বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:৪৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
পূর্বগ্রাম ব্লাড ডোনার গ্রুপের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা নবীনগরে পুকুরের পানিতে ডুবে দুই সহোদর চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু। কালের খবর প্রকাশিত সংবাদের প্রতিবাদ। অটো মালিক, শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর মুরাদনগরে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় ইমাম ও মোয়ােজ্জম নিয়ে বিশেষ মোনাজাত ও দোয়া মাহফিল। কালের খবর সম্পত্তির লোভে পিতাহারা অবুঝ সন্তানের সাথে মায়ের পাশবিক নির্যাতনের বর্ণনা। কালের খবর যথাযথ মর্যাদায় স্বাধীনতা দিবস পালন করেছে ফায়ার সার্ভিস। কালের খবর ডেমরায় সাংবাদিকদের মিলনমেলা। কালের খবর মুরাদনগরে জাতীয় দিবস গুলোতে ফুল দেয় না উপজেলা আওয়ামী লীগ। কালের খবর
এতিম ছাত্রদের মাঝে জনতার মঞ্চ ফাউন্ডেশন কর্তৃক ঈদ সামগ্রী বিতরন । কালের খবর

এতিম ছাত্রদের মাঝে জনতার মঞ্চ ফাউন্ডেশন কর্তৃক ঈদ সামগ্রী বিতরন । কালের খবর

নিজস্ব প্রতিনিধি.কালের খবর:

জনতার মঞ্চ ফাউন্ডেশন কর্তৃক এতিম অসহায় সুবিধা বঞ্চিত মাদ্রাসার ছাত্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরন করা হয় ।

২৭ মে ২০১৯ সোমবার দুপুর ২টায় বিশেষ মোনাজাতের মাধ্যমে জামিয়া মাহমূদিয়া ইছহাকিয়া মানিকনগর মিয়াজ লেন মাদ্রাসার এতিম অসহায় সুবিধা বঞ্চিতদের মাঝে ঈদ সামগ্রী বিতরন করে ঈদ ক্যাম্পেইন এর  শুভ উদ্ভোধন করা হয়।

উক্ত ঈদ সামগ্রী বিতরনের উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন র্যাপিড এ্যাকশন ব্যাটলিয়ন-১০ এর স্কোয়ার্ড কমান্ডার মোঃ আসাদুজ্জামান শিশির।

প্রধান অতিথি উনার বক্তব্যে বলেন, জনতার মঞ্চ ফাউন্ডেশন এর পতিপ্রাদ্য স্বেচ্ছায় নিজের ইচ্ছা ঈদ সামগ্রী বিতরন ক্যাম্পেইন সত্যি আমাকে ভালবাসায় আসক্ত করেছে। আমি তাদের এই মহৎ উদ্দোগে আনন্দিত। আজকাল এই ধরনের সামাজিক কাজ গুলো নিজ ইচ্ছায় কমই হয়ে থাকে। আমি জনতার মঞ্চের এই কর্মকান্ডের সাথে জড়িত সকল সদস্যদের অভিন্দন ও সাধুবাদ জানাই।

তিনি আরও বলেন, নিজের সৎ ইচ্ছায় অসহায় সুবিধা বঞ্চিতদের জন্য এই ধরনের সামাজিক কর্মকান্ড গুলো সবার করার দরকার এবং এগিয়ে আশা দরকার । ঈদের খুশি সবার সাথে ভাগ করার মাঝে তৃপ্তি আছে। আমি জনতার মঞ্চ ফাউন্ডেশনের পাশে আছি ইনশাল্লাহ্ । সব রকম ভাল কাজের জন্য আমার পক্ষ থেকে যতটুকু সহযোগীতা করার আমি করব। এবং এই মঞ্চের ঈদ সামগ্রী বিতরন ক্যাম্পেইন যেন সফলতার সাথে করতে পারে সেই প্রত্যাশা কামনা করছি ।

প্রধান অতিথি বলে, জনতার মঞ্চ ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান লেখক ও সাংবাদিক এমডি বাবুল ভূঁইয়ার সহ জড়িতদের জন্য আমার ভালবাসা রইল এই মহতি উদ্যোগের জন্য ।
প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এমডি বাবুল ভূঁইয়া তাঁর বক্তব্যে  বলেন, আমি জনতার মঞ্চের প্রতিষ্ঠাতা সত্যি, কিন্তু এই মঞ্চ সকলের মঞ্চ । যে কেউ স্বেচ্ছায় নিজের ইচ্ছায় এই মঞ্চের সাথে সংযুক্ত হওয়ার অধিকার রয়েছে। এই মঞ্চ সকলের জন্য । এই মঞ্চের কাজ হল সুবিধা বঞ্চিতদের পাশে থাকা সহ সামাজিক কর্মকান্ডে অংশ গ্রহন করা। তবে অনেক সংগঠনেই নিজস্ব অর্থনৈতিক ফান্ড থাকে, বিভিন্ন ডোনার থাকে। কিন্তু তা আমাদের নেই। আমাদের কিছু সদস্য এবং আমার নিজ অর্থায়নে আমরা বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে ক্যাম্পেইনের মাধ্যমে আমাদের সাধ্য মতে ঈদের আনন্দ বা খুশি ভাগ করে নেওয়ার জন্য বঞ্চিতদের মধ্যে বিভিন্ন ঈদ সামগ্রী বিতরন করব ইনশাল্লাহ্ । বিশেষ করে আজকের প্রধান অতিথি আমার প্রিয়জন  র্যাব-১০ এর স্কোয়ার্ড কমান্ডার মোঃ আসাদুজ্জান শিশির ভাইকে কৃতজ্ঞা জানাচ্ছি শত ব্যস্ততার মাঝে আমাদের ঈদ ক্যাম্পেইন শুভ উদ্ভোধনে উপস্থিত হওয়ার জন্য । পাশাপাশি উপস্থিত সকলের জন্য আমার পক্ষ থেকে কৃতজ্ঞতা ও ভালবাসা রইল ।

উক্ত ঈদ সামগ্রী বিতরনে আরও উপস্থিত ছিলেন, ডিজি সংবাদ এর চেয়ারম্যান ও জনতার মঞ্চ ফাউন্ডেশন এর উপদেষ্টা  এম আর অপু রহমান, সাংবাদিক শহিদুল্লাহ, সাংবাদিক বাবুল ব্যাপারী, মাদ্রাসার শিক্ষক মন্ডলী।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com