মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:১৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর রিয়াদে জমকালো আয়োজনে মাই টিভির ১৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। কালের খবর কুষ্টিয়ায় পানি শুন্য গড়াই , নলকূপ উঠছে না পানি। কালের খবর প্রচন্ড তাপদাহে ফসলের মাঠে মেঘনার কৃষাণীরা! কালের খবর প্রয়োজন ছাড়া বাইরে বের হচ্ছেন না কেউ, অনেকটাই ফাঁকা ঢাকার রাজপথ আঙ্গুল ফুলে কলাগাছ : একান্ত সহযোগী রুবেল, অল্প দিনে কোটিপতি ! পর্ব-১। কালের খবর যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ
রূপগঞ্জে আওয়ামী লীগ নেত্রী কুট্টি হত্যার প্রধান আসামি সাদ্দাম গ্রেপ্তার। কালের খবর

রূপগঞ্জে আওয়ামী লীগ নেত্রী কুট্টি হত্যার প্রধান আসামি সাদ্দাম গ্রেপ্তার। কালের খবর

নিজস্ব প্রতিবেদক,কালের খবর:

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ নেত্রী ও কায়েতপাড়া ইউনিয়নের সংরক্ষিত ইউপি সদস্য বিউটি আক্তার কুট্টি হত্যাকাণ্ডে প্রধান আসামি সাদ্দাম হোসেনকে (২৫) গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার বিকেল ৫টায় নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার হারুনুর রশিদ এ তথ্য জানিয়েছেন।

এর আগে দুপুরে হত্যাকাণ্ডে জড়িত গ্রেপ্তার আসামি সাদ্দাম হোসেন নিজের দোষ স্বীকার করে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাউসার আলমের আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন।

এ ঘটনায় আজ সকালে রূপগঞ্জ থানায় নিহত কুট্টির মেয়ে পারভীন আক্তার বাদী হয়ে ১১ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত ছয় জনকে আসামি করে মামলা দায়ের করেছেন।

গত বুধবার সকালে প্রতিদিনের মতো বিউটি আক্তার কুট্টি চনপাড়া থেকে পশ্চিমগাঁও এলাকার দিকে হাঁটতে বের হন। পশ্চিমগাঁও এলাকায় পৌঁছালে একদল দুর্বৃত্ত চাপাতি ও ধারালো অস্ত্র দিয়ে তার ওপর হামলা চালিয়ে তাকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে।

নিহত বিউটি আক্তার কুট্টি রূপগঞ্জ উপজেলার পশ্চিমগাঁও এলাকার মৃত হাসান মুহুরীর স্ত্রী। তিনি কায়েতপাড়া ইউনিয়নের ৭, ৮, ৯নং ওয়ার্ডের মহিলা ইউপি সদস্য ছিলেন।

সাংবাদিক সম্মেলনে পুলিশ সুপার জানিয়েছেন, আসামি সাদ্দাম স্বীকার করেছেন দুই বছর আগে একটি দোকান ইউপি সদস্য কুট্টির লোকজন ভেঙে দিলে সাদ্দামের সঙ্গে কুট্টির বিরোধ বাধে। এর পাশাপাশি এলাকার মাদক ব্যবসার আধিপত্য বিস্তার নিয়ে তাদের বিরোধ ছিল। এরপর থেকে কুট্টিকে হত্যার পরিকল্পনা করে সুযোগ খুঁজতে থাকে সাদ্দাম। ঘটনার দিন ভোরে কুট্টি হাঁটতে বের হলে আগে থেকে লুকিয়ে থাকা সাদ্দাম ও তার সহযোগীরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে কুট্টিকে হত্যা করে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com