শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:১৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
পবিত্র ওমরা পালনে সৌদি আরব গেলেন সাহারা খাতুন এমপি। কালের খবর

পবিত্র ওমরা পালনে সৌদি আরব গেলেন সাহারা খাতুন এমপি। কালের খবর

কালের খবর ডেস্ক :- প্রতিবারের ন্যায় এবারো পবিত্র ওমরা পালনের উদ্দেশে সৌদি আরব গেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন এমপি।

বুধবার (১৫ মে) মধ্যরাতে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে তিনি মক্কার উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেন। এসময় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নেতাকর্মী ঢাকা-১৮ আসনের এই সাংসদকে বিদায় জানান।

ওমরা পালনে সাহারা খাতুনের সঙ্গে আছেন তার ব্যক্তিগত সহকারী মুজিবুর রহমান।

জানা গেছে, সৌদি আরবে ইবাদত বন্দেগির মাধ্যমে সাহারা খাতুন আগামী ১০দিন কাটাবেন। পবিত্র কাবা শরিফে ওমরা করার পাশাপাশি ইতেকাফ করবেন সাহারা খাতুন। আগামী ২৬ মে রাতে তিনি দেশে ফিরবেন বলে জানা গেছে।

এদিকে সাহারা খাতুনের সুস্থ শরীরে পবিত্র ওমরাহ হজ্ব পালনের জন্য ঢাকা-১৮ আসনের সকল নেতাকর্মী ও জনসাধারণের প্রতি দোয়া কামনা করছেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com