শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৮:১৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ঝাড়ফুঁকের নামে গৃহবধূকে ধর্ষণ কবিরাজ ও তার সহযোগী গ্রেফতার। কালের খবর শাহজাদপুরে ট্যাংকলরি সিএনজি টেম্পুর মুখোমুখি সংঘর্ষে নিহত ২ ; আহত ৩। কালের খবর পোরশায় কঠোর ভাবে পালিত হচ্ছে লকডাউন। কালের খবর সীতাকুণ্ডে প্রাণনাশের হুমকি দিয়ে ব্যবসায়ীর পৈতৃক সম্পত্তি জবরদখল করে গৃহ নির্মাণ। কালের খবর পাংশার হাতুড়ি বাহিনীর প্রধান একাধিক মামলার আসামি জনি কে পিটিয়ে জখম করলো দূর্বৃত্তরা। কালের খবর টঙ্গীতে লকডাউনের সুযোগে বিরোধপূর্ণ জমি দখলের চেষ্টা! কালের খবর মেডিকেলে ভর্তির প্রশ্ন ফাঁসে ২৪ জন চিহ্নিত : সবাই এখন কোটিপতি। কালের খবর করোনার তাণ্ডবে ৯০ পুলিশ প্রাণ হারালেন। কালের খবর বরগুনার তালতলীতে প্রশাসন ও প্রাণী সম্পদ অধিদপ্তরের উদ্যোগে ন্যায্য মুল্যে ডিম ও দুধ বিক্রি শুরু। কালের খবর সখীপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু। কালের খবর
বঙ্গবন্ধু বিশ্বের স্বাধীনতাকামী মানুষের প্রতীক..প্রধান বিচারপতি

বঙ্গবন্ধু বিশ্বের স্বাধীনতাকামী মানুষের প্রতীক..প্রধান বিচারপতি

কালের খবর: বঙ্গবন্ধু অনন্য অসাধারণ ও বিশ্ব বরেণ্য নেতা, তিনি বিশ্বের স্বাধীনতাকামী মানুষের প্রতীক বলে মন্তব্য করেছেন নব নিযুক্ত প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন।

শুক্রবার বিকালে জাতির পিতার প্রতি শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধু ভবনে রক্ষিত মন্তব্য বইতে তিনি এ কথা লেখেন।

প্রধান বিচারপতি লেখেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙালী জাতিকে পরাধীনতার শৃঙ্খল থেকে মুক্ত করে বিশ্বের মানচিত্রে প্রতিষ্ঠা করেছেন স্বাধীন বাংলাদেশ। আমি সর্বকালের শ্রেষ্ঠ বাঙালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফিরাত ও শান্তি কামনা করছি।
টুঙ্গিপাড়ায় পৌঁছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমানের সমা‌ধি সৌ‌ধের বেদীতে পুষ্পমাল্য অর্পন করে তার প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। তিনি বঙ্গবন্ধু ও পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে সূরা ফা‌তেহা পাঠ ও বি‌শেষ মোনাজাতে অংশ নেন। পরে তিনি সমাধি সৌধ কমপ্লেক্স ঘুরে দেখেন।

সুপ্রীম কোর্টের ভারপ্রাপ্ত রেজিস্টার জেনারেল মোঃ জাকির হোসেন, হাইকোর্ট বিভাগের রেজিস্টার মোঃ গোলাম রব্বানী, আপীল বিভাগের অতিরিক্ত রেজিস্টার শেখ নাজমুল আলম, গোপালঞ্জের জেলা ও দায়রা জজ মোঃ দলিল উদ্দিন, চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট নিলুফার শিরিন, জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার, পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান খান, গোপালগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী এমদাদুল হক, গোপালগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান শেখ লুৎফর রহমান বাচ্চু, টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান গাজী গোলাম মোস্তফাসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com