শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৪৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
কবর থেকে আওয়াজ ভেসে আসছে, আমি এখনো বেঁচে আছি !। কালের খবর

কবর থেকে আওয়াজ ভেসে আসছে, আমি এখনো বেঁচে আছি !। কালের খবর

কালের খবর ডেস্ক :

পাকিস্তানে ভূমিধসে কবরে আটকা পড়েন এক ব্যক্তি , কবরের ভেতর থেকে আওয়াজ আসছে, ‘আমি এখনো বেঁচে আছি’। বিষয়টি শুনে অবাক হওয়ার কথা। আর এ অবাক করা ঘটনা ঘটেছে পাকিস্তানের পাঞ্জাব প্রদেশের তান্ডলিয়ানওয়ালার একটি কবরস্থানে।

ভারতীয় সংবাদমাধ্যম রিপাবলিক ওয়ার্ল্ডের খবরে বলা হয়, পাকিস্তানের স্থানীয় একটি নিউজ চ্যানেল বিষয়টি নিয়ে এক প্রতিবেদন প্রকাশ করেছে।

এরপর বিষয়টি নিয়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়। পরবর্তীতে খোঁজ নিয়ে জানা যায়, কিছুদিন আগেই ধস নামার কারণে কবরের ভেতরে পড়ে গিয়েছিলেন এক ব্যক্তি। ওই ব্যক্তি এক স্বজনের মৃত্যুর পর তার কবর জিয়ারত করতে কবরস্থানে গিয়েছিলেন। কিন্তু হঠাৎ করেই ভূমিধসের কারণে কবরের ভেতরে আটকা পড়েন তিনি। অবশেষে তাকে উদ্ধার করা হয়েছে বলে ওই প্রতিবেদনে দেখা যায়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com