বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:০২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
পূর্বগ্রাম ব্লাড ডোনার গ্রুপের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা নবীনগরে পুকুরের পানিতে ডুবে দুই সহোদর চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু। কালের খবর প্রকাশিত সংবাদের প্রতিবাদ। অটো মালিক, শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর মুরাদনগরে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় ইমাম ও মোয়ােজ্জম নিয়ে বিশেষ মোনাজাত ও দোয়া মাহফিল। কালের খবর সম্পত্তির লোভে পিতাহারা অবুঝ সন্তানের সাথে মায়ের পাশবিক নির্যাতনের বর্ণনা। কালের খবর যথাযথ মর্যাদায় স্বাধীনতা দিবস পালন করেছে ফায়ার সার্ভিস। কালের খবর ডেমরায় সাংবাদিকদের মিলনমেলা। কালের খবর মুরাদনগরে জাতীয় দিবস গুলোতে ফুল দেয় না উপজেলা আওয়ামী লীগ। কালের খবর
সরকার ঢাবিকে ডাকাতের গ্রামে পরিণত করেছে: রিজভী

সরকার ঢাবিকে ডাকাতের গ্রামে পরিণত করেছে: রিজভী

কালের খবর: সরকার ছাত্রলীগকে ডাকাত আর ঢাকা বিশ্ববিদ্যালয়কে (ঢাবি) ডাকাতদের গ্রামে পরিণত করেছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।
বুধবার বেলা ১২টার দিকে নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত দোয়া মাহফিলে তিনি এ মন্তব্য করেন।
রিজভী বলেন, আর বেশি দূরে নয় সরকারের পতন ঘণ্টা বেজে গেছে। অত্যাচার-উৎপীড়িন যত বাড়বে সরকার পতন ততই দ্রুত হবে।
তিনি বলেন, সরকার তার পেটুয়া বাহিনী দিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ে সাধারণ শিক্ষার্থীদের উপর নির্মমভাবে অত্যাচার চালিয়েছে। সরকার ছাত্রলীগকে ডাকাত ও ঢাকা বিশ্ববিদ্যালয়কে ডাকাতদের গ্রামে পরিণত করেছে। ঢাবির ভিসির মদদেই ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের উপর হামলা করেছে।
রিজভী বলেন, যারা ছাত্রীদের গায়ে হাত দিয়েছে ও তাদের জামা-কাপড় ছিড়েছে তারা কোনো মানুষ না। ওরা কাপুরুষ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com