শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:০৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বঙ্গবন্ধু সৈনিক লীগ কক্সবাজার জেলা কমিটির অনুমোদন । আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর মসজিদ উন্নয়নের কাজে অনিয়মের অভিযোগ। কালের খবর সাতক্ষীরায় ভারত থেকে অবৈধ পথে ফেরার সময় চার বাংলাদেশী আটক। কালের শেখ হাসিনার গাড়িবহরে মামলার সাত বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার। কালের খবর পূর্বগ্রাম ব্লাড ডোনার গ্রুপের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা নবীনগরে পুকুরের পানিতে ডুবে দুই সহোদর চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু। কালের খবর প্রকাশিত সংবাদের প্রতিবাদ। অটো মালিক, শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর
যাত্রাবাড়ি থানার আনসার সদস্য অসহায় গরিব মহিলাকে ধর্ষণের চেষ্টা করে (ভিডিও সহ)। কালের খবর

যাত্রাবাড়ি থানার আনসার সদস্য অসহায় গরিব মহিলাকে ধর্ষণের চেষ্টা করে (ভিডিও সহ)। কালের খবর

কালের খবর রিপোর্ট :

রাজধানী যাত্রাবাড়ি থানাধীন এলাকায় যাত্রাবাড়ি থানার ১০০ গজ পূর্ব দিকেওভার বিজে নিচে সালা দিয়ে রাস্তা ঘর বানিয়ে থাকায় এক অসহায় গরিব মহিলাকে গত রবিবার ৩ মে রাত ১১.২০ এর দিকে আনসার সদস্য বাসু মহিলাকে ধর্ষনের চেষ্টা করে। সে সময় রাস্তার আশ পাশ থাকা ব্যক্তিরা নগ্ন অবস্থায় হাতে নাতে আটক করে।

সাধারন জনগন যখন আনসার সদস্য বাসুকে মারধর করার চেষ্টা করলে তৎক্ষনিক যাত্রাবাড়ি থানার পুলিশ সদস্য আনসারকে জনগনের হাত থেকে রক্ষা করে।

সোমবার রাত আনুমানিক ১০টার দিকে দৈনিক দিন প্রতিদিন পত্রিকার সাংবাদিক যাত্রাবাড়ি থানায় অফিসার ইনচার্জের কাছে উক্ত ঘটনার বিষয় কোন পদক্ষেপ নিয়েছেন কি না জানতে চাইলে ,অফিসার ইনচার্জ একদিন অতিক্রম হওয়ার পর তিনি এই ব্যাপারে কিছু জানেন না বলে জানায় ।এবং অনায়াসে বাশু থানায় দায়িত্ব পালন করছেন বলে জানা যায়।

পরবর্তীতে এই ঘটনাটি ওয়ায়ী উপ পুলিশ কমিশনার (পূর্ব) শাহ ইফতেখার কে জানালে তিনি দুঃখ প্রকাশ করেন এবং যথাযথ শাস্তির ব্যবস্থা নিবেন বলে আশ্বাস দেন ও থানার ওসি দায়িত্ব অবহেলা আছে কিনা দেখবেন বলে জানান।

মানব অধিকার সংস্থা ”সিপিআরএস” চেয়ারম্যান এডভোকেট রাশেদ উদ্দিন বলেন,ধর্ষণ একটি মারাত্মক অপরাধ রক্ষক যখন ভক্ষক হয় তখন সাধারন জনগন আইনের প্রতি আস্থা হারিয়ে ফেলে।অবশ্যই এর বিচার হতে হবে।

এ ব্যপারে সকল জনগনের দাবী সম্মানিত পেশাকে কলঙ্কিত করায় তার দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী জানায়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com