বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:০৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বঙ্গবন্ধু সৈনিক লীগ কক্সবাজার জেলা কমিটির অনুমোদন । আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর মসজিদ উন্নয়নের কাজে অনিয়মের অভিযোগ। কালের খবর সাতক্ষীরায় ভারত থেকে অবৈধ পথে ফেরার সময় চার বাংলাদেশী আটক। কালের শেখ হাসিনার গাড়িবহরে মামলার সাত বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার। কালের খবর পূর্বগ্রাম ব্লাড ডোনার গ্রুপের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা নবীনগরে পুকুরের পানিতে ডুবে দুই সহোদর চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু। কালের খবর প্রকাশিত সংবাদের প্রতিবাদ। অটো মালিক, শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর
মেন্টাল নিয়ে কাড়াকাড়ি কঙ্গনার-সালমান

মেন্টাল নিয়ে কাড়াকাড়ি কঙ্গনার-সালমান

কালের খবর নিউজ:

নাম ‘মেন্টাল’ নিয়ে কাড়াকাড়ি। ‘মনিকর্নিকা: দ্য কুইন অব ঝাঁসি’ ছবির শুটিং শেষ হতে এখনো অনেক বাকি। কিন্তু এ ছবির অভিনেত্রি কঙ্গনা রনৌত এবং প্রযোজক শৈলেশ আর সিং দুজনেই সিনেমার নাম দিতেচান ‘মেন্টাল’। কারণ, ছবির গল্পের সঙ্গে এই নামটি বেশি জুতসই মনে হয়েছে তাঁদের কাছে।
তাঁরা এখন চাইলেও ছবিটিকে এই নাম দিতে পারছেন না। কারণ, সালমান খান নাকি বছর দেড়েক আগেই ‘মেন্টাল’ নামের কপিরাইট করে রেখেছেন।
ভারতীয় চলচ্চিত্র প্রযোজক সমিতিতে শৈলেশ তাঁর ছবির জন্য ‘মেন্টাল’ নামটি নেওয়ার আবেদন করতে গেলে তাঁরা জানায়, সালমান খানের প্রযোজনা প্রতিষ্ঠান আগেই এই নামটি ‘বুক’ করে রেখেছে।
এ বছর মুক্তিপ্রাপ্ত ‘টিউবলাইট’ ছবির নাম হওয়ার কথা ছিল ‘মেন্টাল’। পরে কোনো কারণে নামটি বাদ দিয়ে রাখা হয় ‘টিউবলাইট’। কিন্তু আগের সেই টাইটেলটি এখনো সাল্লুর নামেই আছে। কাজেই তিনি অনুমতি না দেওয়া পর্যন্ত কঙ্গনার নতুন ছবির প্রযোজক নামটি ব্যবহার করতে পারবেন না।
এর আগে সালমানের ‘সুলতান’ ছবির জন্য কঙ্গনাকে প্রস্তাব দেওয়া হয়েছিলো সে প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন কঙ্গনা। সেটা সালমান ভুলে যাননি। সেই ছবিতে অভিনয় না করার প্রসঙ্গে এই নায়িকা বলেছিলেন, ‘আমি আমার আগের ছবিগুলোতে কেন্দ্রীয় ও যুগল চরিত্রে অভিনয় করেছি। এখন এ ছবিতে এত অল্প ব্যাপ্তির চরিত্রে কাজ করতে চাই না। এ জন্য আমি ছবিটিতে সাইন করিনি।’
তা ছাড়া ‘কাট্টি বাট্টি’ সিনেমাতে অভিনয়ের জন্য কঙ্গনাকে সালমান খানই পরামর্শ দিয়েছিলেন। এই নায়িকা প্রথমে ছবিটি করতে মোটেও রাজি ছিলেন না। সালমানের অনুরোধে বেশ খেসারত দিতে হয় তাঁকে। কারণ, ইমরান খান ও কঙ্গনা রনৌতের সেই ছবিটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com