সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৬:১৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
প্রধান শিক্ষিকার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ, তদন্ত করছে দুদক ও মাউশি। কালের খবর তাড়াশে সেচ্ছাসেবকলীগের সম্মেলন অনুষ্ঠিত। কালের খবর যশোর সদরে ইউপি নির্বাচন ৫ জানুয়ারি। কালের খবর কুমড়া বড়ি তৈরি করতে ব‍্যস্ত তাড়াশের কারিগররা। কালের খবর বাঘারপাড়ায় নির্বাচনী সহিংসতায় চেয়ারম্যান প্রর্থীসহ আহত ২০-অফিস ভাংচুর। কালের খবর যশোর সদর হাসপাতালে দালালদের কাছে জিম্মি রোগীরা। কালের খবর উৎপাদনে নতুন ‘দেশি মুরগি’, ৮ সপ্তাহে হবে এক কেজি। কালের খবর ইউপি নির্বাচনে শাহজাদপুরের ১০ ইউনিয়নে আ.লীগের মনোনয়ন পেলেন যারা। কালের খবর যশোরের শার্শায় শোকজের জবাবের আগেই যুবলীগ নেতা বহিষ্কার! কালের খবর জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টুর প্রথম মৃত্যু বার্ষিকী পালিত। কালের খবর
সাইবার নিরাপত্তা চেয়ে ইশরাকের জিডি। কালের খবর

সাইবার নিরাপত্তা চেয়ে ইশরাকের জিডি। কালের খবর

নিজস্ব প্রতিবেদক, কালের খবর :
সাইবার নিরাপত্তা চেয়ে থানায় সাধারণ ডায়েরি করেছেন বিএনপি নেতা ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন।

শুক্রবার বিকালে রাজধানীর মতিঝিল থানায় ডায়েরিটি করা হয়েছে। সেখানে উল্লেখ করা হয়েছে, অনলাইনে তার নামে বিভিন্ন আইডি, পেজ, গ্রুপ ও ইউটিউব চ্যানেল খুলে বিভ্রান্তি এবং উসকানিমূলক তথ্য শেয়ার বা পোস্ট করা হচ্ছে। এই ধরনের অপরাধমূলক কর্মকাণ্ড করে কেউ যাতে বিশৃঙ্খলতা সৃষ্টি করতে না পারে সেজন্য তিনি প্রশাসনের সাহায্য চেয়েছেন।

এর আগে ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনের পক্ষে জিডি করেন তার গণমাধ্যম কর্মকর্তা সুজন মাহমুদ।

এবারের ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির হয়ে মেয়র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেন তরুণ প্রকৌশলী ইশরাক হোসেন। তিনি প্রয়াত সাবেক মেয়র মেয়র সাদেক হোসেন খোকার ছেলে।

জিডিতে উল্লেখ করা হয়, ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনের ব্যক্তিগত ভেরিফায়েড ফেসবুক আইডি, অফিসিয়াল পেজ, টুইটার আইডি, ইনস্টাগ্রাম ও একটি ইউটিউব চ্যানেল ছাড়া ইশরাক হোসেনের নামে পরিচালনা করা অন্য যেকোনো আইডি, পেজ বা গ্রুপ থেকে কোনো কিছু পোস্ট বা শেয়ারের কোনো দায়ভার তিনি বহন করবেন না। এজন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সহায়তাও চান ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com