সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৩২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সুন্দরগঞ্জে মাননীয় প্রধানমন্ত্রী উপহার সহ, বিভিন্ন ব‍্যক্তি ও প্রতিষ্টানেের শীতবস্ত্র বিতরণ অব‍্যাহত। কালের খবর চট্রগ্রামে বন্ধুর মোটরসাইকেল জিম্মি করে ১লাখ ২০ হাজার টাকা চাঁদা দাবি: গ্রেপ্তার ২। কালের খবর বোয়ালমারীতে ফসলি জমির মাটি কেটে ইটভাটায় বিক্রির হিড়িক! কালের খবর রাজস্ব আহরনে সবাই সততা ও নিষ্ঠার সঙ্গে কাজ করবে বলে আমি বিশ্বাস করি : প্রধানমন্ত্রী। কালের খবর খেলাধুলার মাধ্যমে আন্তর্জাতিক ভাবে পরিচিতি লাভ করা যায় – স্মৃতি। কালের খবর মুরাদনগরে চলছে ফসলি জমির মাটি কাটার মহা-উৎসব। কালের খবর তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সুদের কারবারির হাতে ওষুধ ব্যবসায়ী খুন! কালের খবর প্রেসক্লাব বাসুন্দিয়ার (৫ম) প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত। কালের খবর সাংবাদিক শিমুল হত্যার ৬ বছর : শুরু হয়নি বিচারকার্য। কালের খবর রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে আনন্দমুখর পরিবেশে প্রথম বর্ষের ক্লাস শুরু। কালের খবর
গুজবে কান না দিয়ে স্বাভাবিক কার্যক্রম বজায় রাখার অনুরোধ

গুজবে কান না দিয়ে স্বাভাবিক কার্যক্রম বজায় রাখার অনুরোধ

কালের খবর প্রতিবেদক: পুলিশ হেডকোয়ার্টার্স হতে এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয় আগামী ০৮ ফেব্রুয়ারি একটি মামলার রায়কে কেন্দ্র করে ঢাকাসহ সারা দেশের মানুষের মধ্যে এক ধরণের প্রচ্ছন্ন উদ্বেগ বা উৎকন্ঠার সৃষ্টি হয়েছে বলে গণমাধ্যমসহ বিভিন্ন ইলেকট্রনিক, প্রিন্ট ও সোশ্যাল মিডিয়া সূত্রে জানা যাচ্ছে।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, আইন-শৃঙ্খলা রক্ষা এবং জননিরাপত্তা নিশ্চিত করার স্বার্থে বাংলাদেশ পুলিশ ইতোমধ্যে দেশব্যাপী সর্বাত্মক প্রচেষ্টা গ্রহণ করেছে, গ্রহণ করা হয়েছে প্রয়োজনীয় নিরাপত্তা পরিকল্পনা। নিরাপত্তা জোরদার করা হয়েছে ঢাকা মহানগরীসহ সকল বিভাগ, জেলা ও উপজেলায়।

তাছাড়া আরো বলা হয়, আগামীকাল ০৮ ফেব্রুয়ারি দেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক ও নিয়ন্ত্রণাধীন থাকবে। সংশ্লিষ্ট সকলে আইনের প্রতি শ্রদ্ধাশীল থাকার জন্য অনুরোধ করা হয়। তারপরও যদি কোন ব্যক্তি বা গোষ্ঠী কর্তৃক জননিরাপত্তা ও জনশৃঙ্খলার অবনতি করার অপচেষ্টা করা হয় আইনগতভাবে তা মোকাবেলা করা হবে বলে জানানো হয়। নৈরাজ্যকর পরিস্থিতি সৃষ্টির যেকোন অপচেষ্টা পুলিশ কঠোরভাবে পেশাদারিত্বের সাথে মোকাবেলা করবে। কোন অবস্থাতেই এ ধরণের অপচেষ্টা সহ্য করা হবে না।

বিজ্ঞপ্তির মাধ্যমে বলা হয়, দেশের আইন-শৃঙ্খলা এবং জননিরাপত্তা পরিস্থিতি স্বাভাবিক রাখার ক্ষেত্রে বাংলাদেশ পুলিশ সক্ষম এবং প্রতিশ্রুতিবদ্ধ। সম্মানিত নাগরিকবৃন্দকে কোন গুজবে কান না দিয়ে অথবা ভীত না হয়ে স্বাভাবিক কার্যক্রম বজায় রাখার জন্য সকলকে অনুরোধ জানান আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বিপিএম(বার)। কোথাও সন্দেহজনক কোন কিছু পরিলক্ষিত হলে নিকটস্থ পুলিশকে অথবা জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ অবহিত করার অনুরোধও জানান তিনি।

সবশেষে দেশের স্বাভাবিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি বজায় রাখার স্বার্থে সম্মানিত নাগরিকগণের সর্বাত্মক সহযোগিতা কামনা করা হয় বিজ্ঞপ্তিতে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com