শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১১:৪৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
জগন্নাথপুর বন্যার প্রভাবে হাটভর্তি গরু, ক্রেতা কম !! কালের খবর রূপগঞ্জে কারখানার বিষাক্ত পানিতে মরে গেলো ৩ লাখ টাকার মাছ : অসুস্থ অর্ধশতাধিক স্থানীয় বাসিন্দা। কালের খবর মুরাদনগরে  দুর্নীতি প্রতিরোধ বিষয়ক  বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত। কালের খবর বাঘারপাড়ায় জাতীয় রাজস্ব বোর্ডের অর্থায়নে এক,শত শিক্ষার্থী কে বাইসাইকেল প্রদান। কালের খবর পৈত্রিক সম্পত্তি ভূমিদস্যু হাতে থেকে রক্ষার দাবিতে সংবাদ সম্মেলন জগন্নাথপুরে রেমিটেন্স যোদ্ধার মৃত্যু এলাকায় শোকের ছায়া, জানাযা সম্পন্ন। কালের খবর সাইবার অপরাধ দমন ও অপপ্রচার ঠেকাতে একটি আলাদা ‘সাইবার পুলিশ ইউনিট’ হবে : সংসদে প্রধানমন্ত্রী রাইস ট্রান্সপ্লান্টারের মাধ্যমে ধানের চারা রোপণ কর্মসূচি উদ্বোধন। কালের খবর ইউপি চেয়ারম্যান পিতার এক ছেলে এমপি আরেক ছেলে উপজেলা চেয়ারম্যান। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের স্থায়ী সদস্য এম নজরুল ইসলামের মৃত্যুতে গভীর শোক। কালের খবর
রূপগঞ্জে আওয়ামী লীগ নেত্রী কুট্টি হত্যার প্রধান আসামি সাদ্দাম গ্রেপ্তার। কালের খবর

রূপগঞ্জে আওয়ামী লীগ নেত্রী কুট্টি হত্যার প্রধান আসামি সাদ্দাম গ্রেপ্তার। কালের খবর

নিজস্ব প্রতিবেদক,কালের খবর:

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ নেত্রী ও কায়েতপাড়া ইউনিয়নের সংরক্ষিত ইউপি সদস্য বিউটি আক্তার কুট্টি হত্যাকাণ্ডে প্রধান আসামি সাদ্দাম হোসেনকে (২৫) গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার বিকেল ৫টায় নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার হারুনুর রশিদ এ তথ্য জানিয়েছেন।

এর আগে দুপুরে হত্যাকাণ্ডে জড়িত গ্রেপ্তার আসামি সাদ্দাম হোসেন নিজের দোষ স্বীকার করে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাউসার আলমের আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন।

এ ঘটনায় আজ সকালে রূপগঞ্জ থানায় নিহত কুট্টির মেয়ে পারভীন আক্তার বাদী হয়ে ১১ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত ছয় জনকে আসামি করে মামলা দায়ের করেছেন।

গত বুধবার সকালে প্রতিদিনের মতো বিউটি আক্তার কুট্টি চনপাড়া থেকে পশ্চিমগাঁও এলাকার দিকে হাঁটতে বের হন। পশ্চিমগাঁও এলাকায় পৌঁছালে একদল দুর্বৃত্ত চাপাতি ও ধারালো অস্ত্র দিয়ে তার ওপর হামলা চালিয়ে তাকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে।

নিহত বিউটি আক্তার কুট্টি রূপগঞ্জ উপজেলার পশ্চিমগাঁও এলাকার মৃত হাসান মুহুরীর স্ত্রী। তিনি কায়েতপাড়া ইউনিয়নের ৭, ৮, ৯নং ওয়ার্ডের মহিলা ইউপি সদস্য ছিলেন।

সাংবাদিক সম্মেলনে পুলিশ সুপার জানিয়েছেন, আসামি সাদ্দাম স্বীকার করেছেন দুই বছর আগে একটি দোকান ইউপি সদস্য কুট্টির লোকজন ভেঙে দিলে সাদ্দামের সঙ্গে কুট্টির বিরোধ বাধে। এর পাশাপাশি এলাকার মাদক ব্যবসার আধিপত্য বিস্তার নিয়ে তাদের বিরোধ ছিল। এরপর থেকে কুট্টিকে হত্যার পরিকল্পনা করে সুযোগ খুঁজতে থাকে সাদ্দাম। ঘটনার দিন ভোরে কুট্টি হাঁটতে বের হলে আগে থেকে লুকিয়ে থাকা সাদ্দাম ও তার সহযোগীরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে কুট্টিকে হত্যা করে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com