বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৭:৫৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
দোহারে ১৫ দিন থেকে মসজিদের মুয়াজ্জিন নিখোঁজ,পাগল প্রায় বাবা মা নবীনগর পৌরসভায় সুবিধা বঞ্চিত মুসলিম পরিবার গুলো, দেখার যেন কেউ নেই। কালের খবর যশোরের অভয়নগরে ৮ বছরের শিশু কে ধর্ষণের পর হত্যা, ঘাতক পুলিশের হাতে আটক। কালের খবর ঢাকায় জার্নালিস্ট শেল্টার হোম শীঘ্রই উদ্বোধন!। কালের খবর মতলব দক্ষিণের ইউপির প্যানেল চেয়ারম্যান কামাল গাজী জীবনের নিরাপত্তা চেয়ে থানায় জিডি। কালের খবর তালায় প্রতিবন্ধী সাংবাদিক সিরাজুলের বাড়িতে সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় এজাহার, নিরাপত্তার জন্য জিডি। কালের খবর সখীপুরে জমি নিয়ে সংঘর্ষে ছোট ভাই খুন। কালের খবর নবীনগর উপজেলা প্রকৌশলির বিরুদ্ধে কাজ না করে মোটা অংকের টাকা আত্মসাৎ এর গুঞ্জন পা দিয়ে লিখে চতুর্থবার জিপিএ-৫ পেলেন তামান্না। কালের খবর মৌলভীবাজার সাংবাদিক ইউনিয়নের নিবন্ধন পত্র গ্রহণ। কালের খবর
বাঁধাকপির স্যুপ দ্রুত ওজন কমায়

বাঁধাকপির স্যুপ দ্রুত ওজন কমায়

কালের খবর নিউজ:

বাঁধাকপি সবজিটিই আমাদের ওজন কমাতে সাহায্য করে। ওজন কমিয়ে নিজেকে স্লিম আর আকর্ষণীয় করে তুলতে বাঁধাকপির স্যুপ বেশ কার্যকরী।নিয়মিতভাবে দিনে একবার (যে কোনও সময়) এই স্যুপ খেলে ওজন কমার সম্ভাবনা দ্রুত। বাঁধাকপি, ফুলকপি,গাজর, পেয়াজ, কাঁচা মরিচ, রসুন, ডিম, অলিভ অয়েল, গোলমরিচ, নুন।
রান্নার প্রণালী:
প্রথমে কড়াইতে ১ টেবিল চামচ অলিভ অয়েল নিন। তাতে ২টি কাঁচা মরিচ, ১টি গোটা পেঁয়াজ কুচি করে কাটা, ২ কোয়া রসুন কিছুক্ষণ ভেজে নিন। এরপর একটি বড় পাত্রে ৬ কাপ পানিতে ৪ কাপ পরিমাণ কাটা বাঁধাকপি, অল্প পরিমাণে ফুলকপি ও গাজর কুচি দিয়ে সেদ্ধ করতে থাকুন।
সবজি আধা সেদ্ধ হয়ে এলে ১টি ডিমের সাদা অংশ, স্বাদ মতো নুন ও গোলমরিচের গুঁড়ো ছড়িয়ে দিয়ে নাড়তে থাকুন। এরপর ১ টেবিল চামচ লেবুর রস দিয়ে নামিয়ে ফেলুন।
এবার একটি স্যুপ বোল-এ ঢেলে ধনে পাতা দিয়ে সাজিয়ে গরম গরম খেয়ে নিন

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com