সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০২:৩২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
নবীনগর আ’লীগের সম্মেলন সভাপতি বাদল সম্পাদক সাহান। কালের খবর পাঁচ বছরের শিশু আয়াত নিখোঁজের ১০ দিন পর নদীতে ছয় টুকরা দেহের সন্ধান পেল পুলিশ। কালের খবর বিএমএসএফ নিজস্ব গঠনতন্ত্রে পরিচালিত ট্রাস্টিনামা দলিলের অন্তর্ভুক্ত নয় -সাধারণ সভায় নেতৃবৃন্দ। কালের খবর মেসি নৈপুণ্যে আর্জেন্টিনার অসাধান জয়। কালের খবর গরিবের থেকে ‘কম ঘুষ নেওয়া’ তহশিলদার আব্দুস সাত্তার বরখাস্ত। কালের খবর অর্থের অভাবে চিকিৎসা পাচ্ছেনা টিউমার ও হরমোন রোগে আক্রান্ত কুষ্টিয়ার সুবেল হোসেন। কালের খবর রূপগঞ্জে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন। কালের খবর যশোরে ওএমএসে বরাদ্দ কম হওয়ায় খালি হাতে ফিরছে অনেকই আখাউড়া উপজেলা বিএনপির সম্মেলন স্থগিতাদেশ আদালতের। কালের খবর এমপি-পুলিশের টাকার রক্ষক এখন ভক্ষক, কে এই জাকির চেয়ারম্যান! কালের খবর
ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার দুই চেয়ারম্যান প্রার্থীকে আবারো জরিমানা। কালের খবর

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার দুই চেয়ারম্যান প্রার্থীকে আবারো জরিমানা। কালের খবর

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, কালের খবর :

আসন্ন উপজেলা নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার দুই চেয়ারম্যান প্রার্থীকে আবারো জড়িমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার সন্ধ্যায় আরচণবিধি লঙ্ঘনের অভিযোগে তাদেরকে ২০ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। সদর উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ কামরুজ্জামান এই দণ্ড প্রদান করেন।

দণ্ড প্রাপ্তরা হলেন- আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মো. জাহাঙ্গীর আলম ও স্বতন্ত্র প্রার্থী চেয়ারম্যান প্রার্থী ফিরোজুর রহমান (ওলিও)। তাদের উভয়কে ১০ হাজার করে মোট ২০ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।

এর আগেও রোববার তাদের দুইজনকে আচরণবিধি ভঙ্গের দায়ে ৫ হাজার করে দণ্ড প্রদান করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. কামরুজ্জামান জানান, নির্বাচনী প্রচারণার অফিস নিয়মের চাইতে বড় আকারে করায়, নির্বাচনী আচরণ বিধিমালার ১৬ ধারা তাদের দণ্ড প্রদান করা হয়েছে। পাশাপাশি তাদের সতর্ক করে দেওয়া হয়েছে।

পূনরায় তারা আচরণবিধি লঙ্ঘন করলে দণ্ড আরো বাড়বে বলে জানান এসিল্যান্ড কামরুজ্জামান।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com