শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৩৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে খিরা চাষে লাভবান কৃষক, খিরা যাচ্ছে সারাদেশে। কালের খবর তীব্র গরমে পথচারীদের সুপেয় পানি সরবরাহ করছে ফায়ার সার্ভিস। কালের খবর সাতক্ষীরার কালিগঞ্জে এন্টিবায়োটিক ব্যবহার করে পশুদের স্বাস্থ্য ঝুঁকিতে ফেলছে। কালের খবর সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর
“পোরশা” পুরইল এ মসজিদের শুভ উদ্বোধন। কালের খবর

“পোরশা” পুরইল এ মসজিদের শুভ উদ্বোধন। কালের খবর

হোসেন (বাবু) পোরশা প্রতিনিধি, কালের খবর :
নওগাঁর পোরশা থানার পুরইল গ্রামে, গ্রামবাসীর উদ্যোগে এক মসজিদ স্থাপন করা হয়েছিল।
ওই মসজিদে আজ উদ্বোধন সহ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
এবং কি সেখানে জুম্মার নামাজ আদায় করা হয়। সেখানে উপস্থিত ছিলেন, মাওলানা মুফতি হারুন অর রশিদ আল জামিয়া আল আরাবিয়া দারুল হেদায়া পোরশা বড় মাদ্রাসার সিনিয়র শিক্ষক। আরো উপস্থিত ছিলেন অন্যান্য মাদ্রাসার শিক্ষক বৃন্দ সহ গ্রামবাসীরা।
এ ব্যাপারে গ্রামবাসীরদের কাছ থেকে জানতে চাওয়া হলে, তারা জানান যে আমাদের গ্রামে একটি উক্তিয়া মসজিদ ছিল।
সে মসজিদে জায়গা সংকটের কারণে আমরা গ্রামবাসীরা সকলেই মিলে একটি নতুন মসজিদ স্থাপন করার সিদ্ধান্ত নেই। আমরা গ্রামবাসীরা নিজ উদ্যোগে মসজিদটি নির্মাণ করি।এবং তাহা জুম্মা মসজিদ হিসেবে ঘোষণা করা হয়। আমরা আল্লাহর কাছে শুকরিয়া আদায় করি আল্লাহ আমাদের মনের আশা পূরণ করেছেন।ইনশাআল্লাহ আমরা আশা করি আর আমাদের জায়গার সংকট হবে না।
আমরা সকলে একত্রে মিলেমিশে পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করতে পারিব।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com