মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০৯:২৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
যুবদলের দোষ আওয়ামী লীগের উপর চাপিয়ে বিবৃতির প্রতিবাদ। কালেন খবর সালিশে চুলের মুঠি ধরে মহিলাকে প্রকাশ্যে মারধর ভিডিও ভাইরাল ডিইউজে(একাংশ) সভায় নারী সাংবাদিককে মারধর ও শ্লীলতাহানির অভিযোগ। কালের খবর নবীনগরের সলিমগঞ্জে অবৈধ স্বর্ণ বেচাকেনার বৈধ হাট । কালের খবর প্রায় ৩ বছর পর মোরেলগঞ্জে উপজেলা আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন। কালের খবর আখাউড়ায় আইনমন্ত্রীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে ঝাড়ু মিছিল। কালের খবর বোয়ালমারীতে যুগ্মসচিব পদে পদোন্নতিপ্রাপ্ত আনিসুজ্জামানের মতবিনিময়। কালের খবর বিএনপি নেতাকর্মীদের ওপর হামলার অভিযোগ আ.লীগের বিরুদ্ধে। কালের খবর নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক পদ থেকে সবুজকে অপসারণ : ভারপ্রাপ্ত শাওন স্বপন কুমার সাহা সভাপতি ও স্বপন সূত্রধর সাধারন সম্পাদক নির্বাচিত। কালের খবর
সমকামিতা মানসিক বিকারের একটি রূপ

সমকামিতা মানসিক বিকারের একটি রূপ

কালের খবর : সমকামিতা মানসিক বিকারের একটি রূপ। এমনই মনে করে ইন্দোনেশিয়া সরকার।
ইন্দোনেশিয়ার সরকার একটি তালিকা প্রকাশ করে জানায় এই দেশে যে বা যাঁরা সমকামিতায় আসক্ত তাঁরা মানসিক ভাবে অসস্থ। এককথায় বলতে গেলে পাগলদের একটি মানসিক বিকার এই সমকামিতা। কাজেই দেশের যে নাগরিকরা সমকামী মনোভাবাপন্ন তাঁদের অবিলম্বে মানসিক চিকিৎসার প্রয়োজন বলে মনে করছে ইন্দোনেশিয়া সরকার। শুধু তাই নয় যাঁরা সমকামী কার্যকলাপ করবেন তাঁদের সেই মনোভাব দেশবিরোধী বলে বিবেচিত হবে। এবং তাঁদের স্বাভাবিক জীবনযাপন করার অধিকার দেবে না সরকার। যদিও ইন্দোনেশিয়ার এই অদ্ভুত নিয়ম নতুন নয়।
ইন্দোনেশিয়ায় বিয়ের আগে কোনও রকম শারিরীক সম্পর্ককে অবৈধ বলে ঘোষণা করা হয়। এর জন্য প্রকাশ্যে বেত্রাঘাত করা হয় অভিযুক্তদের। এমনই আজব নিয়মে জর্জরিত দেশটি। দেশের অধিকাংশ বাসিন্দাই মুসলিম ধর্মাবলম্বী। এবং এখানে গভীরভাবে শরিয়তি আইন মেনে চলা হয়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com