শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৪৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরার কালিগঞ্জে এন্টিবায়োটিক ব্যবহার করে পশুদের স্বাস্থ্য ঝুঁকিতে ফেলছে। কালের খবর সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর
মুজিববর্ষ ২০২০ উপলক্ষে রেঞ্জ ডিআইজি সিলেট কর্তৃক বৃক্ষরোপণ করা হয়। কালের খবর  

মুজিববর্ষ ২০২০ উপলক্ষে রেঞ্জ ডিআইজি সিলেট কর্তৃক বৃক্ষরোপণ করা হয়। কালের খবর  

স্টাফ রিপোর্টার, কালের খবর :
 
মুজিব জন্মশতবার্ষিকী উপলক্ষে রেঞ্জ ডিআইজি সিলেট অফিসের আয়োজনে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়েছে। সোমবার (৩১ আগস্ট) সকাল ৯ টায় বিভাগীয় সদর দপ্তরে ২০ টি উন্নতমানের নারিকেলের চারা এবং ৪০ টি বিভিন্ন প্রজাতির ফলদ ও বনজ বৃক্ষ রোপণ করা হয়।
বৃক্ষরোপণ কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেটের বিভাগীয় কমিশনার মো. মশিউর রহমান এনডিসি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ পিপিএম, সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম এবং সিলেট গণপূর্ত জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী কাজী মোহাম্মদ হানিফ।
এসময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি জয়দেব কুমার ভদ্র বিপিএম, রেঞ্জ ডিআইজি অফিস সিলেটের পুলিশ সুপার নুরুল ইসলাম, জেদান আল মুসা, রেঞ্জ ডিআইজি অফিস সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার রাজীব কুমার দেব।
এছা্ড়া রেঞ্জ ডিআইজি অফিস সিলেটের সিনিয়র সহকারী পুলিশ সুপার গৌতম দেব ও রেঞ্জ ডিআইজি অফিস সিলেটের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।
উল্লেখ্য, এর আগে রেঞ্জ ডিআইজি, সিলেট অফিস কর্তৃক ৫০০ টি বিভিন্ন প্রজাতির ফলদ ও বনজ চারা রোপণ করা হয়েছিল। সেগুলো এখন ফল ও ছায়া দান করছে। রেঞ্জ ডিআইজি, সিলেট কর্তৃক গাছের চারা রোপন ও পরিচর্চা অব্যাহত আছে। পরিবেশ সংরক্ষণে বৃক্ষের ভূমিকা অপরিসীম। প্রধানমন্ত্রী কর্তৃক ১ কোটি বৃক্ষরোপন কর্মসূচি এবং মুজিববর্ষ উপলক্ষে রেঞ্জ ডিআইজি সিলেট কর্তৃক সিলেট বিভাগের বিভিন্ন পুলিশ স্থাপনায় বৃক্ষরোপন কর্মসূচি অব্যাহত থাকবে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com