সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৮:৪৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানাতে টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কালের খবর ফেক আইডি বানিয়ে ফেসবুকে স্ট্যাটাস দেওয়ার দায়ে এক মাদককারবারীকে গ্রেফতার করেছে পুলিশ।। কালের খবর এত সম্পদ লুকিয়েছেন সহকারী ভূমি কর্মকর্তা! বিএনপিকে দাঁত ভাঙা জবাব দেবে আওয়ামী লীগ : মায়া। কালের খবর ঝালকাঠি নাগরিক ফোরামের সভাপতি রোটারিয়ান মনুর উদ্যোগে চারা বিতরণ। কালের খবর সার ও জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত। কালের খবর জলবায়ু পরিবর্তন ও বাংলাদেশে প্রভাব সাভারে সাংবাদিকদের বিরুদ্ধে অপ-প্রচারের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। কালের খবর টাঙ্গাইলের সখীপুর অভিনব কায়দায় গরু চুরি। কালের খবর নূরকে ৭ দিনের মধ্যে ব্রাহ্মণবাড়িয়া আদালতে হাজিরের নির্দেশ। কালের খবর
সাংবাদিক সুমনের ওপর হামলার ঘটনায় গ্রেফতার ইসমাইল রিমান্ডে। কালের খবর

সাংবাদিক সুমনের ওপর হামলার ঘটনায় গ্রেফতার ইসমাইল রিমান্ডে। কালের খবর

কালের খবর রিপোর্ট, ঢাকা: ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে দায়িত্ব পালনের সময় সাংবাদিক মোস্তাফিজুর রহমান সুমনের ওপর হামলার ঘটনায় গ্রেফতার ইসমাইল হোসেনকে একদিনের রিমান্ডে দিয়েছেন আদালত।

বুধবার (৫ ফেব্রুয়ারি) দুপুরে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাদবীর ইয়াছির আহসান চৌধুরী এ আদেশ দেন।

এর আগে গ্রেফতার ইসমাইলকে আদালতে হাজির করে পাঁচদিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা মোহাম্মদপুর থানার এসআই আলতাফ হোসেন। আর ইসমাইল হোসেনের রিমান্ড বাতিল চেয়ে তার জামিন আবেদন করেন আইনজীবী।

উভয়পক্ষের শুনানি শেষে আদালত ইসমাইলের একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে বুধবার (০৫ ফেব্রুয়ারি) দিনগত রাতে রাজধানীর রায়েরবাজার এলাকার বুদ্ধিজীবী সড়কের একটি বাসা থেকে তাকে গ্রেফতার করে মোহাম্মদপুর থানা পুলিশ।

মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আলতাফ হোসেন জানান, বুধবার রাতে ইসমাইলকে আটক করে থানায় আনা হয়। এরপর সুমনের দায়ের করা মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়।

ঘটনার ভিডিও ফুটেজ, ছবি ও প্রত্যক্ষদর্শীদের বর্ণনা অনুযায়ী হামলাকারীদের শনাক্ত করে বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

এর আগে ১ ফেব্রুয়ারি দুপুরে মোহাম্মদপুরের রায়েরবাজার এলাকায় ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৩৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী শেখ মোহাম্মদ হোসেন খোকনের সশস্ত্র বাহিনীর মহড়ার ছবি তোলায় সুমনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করা হয়। এ ঘটনায় মোহাম্মদপুর থানায় একটি হত্যাচেষ্টার মামলা দায়ের করা হয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com