বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৫৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর রিয়াদে জমকালো আয়োজনে মাই টিভির ১৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। কালের খবর কুষ্টিয়ায় পানি শুন্য গড়াই , নলকূপ উঠছে না পানি। কালের খবর
মোহাম্মদপুরে আধুনিক গণশৌচাগার

মোহাম্মদপুরে আধুনিক গণশৌচাগার

কালের খবর : রাজধানীর মোহাম্মদপুরে একটি আধুনিক গণশৌচাগার চালু করেছে ঢাকা উত্তর সিটি করপোরেশন।

ডিএনসিসির প্যানেল মেয়র মো. ওসমান গণি বৃহস্পতিবার মোহাম্মদপুর বিআরটিসি বাসস্ট্যান্ডের কাছে নির্মিত এ শৌচাগার উদ্বোধন করেন।

গণশৌচাগার সুষ্ঠুভাবে ব্যবহার ও রক্ষণাবেক্ষণ করতে সবার প্রতি আহ্বান জানান প্যানেল মেয়র।

গণশৌচাগারে নারী ও পুরুষের জন্য আলাদা ব্যবস্থা রয়েছে। রয়েছে হাত ধোঁয়া ও গোসলের ব্যবস্থা। এখান থেকে বিশুদ্ধ খাবার পানিও নিতে পারবেন নগরবাসী।

শৌচাগারে সেবা নিতে আসা গণমানুষের সহায়তায় পেশাদার পরিচ্ছন্নতাকর্মী ও নারী তত্ত্বাবধায়ক থাকবেন।

উন্নয়ন সংস্থা ওয়াটার এইডের সহায়তায় গণশৌচাগার নির্মাণ করা হয়েছে। এ নিয়ে ঢাকা উত্তর সিটি করপোরেশন এলাকায় ১৫টি গণশৌচাগার চালু হল।

উদ্বোধনী অনুষ্ঠানে ৩৩ নং ওয়ার্ডের কাউন্সিলর তারেকুজ্জামান রাজিব, ডিএনসিসি ও ওয়াটারএইড বাংলাদেশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com