মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০৫:৩৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাঘারপাড়ার যে চেয়ারম্যন নিজের জমি বন্ধক রেখে জনগণের কল্যাণে কাজ করেন। কালের খবর কর্মের মূল্যায়ণ করে লাউর ফতেহপুর ইউপি নিবার্চনে দল আমাকে নৌকা প্রতিক দিবে এটা আমার বিশ্বাস :—-হাজি শহিদুল ইসলাম মালু। কালের খবর বঞ্চিতদের মূল্যায়ন ও পরিবারতন্ত্র থেকে বেরিয়ে আসছে আওয়ামী লীগ। কালের খবর কারাবন্দি সাংবাদিকদের মুক্তি দাবি বিএফইউজে ও ডিইউজে’র। কালের খবর ঠাকুরগাঁওয়ের পাউবো ভবনগুলো পরিত্যক্ত অবস্থায় দেখার কেউ নেই। কালের খবর নবীনগরে জননেতা মাহবুবুল আলমের ১৩ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত শিখরের টানে সীতাকুণ্ড নিজ গ্রামে বৃটেনে নিযুক্ত বাংলাদেশী হাইকমিশনার সাঈদা। কালের খবর সামগ্রিক প্রেক্ষাপটে অনিশ্চয়তা তৈরি হয়েছে এবারের এসএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে। কালের খবর স্বাস্থ্যবিধি মেনে শেখ হাসিনার কারামুক্তি দিবস পালিত। কালের খবর দশমিনায় আর্থিক সহায়তার ও  ঐচ্ছিক তহবিল থেকে প্রাপ্ত চেক বিতরন । কালের খবর
মোহাম্মদপুরে আধুনিক গণশৌচাগার

মোহাম্মদপুরে আধুনিক গণশৌচাগার

কালের খবর : রাজধানীর মোহাম্মদপুরে একটি আধুনিক গণশৌচাগার চালু করেছে ঢাকা উত্তর সিটি করপোরেশন।

ডিএনসিসির প্যানেল মেয়র মো. ওসমান গণি বৃহস্পতিবার মোহাম্মদপুর বিআরটিসি বাসস্ট্যান্ডের কাছে নির্মিত এ শৌচাগার উদ্বোধন করেন।

গণশৌচাগার সুষ্ঠুভাবে ব্যবহার ও রক্ষণাবেক্ষণ করতে সবার প্রতি আহ্বান জানান প্যানেল মেয়র।

গণশৌচাগারে নারী ও পুরুষের জন্য আলাদা ব্যবস্থা রয়েছে। রয়েছে হাত ধোঁয়া ও গোসলের ব্যবস্থা। এখান থেকে বিশুদ্ধ খাবার পানিও নিতে পারবেন নগরবাসী।

শৌচাগারে সেবা নিতে আসা গণমানুষের সহায়তায় পেশাদার পরিচ্ছন্নতাকর্মী ও নারী তত্ত্বাবধায়ক থাকবেন।

উন্নয়ন সংস্থা ওয়াটার এইডের সহায়তায় গণশৌচাগার নির্মাণ করা হয়েছে। এ নিয়ে ঢাকা উত্তর সিটি করপোরেশন এলাকায় ১৫টি গণশৌচাগার চালু হল।

উদ্বোধনী অনুষ্ঠানে ৩৩ নং ওয়ার্ডের কাউন্সিলর তারেকুজ্জামান রাজিব, ডিএনসিসি ও ওয়াটারএইড বাংলাদেশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com