বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:৪৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
পূর্বগ্রাম ব্লাড ডোনার গ্রুপের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা নবীনগরে পুকুরের পানিতে ডুবে দুই সহোদর চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু। কালের খবর প্রকাশিত সংবাদের প্রতিবাদ। অটো মালিক, শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর মুরাদনগরে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় ইমাম ও মোয়ােজ্জম নিয়ে বিশেষ মোনাজাত ও দোয়া মাহফিল। কালের খবর সম্পত্তির লোভে পিতাহারা অবুঝ সন্তানের সাথে মায়ের পাশবিক নির্যাতনের বর্ণনা। কালের খবর যথাযথ মর্যাদায় স্বাধীনতা দিবস পালন করেছে ফায়ার সার্ভিস। কালের খবর ডেমরায় সাংবাদিকদের মিলনমেলা। কালের খবর মুরাদনগরে জাতীয় দিবস গুলোতে ফুল দেয় না উপজেলা আওয়ামী লীগ। কালের খবর
সমকামিতা মানসিক বিকারের একটি রূপ

সমকামিতা মানসিক বিকারের একটি রূপ

কালের খবর : সমকামিতা মানসিক বিকারের একটি রূপ। এমনই মনে করে ইন্দোনেশিয়া সরকার।
ইন্দোনেশিয়ার সরকার একটি তালিকা প্রকাশ করে জানায় এই দেশে যে বা যাঁরা সমকামিতায় আসক্ত তাঁরা মানসিক ভাবে অসস্থ। এককথায় বলতে গেলে পাগলদের একটি মানসিক বিকার এই সমকামিতা। কাজেই দেশের যে নাগরিকরা সমকামী মনোভাবাপন্ন তাঁদের অবিলম্বে মানসিক চিকিৎসার প্রয়োজন বলে মনে করছে ইন্দোনেশিয়া সরকার। শুধু তাই নয় যাঁরা সমকামী কার্যকলাপ করবেন তাঁদের সেই মনোভাব দেশবিরোধী বলে বিবেচিত হবে। এবং তাঁদের স্বাভাবিক জীবনযাপন করার অধিকার দেবে না সরকার। যদিও ইন্দোনেশিয়ার এই অদ্ভুত নিয়ম নতুন নয়।
ইন্দোনেশিয়ায় বিয়ের আগে কোনও রকম শারিরীক সম্পর্ককে অবৈধ বলে ঘোষণা করা হয়। এর জন্য প্রকাশ্যে বেত্রাঘাত করা হয় অভিযুক্তদের। এমনই আজব নিয়মে জর্জরিত দেশটি। দেশের অধিকাংশ বাসিন্দাই মুসলিম ধর্মাবলম্বী। এবং এখানে গভীরভাবে শরিয়তি আইন মেনে চলা হয়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com