শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৩১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বঙ্গবন্ধু সৈনিক লীগ কক্সবাজার জেলা কমিটির অনুমোদন । আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর মসজিদ উন্নয়নের কাজে অনিয়মের অভিযোগ। কালের খবর সাতক্ষীরায় ভারত থেকে অবৈধ পথে ফেরার সময় চার বাংলাদেশী আটক। কালের শেখ হাসিনার গাড়িবহরে মামলার সাত বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার। কালের খবর পূর্বগ্রাম ব্লাড ডোনার গ্রুপের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা নবীনগরে পুকুরের পানিতে ডুবে দুই সহোদর চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু। কালের খবর প্রকাশিত সংবাদের প্রতিবাদ। অটো মালিক, শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর
ট্রাফিক আইন অমান্যকারীদের বিরুদ্ধে অভিযান

ট্রাফিক আইন অমান্যকারীদের বিরুদ্ধে অভিযান

কালের খবর : রাজধানীর বিভিন্ন এলাকায় ট্রাফিক আইন অমান্যকারীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে ঢাকা মেট্রেপলিটন পুলিশের ট্রাফিক বিভাগ। দৈনন্দিন কার্যক্রমের অংশ হিসেবে এ অভিযান নিয়মিতভাবে রাজধানীতে পরিচালনা করা হয়।
অভিযানকালে ২২০৬ টি মামলা ও ১৬,০৬,৬০০ টাকা জরিমানা করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ এর ট্রাফিক বিভাগ। ট্রাফিক অভিযানে ২০ টি গাড়ি ডাম্পিং ও ৩৫১টি গাড়ি রেকার করা হয়।
ট্রাফিক সূত্রে জানা যায়, উল্টোপথে গাড়ি চালানোর কারণে ২৭৬টি গাড়ির বিরুদ্ধে মামলা হাইড্রোলিক হর্ণ ব্যবহার করার দায়ে ৭৯টি, হুটার ও বিকন লাইট ব্যবহার করার জন্য ৪টি এবং মাইক্রোবাসে কালো গ্লাস লাগানোর জন্য ৯টি গাড়ির বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়েছে।
ট্রাফিক আইন অমান্য করার কারণে মোটরসাইকেলের বিরুদ্ধে ৬৭৬টি মামলা ও ১৩টি মোটরসাইকেল আটক করা হয়।
০৯ জানুয়ারি’১৮ দিনভর ডিএমপি’র ট্রাফিক বিভাগ কর্তৃক অভিযান পরিচালনা করে এসব মামলা ও জরিমানা আদায় করা হয়। এই অভিযান অব্যাহত থাকবে ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com