বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৭:৫১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যশোরে অভাবের তাড়নায় সন্তানদের নিয়ে পিত্রালয়ে স্ত্রী-আত্মহত্যার চেষ্টা স্বামীর। কালের খবর সিরাজগঞ্জের শাহাজদপুরে স্বামী হত্যায় স্ত্রী ও পরকিয়া প্রেমিকের মৃত্যুদণ্ড সখীপুরে যমুনা ইলেকট্রনিক্সের শো-রুম উদ্বোধন। কালের খবর শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত। কালের খবর ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পূর্বশত্রুতার জেরে বসতঘর পোড়ানোর অভিযোগ। কালের খবর নবীনগরের সলিমগঞ্জ বাজারের সভাপতি এস এম বাদলের বাড়ি থেকে চোরাই মোটরসাইকেল সহ ৪ চোরাকারবারি আটক। কালের খবর ভুয়া ট্রাভেলস এজেন্সির নতুন প্রতারণা। কালের খবর মাদারীপুরের টেকেরহাটে সড়ক দূর্ঘটনায় দাদা-নাতি নিহত, গুরুতর আহত ১। কালের খবর ল’ রিপোর্টার্স ফোরামের নেতৃত্বে আশুতোষ-দিদার-সরোয়ার। কালের খবর বাস যাত্রীদের প্রাণ বাঁচানো সেই ট্রাফিক পুলিশদের পুরস্কৃত করেন ডিএমপি কমিশনার। কালের খবর
দৌড়ে পালিয়েও ধর্ষণের হাত থেকে শেষ রক্ষা পেলো না ৭৫ বছরের বৃদ্ধা!। কালের খবর

দৌড়ে পালিয়েও ধর্ষণের হাত থেকে শেষ রক্ষা পেলো না ৭৫ বছরের বৃদ্ধা!। কালের খবর

কালের খবর ডেস্ক: বাড়ি থেকে দৌড়ে পালিয়েও ধর্ষণের হাত থেকে শেষ রক্ষা পেলো না ৭৫ বছরের এক বৃদ্ধা। বৃহস্পতিবার ভারতের মুজফফরনগরের নিকটবর্তী এক গ্রামে এমন একটি ভয়ংকর ঘটনা সামনে এল।

৭৫ বছরের ওই বৃদ্ধাকে প্রথমে মারধর করে তারপর নির্মমভাবে ধর্ষণ করে ৩০ বছরের এক যুবক।

পুলিশ জানায়, ওই যুবক বৃদ্ধার বাড়ি এসে প্রথমে তাঁকে মারধর করে। পরে জোর করে ধর্ষণ করতে চাইলে কোনরকমে ওই যুবকের হাত ছাড়িয়ে দৌড়ে ঘর থেকে পালিয়ে যান ওই বৃদ্ধা। দৌড়াতে থাকেন সামনের মাঠের দিকে। তারপরো হয়নি শেষরক্ষা।

বয়সের কারণে হয়তোবা বেশি দূর পালিয়ে যেতে পারেননি তিনি। ওই ফাঁকা মাঠেই তাঁকে ধর্ষণ করে অভিযুক্ত ওই যুবক। ওই বৃদ্ধাকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তাঁর অবস্থা আশঙ্কাজনক।

এ ঘটনায় অভিযুক্ত ওই যুবককে গ্রেফতার করা হয়েছে বলে জানায় পুলিশ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com