বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ০৭:৩১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বর্জ্য দূষণ ও দখলে বিপর্ণ কর্ণফুলী নদী। কালের খবর সখীপুরে পুলিশ কর্মকর্তাকে থাপ্পড় দেওয়ায় প্রধান শিক্ষক গ্রেফতার। কালের খবর ধীরগতির উন্নয়নে ডেমরা-যাত্রাবাড়ী ৬ লেন সড়কে চলাচলকারীদের ভোগান্তি চরমে রাজশাহীতে সাংবাদিক সমাবেশ : অবিলম্বে গাজীসহ কারাবন্দী সাংবাদিকদের মুক্তি দাবি। কালের খবর আতাউস সামাদ ছিলেন একটি প্রতিষ্ঠান তাড়াশ চলন বিলে নৌকা ভ্রমণের নামে চলছে অশ্লীলতা!। কালের খবর ডেমরায় আঞ্জুমান আরা মিতু হত্যার রহস্য উম্মোচন চ্যাম্পিয়ন চা-পাতা দিয়ে তৈরী চা মাসে ৭৫ হাজার টাকা বিক্রি করে স্বাবলম্বী আনোয়ারা। কালের খবর “নবজাগরণ “( নসাস) আত্মপ্রকাশ : আহবায়ক অলিদ তালুকদার ও সদস্য সচিব এডভোকেট স্বপ্নীল। কালের খবর ফিলিপাইন জাতের আখ চাষে চেয়ারম্যানের সফলতা। কালের খবর
বাঁধাকপির স্যুপ দ্রুত ওজন কমায়

বাঁধাকপির স্যুপ দ্রুত ওজন কমায়

কালের খবর নিউজ:

বাঁধাকপি সবজিটিই আমাদের ওজন কমাতে সাহায্য করে। ওজন কমিয়ে নিজেকে স্লিম আর আকর্ষণীয় করে তুলতে বাঁধাকপির স্যুপ বেশ কার্যকরী।নিয়মিতভাবে দিনে একবার (যে কোনও সময়) এই স্যুপ খেলে ওজন কমার সম্ভাবনা দ্রুত। বাঁধাকপি, ফুলকপি,গাজর, পেয়াজ, কাঁচা মরিচ, রসুন, ডিম, অলিভ অয়েল, গোলমরিচ, নুন।
রান্নার প্রণালী:
প্রথমে কড়াইতে ১ টেবিল চামচ অলিভ অয়েল নিন। তাতে ২টি কাঁচা মরিচ, ১টি গোটা পেঁয়াজ কুচি করে কাটা, ২ কোয়া রসুন কিছুক্ষণ ভেজে নিন। এরপর একটি বড় পাত্রে ৬ কাপ পানিতে ৪ কাপ পরিমাণ কাটা বাঁধাকপি, অল্প পরিমাণে ফুলকপি ও গাজর কুচি দিয়ে সেদ্ধ করতে থাকুন।
সবজি আধা সেদ্ধ হয়ে এলে ১টি ডিমের সাদা অংশ, স্বাদ মতো নুন ও গোলমরিচের গুঁড়ো ছড়িয়ে দিয়ে নাড়তে থাকুন। এরপর ১ টেবিল চামচ লেবুর রস দিয়ে নামিয়ে ফেলুন।
এবার একটি স্যুপ বোল-এ ঢেলে ধনে পাতা দিয়ে সাজিয়ে গরম গরম খেয়ে নিন

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com