আমান উল্লাহ বিরুদ্ধে কাজ না করেই সরকারি বরাদ্দের কোটি কোটি টাকা আত্মসাৎতের অভিযোগ!। কালের খবর স্ত্রীর যৌতুক মামলায়,ব্যাংক কর্মকর্তা রাশেদের শেষ রক্ষা মিলেনি বাকলিয়া থানা পুলিশের হাতে গ্রেফতার। কালের খবর নবীনগর থানা প্রেস ক্লাবের ত্রি-বার্ষিক সম্মেলনে কমিটি গঠন, সভাপতি মোঃ জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক মমিনুল হক রুবেল। কালের খবর
সখীপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত। কালের খবর

সখীপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত। কালের খবর

আহমেদ সাজু( সখীপুর) টাঙ্গাইল, কালের খবর : টাঙ্গাইলের সখীপুর উপজেলার কচুয়া বাজার পেট্রোল পাম্প এলাকায় সড়ক দুর্ঘটনায় রিদয়(২০) নামে মোটরসাইকেল চালক নিহত হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার বেলা ১২টার দিকে সখীপুর থেকে আসা একটি অটোরিকশা সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হলে মোটর ধাক্কা খেয়ে ঢাকাগামী কলাভর্তি ট্রাকের চাকায় পিষ্ট হয়।ঘটনাস্থল থেকে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়া হয়।সেখানে অবস্থার অবনতি হলে দ্রুত স্বজনেরা ময়মনসিংহ মেডিকেল কলেজে স্থানান্তর করে। আনুমানিক বিকেল ৪টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু ঘটে।
নিহত রিদয়ের বাড়ি সিলেটের সুনামগঞ্জে।বড়চওনা বাজারের ব্যবসায়ী আনোয়ার তালুকদারের কর্মচারী ছিল।
এবিষয়ে আনোয়ার তালুকদার বলেন, এখনো পর্যন্ত কোন মামলা হয়নি।তার পরিবারের সাথে কথা বলে লাশ বাড়ি নিয়ে যাচ্ছি।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com