বৃহস্পতিবার, ০৪ অগাস্ট ২০২২, ১১:০১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মাদকসেবিদের উৎপাত ঠেকাতে আখাউড়ায় তল্লাশি চৌকি বসছে। কালের খবর কুমিল্লায় সাংবাদিক জিতুকে হত্যার হুমকি, বাসায় প্রবেশ করে গুলিবর্ষণ। কালের খবর চট্টগ্রামে বিনা নোটিশে শতশত স্থাপনা ধ্বংস বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন জনজীবন ব্যাহত। কালের খবর দেবিদ্বারে ৩৩ টি প্রাইভেট হাসপাতাল- ডায়োগনেষ্টিক সেন্টারের ১৭ টি পরিদর্শন। কালের খবর মিরপুরের দারুসসালাম থানার এসআই রেজাউল করিম ও তার সোর্স ২০ পিস ইয়াবা দিয়ে ইমরানকে ফাঁসানোর অভিযোগ। কালের খবর সামান্য বৃষ্টিতেই ডেমরাসহ বিভিন্ন এলাকায় জলাবদ্ধতা, দুর্ভোগে শিক্ষার্থীসহ পথচারী ডেমরার সারুলিয়া বাজারে ইজারাদার ছাত্রলীগ নেতা আরাফাত রহমান সুজনের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ চলনবিলে খাল বিল শুকিয়ে নেমে এসেছে বিপর্যয়। কালের খবর ঢাকায় ৯ ফ্ল্যাট ২ প্লট পাসপোর্ট অধিদপ্তরের পরিচালকের রাজশাহীর ভদ্রায় ডিসির অনুমোদন নিয়ে চলছে পুকুর ভরাট
মোহাম্মদপুরে আধুনিক গণশৌচাগার

মোহাম্মদপুরে আধুনিক গণশৌচাগার

কালের খবর : রাজধানীর মোহাম্মদপুরে একটি আধুনিক গণশৌচাগার চালু করেছে ঢাকা উত্তর সিটি করপোরেশন।

ডিএনসিসির প্যানেল মেয়র মো. ওসমান গণি বৃহস্পতিবার মোহাম্মদপুর বিআরটিসি বাসস্ট্যান্ডের কাছে নির্মিত এ শৌচাগার উদ্বোধন করেন।

গণশৌচাগার সুষ্ঠুভাবে ব্যবহার ও রক্ষণাবেক্ষণ করতে সবার প্রতি আহ্বান জানান প্যানেল মেয়র।

গণশৌচাগারে নারী ও পুরুষের জন্য আলাদা ব্যবস্থা রয়েছে। রয়েছে হাত ধোঁয়া ও গোসলের ব্যবস্থা। এখান থেকে বিশুদ্ধ খাবার পানিও নিতে পারবেন নগরবাসী।

শৌচাগারে সেবা নিতে আসা গণমানুষের সহায়তায় পেশাদার পরিচ্ছন্নতাকর্মী ও নারী তত্ত্বাবধায়ক থাকবেন।

উন্নয়ন সংস্থা ওয়াটার এইডের সহায়তায় গণশৌচাগার নির্মাণ করা হয়েছে। এ নিয়ে ঢাকা উত্তর সিটি করপোরেশন এলাকায় ১৫টি গণশৌচাগার চালু হল।

উদ্বোধনী অনুষ্ঠানে ৩৩ নং ওয়ার্ডের কাউন্সিলর তারেকুজ্জামান রাজিব, ডিএনসিসি ও ওয়াটারএইড বাংলাদেশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com