বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১১:৫৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
আবারো করোনায় মানবিক কর্মকাণ্ডে যুবলীগ। কালের খবর নবীনগরে ইয়াবাসহ একাধিক মাদক মামলার আসামি মাহবুব ও সাংবাদিক গ্রেপ্তার ! কালের খবর পোরশায় জনসাধারনের মাঝে মাস্ক বিতরণ। কালের খবর কুড়িগ্রামে লকডাউন পালনে পেশাজীবী সংগঠনের সাথে বৈঠক। কালের খবর রাজিবপুরে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন। কালের খবর পোতাজিয়া ইউপি নির্বাচনে নৌকার মাঝি হতে চান ছাত্রলীগ সম্পাদক রাসেল শেখ। কালের খবর ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ৪’ঔষধ ফার্মেসীকে জরিমানা। কালের খবর মুন্সীগঞ্জ লৌহজংয়ে চার হাজার কেজি ঝাটকা ইলিশ উদ্ধার। কালের খবর বেগুনী রঙের ধান চাষ করে সফল কৃষক এনামুল। কালের খবর বাংলাদেশি ভেবে ভারতীয় যুবককে গুলি করল বিএসএফ। কালের খবর
না’গঞ্জে বিএনপির সহ-সভাপতি সাখাওয়াত হোসেন আটক

না’গঞ্জে বিএনপির সহ-সভাপতি সাখাওয়াত হোসেন আটক

কালের খবর : নারায়ণগঞ্জের বিভিন্ন স্থান থেকে মহানগর বিএনপির সহ-সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান ও বিএনপির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদসহ ৬ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।
সোমবার (৫ ফেব্রুয়ারি) সিলেট সফরে যাত্রা করা বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে অভ্যর্থনা জানাতে সড়কে অবস্থান থেকে সকালে তাদের আটক করা হয়।
আটক ছয়জনের মধ্যে আজাদ ও সাখাওয়াত ছাড়া বাকি চারজন হলেন- মহানগর বিএনপির আপ্যায়ন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আনোয়ার প্রধান, আইনজীবী নেতা অ্যাডভোকেট মাইনউদ্দিন এবং দলের কর্মী ইসরাফিল ও জুয়েল।
সাখাওয়াত, আনোয়ার ও মাইনউদ্দিনকে আটক করা হয় সানারপাড়ের সড়ক থেকে। ইসরাফিল ও জুয়েলকে আটক করা হয় শিমরাইল থেকে।
আড়াইহাজারের পাঁচরুখীতে সিলেটমুখী সড়ক থেকে আজাদকে আটক করা হয়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com