সোমবার, ১৬ মে ২০২২, ০৭:৪৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পূর্বশত্রুতার জেরে বসতঘর পোড়ানোর অভিযোগ। কালের খবর নবীনগরের সলিমগঞ্জ বাজারের সভাপতি এস এম বাদলের বাড়ি থেকে চোরাই মোটরসাইকেল সহ ৪ চোরাকারবারি আটক। কালের খবর ভুয়া ট্রাভেলস এজেন্সির নতুন প্রতারণা। কালের খবর মাদারীপুরের টেকেরহাটে সড়ক দূর্ঘটনায় দাদা নাতি নিহত ২, গুরুতর আহত ১। কালের খবর ল’ রিপোর্টার্স ফোরামের নেতৃত্বে আশুতোষ-দিদার-সরোয়ার। কালের খবর বাস যাত্রীদের প্রাণ বাঁচানো সেই ট্রাফিক পুলিশদের পুরস্কৃত করেন ডিএমপি কমিশনার। কালের খবর ড.ওয়াজেদ মিয়ার ১৩তম মৃত্যুবার্ষিকী পালিত। কালের খবর ‘কবিগুরু রবীন্দ্রনাথ সাধারন মানুষের জন্য ছিলেন নিবেদিত প্রাণ’: নৌপরিবহন প্রতিমন্ত্রী। কালের খবর নবীনগরে রাষ্ট্রীয় মর্যাদায় সাবেক এমপির জানাজা অনুষ্ঠিত হবিগঞ্জের মাধবপুরে তরুণীর স্তন ও হাত কেটে দিয়েছে বখাটেরা। কালের খবর
পবিত্র ওমরা পালনে সৌদি আরব গেলেন সাহারা খাতুন এমপি। কালের খবর

পবিত্র ওমরা পালনে সৌদি আরব গেলেন সাহারা খাতুন এমপি। কালের খবর

কালের খবর ডেস্ক :- প্রতিবারের ন্যায় এবারো পবিত্র ওমরা পালনের উদ্দেশে সৌদি আরব গেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন এমপি।

বুধবার (১৫ মে) মধ্যরাতে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে তিনি মক্কার উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেন। এসময় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নেতাকর্মী ঢাকা-১৮ আসনের এই সাংসদকে বিদায় জানান।

ওমরা পালনে সাহারা খাতুনের সঙ্গে আছেন তার ব্যক্তিগত সহকারী মুজিবুর রহমান।

জানা গেছে, সৌদি আরবে ইবাদত বন্দেগির মাধ্যমে সাহারা খাতুন আগামী ১০দিন কাটাবেন। পবিত্র কাবা শরিফে ওমরা করার পাশাপাশি ইতেকাফ করবেন সাহারা খাতুন। আগামী ২৬ মে রাতে তিনি দেশে ফিরবেন বলে জানা গেছে।

এদিকে সাহারা খাতুনের সুস্থ শরীরে পবিত্র ওমরাহ হজ্ব পালনের জন্য ঢাকা-১৮ আসনের সকল নেতাকর্মী ও জনসাধারণের প্রতি দোয়া কামনা করছেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com