রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৫:০৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
তাড়াশে মহেশরৌহালী গ্রামের প্রাথমিক বিদ‍্যালয়ের বেহাল দশা। কালের খবর মেঘনার অস্বাভাবিক জোয়ারে ডুবেছে গ্রামের পর গ্রাম। কালের খবর সাংবাদিকরা পারে ক্ষমতাহীনদের ক্ষমতাবান করতে : তথ্যমন্ত্রী। কালের খবর নবীনগর আঞ্চলিক কথা গ্রুপের উদ্যোগে দুটি অসহায় পরিবারের মাঝে আর্থিক সহযোগিতা প্রদান। কালের খবর সখীপুরে গরুর লাথি খেয়ে আহত ১৩ জন হাসপাতালে। কালের খবর মেয়ের শ্বশুরবাড়ি ট্রাকভর্তি উপহার পাঠিয়ে চমকে দিলেন বাবা। কালের খবর জীবন অগাধ : আলাউদ্দিন খাঁর বড় ছেলে। কালের খবর তিন দিনে ৮ কোটি টাকার টোল আদায় বঙ্গবন্ধু সেতুতে। কালের খবর শোক সংবাদ : জয়দেব সূত্রধর আর নেই। কালের খবর বোয়ালমারীতে পৌরসভার ৫০০শত ভ্যানচালককে ঈদ উপহার প্রদান। কালের খবর
রাষ্ট্রীয় মর্যাদায় বীরমুক্তিযোদ্ধা মুজিবুর মাস্টারের দাফন সম্পন্ন। কালের খবর

রাষ্ট্রীয় মর্যাদায় বীরমুক্তিযোদ্ধা মুজিবুর মাস্টারের দাফন সম্পন্ন। কালের খবর

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি, কালের খবর : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার কনিকাড়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা, বিমানবাহিনীর সাবেক কর্মকর্তা, কনিকাড়া উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক, মুজিবুর রহমান মদন (৭৬) সোমবার বিকেলে নিজ বাড়িতে ইন্তেকাল করেন। (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাজিউন) গতকাল মঙ্গলবার বেলা ১১টায় কনিকাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে তার নামাযের জানাজা অনুষ্ঠিত হয়।
জানাজা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় বীরমুক্তিযোদ্ধা মুজিবুর রহমান মদন এর দাফন সম্পন্ন হয়েছে। দাফনের আগে সহকারী কমিশনার (ভূমি) ইবকাল হাসানের নেতৃত্বে তার কফিনে জাতীয় পতাকা দিয়ে নবীনগর থানার পুলিশের একটি চৌকস দল ও কুমিল্লা থেকে আসা সেনাবাহিনীর একটি দল গার্ড অব অনার প্রদান করেন। পরে বেলা ১২টার দিকে কনিকাড়া কবরস্থানে তাকে দাফন করা হয়।
আদর্শবান শিক্ষক এবং সাদা মনের মানুষ হিসেবে পরিচিত বীরমুক্তিযোদ্ধা মুজিবুর রহমান মদন এর মুত্যুতে গভীর শোক জানিয়েছেন,স্থানীয় সংসদ সদস্য মোহাম্মদ এবাদুল করিম, সাবেক এমপি এডভোকেট শাহ জিকরুল আহমেদ খোকন, সাবেক এমপি ফয়জুর রহমান বাদল, নবীনগর উপজেলা চেয়ারম্যান, নবীনগর পৌর মেয়র, নবীনগর মুক্তিযোদ্ধা সংসদ, নবীনগর প্রেসক্লাব, নবীনগর মাধ্যমিক ও প্রাথমিক শিক্ষক সমিতিসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠন।
পারিবারিক সূত্রে জানা গেছে, গত সপ্তাহে তিনি হঠাৎ করে অসুস্থ হয়ে পড়েন। মুত্যুকালে এক স্ত্রী,দুই ছেলে ও চার মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com