বুধবার, ২৩ নভেম্বর ২০২২, ১১:১০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গুলিতে ছাত্রদল নেতা নিহত : ব্রাহ্মণবাড়িয়ার এসপিসহ ৮ পুলিশের বিরুদ্ধে মামলার আবেদন। কালের খবর ছাত্রলীগের সম্মেলন ঘিরে নেতাকর্মীদের মাঝে আনন্দ-উচ্ছাস আর প্রাণচাঞ্চল্য। কালের খবর খনি শিল্পে কর ন্যায্যতার দাবীতে মানববন্ধন ও সমাবেশ। কালের খবর টেকনাফের ইয়াবা ব্যবসায়ী ক্রিকেটার রাজু গ্রেফতার। কালের খবর মায়ের কিডনি নিয়ে বাঁচতে চায় ইসলামিক বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্র। কালের খবর সীতাকুণ্ডে বন্ধুর হাতে বন্ধু খুন। কালের খবর চনপাড়ার ‘মাদক সম্রাট’ বজলু ৬ দিনের রিমান্ডে। কালের খবর শত কোটি টাকা ও সম্পদের মালিক সওজ এর তত্ত্বাবধায়ক প্রকৌশলী তাপসী বিশ্বাস। কালের খবর জলবায়ু পরিবর্তন : গরিব দেশকে ক্ষতিপূরণ দিতে ঐতিহাসিক সমঝোতা। কালের খবর সাংবাদিক ও পুলিশ ভাই ভাই : ওসি মশিউর। কালের খবর
নরসিংদীর শিবপুরে বাস-লেগুনা সংঘর্ষে ২জন নিহত আহত ৫

নরসিংদীর শিবপুরে বাস-লেগুনা সংঘর্ষে ২জন নিহত আহত ৫

কালের খবর নিউজ:

আজ বৃহস্পতিবার সকাল ৮টার দিকে নরসিংদীর শিবপুর উপজেলার করারচর এলাকায় বাস ও যাত্রীবাহী লেগুনার মুখোমুখি সংঘর্ষে শিশুসহ জাহিদ (১০) ও ইয়াসিন আরাফাত (২৪) দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ৫ জন।
ইটাখোলা হাইওয়ে থানার ওসি মিজানুর রহমান জানান, বৃহস্পতিবার সকালে নরসিংদীর শিবপুর উপজেলার করারচর এলাকায় ভৈরব থেকে ছেড়ে আসা যাত্রবাহী একটি বাস ও ভেলানগর থেকে ছেড়ে আসা যাত্রীবাহী একটি লেগুনার মুখোমুখি হয়। এতে ঘটনাস্থলেই দুই জনের মৃত্যু হয়।
এদিকে এ ঘটনায় আদুরী গার্মেন্টসের শ্রমিকরা ক্ষিপ্ত হয়ে সাংবাদিকের গাড়িসহ বেশ কয়েকটি গাড়িতে আগুন দেন।
খবর পেয়ে নরসিংদী ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।পরে আহতদের উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে ভর্তি করা হয়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com