বৃহস্পতিবার, ১৪ অক্টোবর ২০২১, ০৯:৪৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
শারদীয় দূর্গোৎসবের শুভ মহা অষ্টমী নবীনগর সদরকে যাানজট মুক্ত রাখতে উপজেলা প্রশাসনের বিশেষ অভিযান। কালের খবর সীতাকুণ্ডে আ’লীগের মনোনয়ন পেলেন যারা। কালের খবর মেহেরপুরের আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত। কালের খবর নবীনগর সদর বাজারের ময়লায় দূষণ হচ্ছে পরিবেশ দখল হচ্ছে তিতাস নদী!। কালের খবর বাঞ্ছারামপুরে সীমা লঙ্ঘন করে বালু উত্তোলন গ্রামবাসীও বালুমহালের সঙ্গে সংঘর্ষের আশঙ্কা। কালের খবর মৌলভীবাজারে শ্রীমঙ্গল র‍্যাব ৯ অভিযানে গাঁজা উদ্ধার-গ্রেফতার ২ জন। কালের খবর মেহেরপুরে অস্ত্র ও বোমা উদ্ধার। কালের খবর নবীনগর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ৫১ সদস্য বিশিষ্ট নাটঘর ইউনিয়ন কমিটি গঠন। কালের খবর অভিনয়ের মাধ্যমে নিজেকে ফুটিয়ে তুলতে চাই নড়াইলের – সোহাগ হোসেন। কালের খবর
দৌড়ে পালিয়েও ধর্ষণের হাত থেকে শেষ রক্ষা পেলো না ৭৫ বছরের বৃদ্ধা!। কালের খবর

দৌড়ে পালিয়েও ধর্ষণের হাত থেকে শেষ রক্ষা পেলো না ৭৫ বছরের বৃদ্ধা!। কালের খবর

কালের খবর ডেস্ক: বাড়ি থেকে দৌড়ে পালিয়েও ধর্ষণের হাত থেকে শেষ রক্ষা পেলো না ৭৫ বছরের এক বৃদ্ধা। বৃহস্পতিবার ভারতের মুজফফরনগরের নিকটবর্তী এক গ্রামে এমন একটি ভয়ংকর ঘটনা সামনে এল।

৭৫ বছরের ওই বৃদ্ধাকে প্রথমে মারধর করে তারপর নির্মমভাবে ধর্ষণ করে ৩০ বছরের এক যুবক।

পুলিশ জানায়, ওই যুবক বৃদ্ধার বাড়ি এসে প্রথমে তাঁকে মারধর করে। পরে জোর করে ধর্ষণ করতে চাইলে কোনরকমে ওই যুবকের হাত ছাড়িয়ে দৌড়ে ঘর থেকে পালিয়ে যান ওই বৃদ্ধা। দৌড়াতে থাকেন সামনের মাঠের দিকে। তারপরো হয়নি শেষরক্ষা।

বয়সের কারণে হয়তোবা বেশি দূর পালিয়ে যেতে পারেননি তিনি। ওই ফাঁকা মাঠেই তাঁকে ধর্ষণ করে অভিযুক্ত ওই যুবক। ওই বৃদ্ধাকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তাঁর অবস্থা আশঙ্কাজনক।

এ ঘটনায় অভিযুক্ত ওই যুবককে গ্রেফতার করা হয়েছে বলে জানায় পুলিশ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com