শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১২:২৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
জগন্নাথপুর বন্যার প্রভাবে হাটভর্তি গরু, ক্রেতা কম !! কালের খবর রূপগঞ্জে কারখানার বিষাক্ত পানিতে মরে গেলো ৩ লাখ টাকার মাছ : অসুস্থ অর্ধশতাধিক স্থানীয় বাসিন্দা। কালের খবর মুরাদনগরে  দুর্নীতি প্রতিরোধ বিষয়ক  বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত। কালের খবর বাঘারপাড়ায় জাতীয় রাজস্ব বোর্ডের অর্থায়নে এক,শত শিক্ষার্থী কে বাইসাইকেল প্রদান। কালের খবর পৈত্রিক সম্পত্তি ভূমিদস্যু হাতে থেকে রক্ষার দাবিতে সংবাদ সম্মেলন জগন্নাথপুরে রেমিটেন্স যোদ্ধার মৃত্যু এলাকায় শোকের ছায়া, জানাযা সম্পন্ন। কালের খবর সাইবার অপরাধ দমন ও অপপ্রচার ঠেকাতে একটি আলাদা ‘সাইবার পুলিশ ইউনিট’ হবে : সংসদে প্রধানমন্ত্রী রাইস ট্রান্সপ্লান্টারের মাধ্যমে ধানের চারা রোপণ কর্মসূচি উদ্বোধন। কালের খবর ইউপি চেয়ারম্যান পিতার এক ছেলে এমপি আরেক ছেলে উপজেলা চেয়ারম্যান। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের স্থায়ী সদস্য এম নজরুল ইসলামের মৃত্যুতে গভীর শোক। কালের খবর
সাইবার নিরাপত্তা চেয়ে ইশরাকের জিডি। কালের খবর

সাইবার নিরাপত্তা চেয়ে ইশরাকের জিডি। কালের খবর

নিজস্ব প্রতিবেদক, কালের খবর :
সাইবার নিরাপত্তা চেয়ে থানায় সাধারণ ডায়েরি করেছেন বিএনপি নেতা ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন।

শুক্রবার বিকালে রাজধানীর মতিঝিল থানায় ডায়েরিটি করা হয়েছে। সেখানে উল্লেখ করা হয়েছে, অনলাইনে তার নামে বিভিন্ন আইডি, পেজ, গ্রুপ ও ইউটিউব চ্যানেল খুলে বিভ্রান্তি এবং উসকানিমূলক তথ্য শেয়ার বা পোস্ট করা হচ্ছে। এই ধরনের অপরাধমূলক কর্মকাণ্ড করে কেউ যাতে বিশৃঙ্খলতা সৃষ্টি করতে না পারে সেজন্য তিনি প্রশাসনের সাহায্য চেয়েছেন।

এর আগে ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনের পক্ষে জিডি করেন তার গণমাধ্যম কর্মকর্তা সুজন মাহমুদ।

এবারের ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির হয়ে মেয়র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেন তরুণ প্রকৌশলী ইশরাক হোসেন। তিনি প্রয়াত সাবেক মেয়র মেয়র সাদেক হোসেন খোকার ছেলে।

জিডিতে উল্লেখ করা হয়, ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনের ব্যক্তিগত ভেরিফায়েড ফেসবুক আইডি, অফিসিয়াল পেজ, টুইটার আইডি, ইনস্টাগ্রাম ও একটি ইউটিউব চ্যানেল ছাড়া ইশরাক হোসেনের নামে পরিচালনা করা অন্য যেকোনো আইডি, পেজ বা গ্রুপ থেকে কোনো কিছু পোস্ট বা শেয়ারের কোনো দায়ভার তিনি বহন করবেন না। এজন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সহায়তাও চান ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com