শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৫৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
টেকনাফে লক্ষাধিক ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক। কালের খবর একুশের বই মেলায় রাজু আহমেদ মোবারকের ‘সত্য সুন্দরের সন্ধানে’ বইয়ের মোড়ক উন্মোচন। কালের খবর রাজধানীর ওয়ারী বিভাগে থানা পুলিশের অভিযানে ১৪ ছিনতাইকারী গ্রেফতার। কালের খবর বাঘারপাড়ায় কৃষকের ৩ লাখ টাকার কলাগাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা”। কালের খবর নদীর মাঝখানে গাছ পড়ে নড়াইলের সাথে বসুন্দিয়া-বাঘারপাড়ার যোগাযোগ বিচ্ছিন্ন” সাপাহারে তেঘরিয়া উচ্চ বিদ্যালয়ে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন। কালের খবর অমর ২১শে ফেব্রুয়ারী উপলক্ষে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন ফয়জুর রহমান বাদল এমপি । কালের খবর সিরাজদিখান প্রেসক্লাব নির্বাচনে মোক্তার সভাপতি ও মাসুদ সম্পাদক নির্বাচিত হয়েছেন বিভিন্ন সংগঠনের অভিনন্দন। কালের খবর বাঘারপাড়ায় কোন ওয়াজ মাহফিল বন্ধ হবে না – বাগডাঙ্গা হাইস্কুল মাঠে বার্ষিক তাফসিরুল কোরআন মাহফিলে বললেন নেতৃবৃন্দ । মুশতাক-তিশাকে লিগ্যাল নোটিশ। কালের খবর
কবর থেকে আওয়াজ ভেসে আসছে, আমি এখনো বেঁচে আছি !। কালের খবর

কবর থেকে আওয়াজ ভেসে আসছে, আমি এখনো বেঁচে আছি !। কালের খবর

কালের খবর ডেস্ক :

পাকিস্তানে ভূমিধসে কবরে আটকা পড়েন এক ব্যক্তি , কবরের ভেতর থেকে আওয়াজ আসছে, ‘আমি এখনো বেঁচে আছি’। বিষয়টি শুনে অবাক হওয়ার কথা। আর এ অবাক করা ঘটনা ঘটেছে পাকিস্তানের পাঞ্জাব প্রদেশের তান্ডলিয়ানওয়ালার একটি কবরস্থানে।

ভারতীয় সংবাদমাধ্যম রিপাবলিক ওয়ার্ল্ডের খবরে বলা হয়, পাকিস্তানের স্থানীয় একটি নিউজ চ্যানেল বিষয়টি নিয়ে এক প্রতিবেদন প্রকাশ করেছে।

এরপর বিষয়টি নিয়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়। পরবর্তীতে খোঁজ নিয়ে জানা যায়, কিছুদিন আগেই ধস নামার কারণে কবরের ভেতরে পড়ে গিয়েছিলেন এক ব্যক্তি। ওই ব্যক্তি এক স্বজনের মৃত্যুর পর তার কবর জিয়ারত করতে কবরস্থানে গিয়েছিলেন। কিন্তু হঠাৎ করেই ভূমিধসের কারণে কবরের ভেতরে আটকা পড়েন তিনি। অবশেষে তাকে উদ্ধার করা হয়েছে বলে ওই প্রতিবেদনে দেখা যায়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com