শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৫৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
নরসিংদীর শিবপুরে বাস-লেগুনা সংঘর্ষে ২জন নিহত আহত ৫

নরসিংদীর শিবপুরে বাস-লেগুনা সংঘর্ষে ২জন নিহত আহত ৫

কালের খবর নিউজ:

আজ বৃহস্পতিবার সকাল ৮টার দিকে নরসিংদীর শিবপুর উপজেলার করারচর এলাকায় বাস ও যাত্রীবাহী লেগুনার মুখোমুখি সংঘর্ষে শিশুসহ জাহিদ (১০) ও ইয়াসিন আরাফাত (২৪) দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ৫ জন।
ইটাখোলা হাইওয়ে থানার ওসি মিজানুর রহমান জানান, বৃহস্পতিবার সকালে নরসিংদীর শিবপুর উপজেলার করারচর এলাকায় ভৈরব থেকে ছেড়ে আসা যাত্রবাহী একটি বাস ও ভেলানগর থেকে ছেড়ে আসা যাত্রীবাহী একটি লেগুনার মুখোমুখি হয়। এতে ঘটনাস্থলেই দুই জনের মৃত্যু হয়।
এদিকে এ ঘটনায় আদুরী গার্মেন্টসের শ্রমিকরা ক্ষিপ্ত হয়ে সাংবাদিকের গাড়িসহ বেশ কয়েকটি গাড়িতে আগুন দেন।
খবর পেয়ে নরসিংদী ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।পরে আহতদের উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে ভর্তি করা হয়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com