বুধবার, ১৫ সেপ্টেম্বর ২০২১, ১১:৪৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মানিকগঞ্জের সিংগাইরে ইউপি চেয়ারম্যনের বিরুদ্ধে নারীকে ধর্ষন ও গর্ভপাত ঘটানোর অভিযোগ। কালের খবর বিরামপুরে মহা সড়ক ঢাকা মোড়ে পাথরবাহী ট্রাকের চাঁপায় ডিভাইডার ভেংঙ্গে যাতায়াতের দূর্ভোগ। কালের খবর বাঘারপাড়ায় ইসলামী ব্যাংক বাংলাদেশ এর (এজেন্ট ব্যাংক ) শাখার উদ্বোধন। কালের খবর রসে ভরা টস টসে ভিটামিন সি, যুক্ত পেয়ারার উপকারিতা। কালের খবর দালাল ছাড়া হালাল হয় না কিছুই। কালের খবর সখীপুরে সড়ক দুর্ঘটনায় ২ যুবক নিহত। কালের খবর সীতাকুন্ড হাইওয়ে থানার ওসি মোঃ আমির ফারুক সবসময় মানুষের সেবায় নিয়োজিত। কালের খবর ১২ ফুটের শিকলে এক যুগ ধরে বন্দি সহিদুল। কালের খবর ৯ বছরেও শেষ হয়নি বিআরটি প্রকল্প জনদুর্ভোগ চরমে। কালের খবর টিকাদান কেন্দ্রে স্বেচ্ছাসেবক হিসেবে কাজ করছে সিলেট মহানগর ছাত্রলীগ। কালের খবর
পবিত্র ওমরা পালনে সৌদি আরব গেলেন সাহারা খাতুন এমপি। কালের খবর

পবিত্র ওমরা পালনে সৌদি আরব গেলেন সাহারা খাতুন এমপি। কালের খবর

কালের খবর ডেস্ক :- প্রতিবারের ন্যায় এবারো পবিত্র ওমরা পালনের উদ্দেশে সৌদি আরব গেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন এমপি।

বুধবার (১৫ মে) মধ্যরাতে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে তিনি মক্কার উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেন। এসময় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নেতাকর্মী ঢাকা-১৮ আসনের এই সাংসদকে বিদায় জানান।

ওমরা পালনে সাহারা খাতুনের সঙ্গে আছেন তার ব্যক্তিগত সহকারী মুজিবুর রহমান।

জানা গেছে, সৌদি আরবে ইবাদত বন্দেগির মাধ্যমে সাহারা খাতুন আগামী ১০দিন কাটাবেন। পবিত্র কাবা শরিফে ওমরা করার পাশাপাশি ইতেকাফ করবেন সাহারা খাতুন। আগামী ২৬ মে রাতে তিনি দেশে ফিরবেন বলে জানা গেছে।

এদিকে সাহারা খাতুনের সুস্থ শরীরে পবিত্র ওমরাহ হজ্ব পালনের জন্য ঢাকা-১৮ আসনের সকল নেতাকর্মী ও জনসাধারণের প্রতি দোয়া কামনা করছেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com