শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৪:২৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কামরাঙ্গীরচরে কিশোর গ্যাং হোতা মাসুদ মিন্টু ককটেলসহ গ্রেফতার। কালের খবর নবীনগরের নাটঘরে ফসলি জমির পানি চলাচলের সরকারী জায়গা দখলের হিড়িক। কালের খবর তাড়াশে নওগাঁ হাটে নৈরাজ্য : ইজারাদারকে কারণ দর্শানোর নোটিশ। কালের খবর দশমিনায় আইনজীবীদের মানববন্ধন। যশোরের বাঘারপাড়ায় করোনা আক্রান্ত হয়ে ইউপি- সচিবের মৃত্যু। কালের খবর শাহজাদপুরে সাবেক স্বাস্থ্য-মন্ত্রী মোহাম্মদ নাসিমের ১ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে স্মরণসভা ও দোয়া মাহফিল। কালের খবর শ্রীমঙ্গলে মসজিদ নির্মানের জন্য ৩৫০ বস্তা সিমেন্ট প্রদান করেছে বিরাইমপুর সমাজ কল্যাণ সংস্থা। কালের খবর রাষ্ট্রীয় মর্যাদায় বীরমুক্তিযোদ্ধা মুজিবুর মাস্টারের দাফন সম্পন্ন। কালের খবর ফুলবাড়ীতে দায় সাড়া ভাবে চলছে সড়ক সংস্কার কাজ। কালের খবর ইসলামী বক্তা আবু ত্ব-হার সন্ধানের জন্য প্রধানমন্ত্রীর সহায়তা চাইলেন স্ত্রী। কালের খবর
দৌড়ে পালিয়েও ধর্ষণের হাত থেকে শেষ রক্ষা পেলো না ৭৫ বছরের বৃদ্ধা!। কালের খবর

দৌড়ে পালিয়েও ধর্ষণের হাত থেকে শেষ রক্ষা পেলো না ৭৫ বছরের বৃদ্ধা!। কালের খবর

কালের খবর ডেস্ক: বাড়ি থেকে দৌড়ে পালিয়েও ধর্ষণের হাত থেকে শেষ রক্ষা পেলো না ৭৫ বছরের এক বৃদ্ধা। বৃহস্পতিবার ভারতের মুজফফরনগরের নিকটবর্তী এক গ্রামে এমন একটি ভয়ংকর ঘটনা সামনে এল।

৭৫ বছরের ওই বৃদ্ধাকে প্রথমে মারধর করে তারপর নির্মমভাবে ধর্ষণ করে ৩০ বছরের এক যুবক।

পুলিশ জানায়, ওই যুবক বৃদ্ধার বাড়ি এসে প্রথমে তাঁকে মারধর করে। পরে জোর করে ধর্ষণ করতে চাইলে কোনরকমে ওই যুবকের হাত ছাড়িয়ে দৌড়ে ঘর থেকে পালিয়ে যান ওই বৃদ্ধা। দৌড়াতে থাকেন সামনের মাঠের দিকে। তারপরো হয়নি শেষরক্ষা।

বয়সের কারণে হয়তোবা বেশি দূর পালিয়ে যেতে পারেননি তিনি। ওই ফাঁকা মাঠেই তাঁকে ধর্ষণ করে অভিযুক্ত ওই যুবক। ওই বৃদ্ধাকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তাঁর অবস্থা আশঙ্কাজনক।

এ ঘটনায় অভিযুক্ত ওই যুবককে গ্রেফতার করা হয়েছে বলে জানায় পুলিশ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com