বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৯:৪৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
প্রধান শিক্ষিকার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ, তদন্ত করছে দুদক ও মাউশি। কালের খবর তাড়াশে সেচ্ছাসেবকলীগের সম্মেলন অনুষ্ঠিত। কালের খবর যশোর সদরে ইউপি নির্বাচন ৫ জানুয়ারি। কালের খবর কুমড়া বড়ি তৈরি করতে ব‍্যস্ত তাড়াশের কারিগররা। কালের খবর বাঘারপাড়ায় নির্বাচনী সহিংসতায় চেয়ারম্যান প্রর্থীসহ আহত ২০-অফিস ভাংচুর। কালের খবর যশোর সদর হাসপাতালে দালালদের কাছে জিম্মি রোগীরা। কালের খবর উৎপাদনে নতুন ‘দেশি মুরগি’, ৮ সপ্তাহে হবে এক কেজি। কালের খবর ইউপি নির্বাচনে শাহজাদপুরের ১০ ইউনিয়নে আ.লীগের মনোনয়ন পেলেন যারা। কালের খবর যশোরের শার্শায় শোকজের জবাবের আগেই যুবলীগ নেতা বহিষ্কার! কালের খবর জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টুর প্রথম মৃত্যু বার্ষিকী পালিত। কালের খবর
কবর থেকে আওয়াজ ভেসে আসছে, আমি এখনো বেঁচে আছি !। কালের খবর

কবর থেকে আওয়াজ ভেসে আসছে, আমি এখনো বেঁচে আছি !। কালের খবর

কালের খবর ডেস্ক :

পাকিস্তানে ভূমিধসে কবরে আটকা পড়েন এক ব্যক্তি , কবরের ভেতর থেকে আওয়াজ আসছে, ‘আমি এখনো বেঁচে আছি’। বিষয়টি শুনে অবাক হওয়ার কথা। আর এ অবাক করা ঘটনা ঘটেছে পাকিস্তানের পাঞ্জাব প্রদেশের তান্ডলিয়ানওয়ালার একটি কবরস্থানে।

ভারতীয় সংবাদমাধ্যম রিপাবলিক ওয়ার্ল্ডের খবরে বলা হয়, পাকিস্তানের স্থানীয় একটি নিউজ চ্যানেল বিষয়টি নিয়ে এক প্রতিবেদন প্রকাশ করেছে।

এরপর বিষয়টি নিয়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়। পরবর্তীতে খোঁজ নিয়ে জানা যায়, কিছুদিন আগেই ধস নামার কারণে কবরের ভেতরে পড়ে গিয়েছিলেন এক ব্যক্তি। ওই ব্যক্তি এক স্বজনের মৃত্যুর পর তার কবর জিয়ারত করতে কবরস্থানে গিয়েছিলেন। কিন্তু হঠাৎ করেই ভূমিধসের কারণে কবরের ভেতরে আটকা পড়েন তিনি। অবশেষে তাকে উদ্ধার করা হয়েছে বলে ওই প্রতিবেদনে দেখা যায়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com