বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:৪০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
পূর্বগ্রাম ব্লাড ডোনার গ্রুপের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা নবীনগরে পুকুরের পানিতে ডুবে দুই সহোদর চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু। কালের খবর প্রকাশিত সংবাদের প্রতিবাদ। অটো মালিক, শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর মুরাদনগরে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় ইমাম ও মোয়ােজ্জম নিয়ে বিশেষ মোনাজাত ও দোয়া মাহফিল। কালের খবর সম্পত্তির লোভে পিতাহারা অবুঝ সন্তানের সাথে মায়ের পাশবিক নির্যাতনের বর্ণনা। কালের খবর যথাযথ মর্যাদায় স্বাধীনতা দিবস পালন করেছে ফায়ার সার্ভিস। কালের খবর ডেমরায় সাংবাদিকদের মিলনমেলা। কালের খবর মুরাদনগরে জাতীয় দিবস গুলোতে ফুল দেয় না উপজেলা আওয়ামী লীগ। কালের খবর
পঞ্চগড়ের বোদাতে ট্রাকের ধাক্কায় এক বাইসাইকেল আরোহী যুবক নিহত

পঞ্চগড়ের বোদাতে ট্রাকের ধাক্কায় এক বাইসাইকেল আরোহী যুবক নিহত

কালের খবর নিউজ:

রবিবার রাতে পঞ্চগড়ে বোদা উপজেলার বামনহাট এলাকায় পঞ্চগড়-নয়াদিঘী সড়কে ট্রাকের ধাক্কায় ইউনুস আলী (৩৫) নামে এক বাইসাইকেল আরোহী যুবক নিহত হয়েছেন।
নিহত ইউনুস উপজেলার বেংহারী বনগ্রাম ইউনিয়নের বোয়ালমারী গ্রামের কোরবান আলীর ছেলে।
বোদা থানার ওসি নুরুল ইসলাম জানান, রবিবার রাতে পঞ্চগড়ে বোদা উপজেলার বামনহাট এলাকায় পঞ্চগড়-নয়াদিঘী সড়কে বামনহাট থেকে বাইসাইকেলে করে ইউনুস বাড়িতে ফেরার সময় পেছন থেকে আসা একটি ট্রাক তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই বাইসাইকেল আরোহী নিহত হয়। ঘাতক ট্রাকটিকে আটক করলেও চালক ও হেলপার পালিয়ে যায়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com