সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৩:১৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ভাড়াটিয়ার চুক্তির মেয়াদ শেষ হলেও ঘর না ছাড়ায়, মালিকের সংবাদ সম্মেলন। কালের খবর বার আউলিয়া হাইওয়ে পুলিশের রমরমা ঘুষ বাণিজ্য। কালের খবর বিএফইউজের সভাপতি ওমর ফারুক, মহাসচিব দীপ আজাদ। কালের খবর আ.লীগ নেতা আনোয়ার হোসেনের বিরুদ্ধে মিথ্যা সংবাদের প্রতিবাদ করেছে স্থানীয় আওয়ামী লীগ। কালের খবর ওয়াজ মাহফিলে রাষ্ট্র বিরোধী কোন বক্তব্য বরদাস্ত করা হবেনা–ধর্ম প্রতিমন্ত্রী। কালের খবর জনতা ব্যাংক লিমিটেড, মেহেরপুর শাখার উদ্যোগে অটোমেটেড চালান প্রক্রিয়ার উদ্বোধন। কালের খবর শ্রীমঙ্গলে স্কুলের সরকারি বই বিক্রি দিলেন প্রধান শিক্ষক। কালের খবর দুই শতাধিক বিদ্যুতের খুঁটিতে ব্যাহত হচ্ছে ডেমরা-যাত্রাবাড়ী সড়ক উন্নয়ন কাজ পূর্বাচলে আন্তর্জাতিক প্রদর্শনী কেন্দ্রের উদ্বোধন। কালের খবর কোটালীপাড়ায় শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পালিত। কালের খবর
বঙ্গবন্ধু বিশ্বের স্বাধীনতাকামী মানুষের প্রতীক..প্রধান বিচারপতি

বঙ্গবন্ধু বিশ্বের স্বাধীনতাকামী মানুষের প্রতীক..প্রধান বিচারপতি

কালের খবর: বঙ্গবন্ধু অনন্য অসাধারণ ও বিশ্ব বরেণ্য নেতা, তিনি বিশ্বের স্বাধীনতাকামী মানুষের প্রতীক বলে মন্তব্য করেছেন নব নিযুক্ত প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন।

শুক্রবার বিকালে জাতির পিতার প্রতি শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধু ভবনে রক্ষিত মন্তব্য বইতে তিনি এ কথা লেখেন।

প্রধান বিচারপতি লেখেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙালী জাতিকে পরাধীনতার শৃঙ্খল থেকে মুক্ত করে বিশ্বের মানচিত্রে প্রতিষ্ঠা করেছেন স্বাধীন বাংলাদেশ। আমি সর্বকালের শ্রেষ্ঠ বাঙালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফিরাত ও শান্তি কামনা করছি।
টুঙ্গিপাড়ায় পৌঁছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমানের সমা‌ধি সৌ‌ধের বেদীতে পুষ্পমাল্য অর্পন করে তার প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। তিনি বঙ্গবন্ধু ও পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে সূরা ফা‌তেহা পাঠ ও বি‌শেষ মোনাজাতে অংশ নেন। পরে তিনি সমাধি সৌধ কমপ্লেক্স ঘুরে দেখেন।

সুপ্রীম কোর্টের ভারপ্রাপ্ত রেজিস্টার জেনারেল মোঃ জাকির হোসেন, হাইকোর্ট বিভাগের রেজিস্টার মোঃ গোলাম রব্বানী, আপীল বিভাগের অতিরিক্ত রেজিস্টার শেখ নাজমুল আলম, গোপালঞ্জের জেলা ও দায়রা জজ মোঃ দলিল উদ্দিন, চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট নিলুফার শিরিন, জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার, পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান খান, গোপালগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী এমদাদুল হক, গোপালগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান শেখ লুৎফর রহমান বাচ্চু, টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান গাজী গোলাম মোস্তফাসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com