সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৭:১৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
প্রথম ধাপের ১৬১ ইউপি নির্বাচনের প্রচারণা শেষ। কালের খবর যশোরে গ্রাম ডাক্তার কল্যান সমিতির আলোচনা সভা অনুষ্ঠিত। কালের খবর শিক্ষামন্ত্রীর অনুষ্ঠানে হট্টগোল : মন্ত্রী চলে যাওয়ার পর রাগ উগড়ে দিলেন এমপি মনু। কালের খবর বীর মুক্তিযোদ্ধা ছাত্রনেতা শাহাজুল আলমের ৪৬তম মৃত্যার্ষিকী। কালের খবর মানিকগঞ্জে ব্যবসায়ীকে মারধর, দোকানপাট বন্ধ রেখে ব্যবসায়ীদের প্রতিবাদ। কালের খবর পুলিশ চাইলে সব পারে- দুই ঘন্টায় হারানো মোবাইলসহ প্রয়োজনীয় জিনিসপত্র উদ্ধার। কালের খবর সখীপুরে টিনের বেড়া কেটে দোকানের মালামাল লুট। কালের খবর অসৌজন্যমূলক আচরণের প্রতিবাদে অনুষ্ঠান বর্জন সাংবাদিকদের। কালের খবর সিরাজগঞ্জে চলনবিলে শামুক-ঝিনুক নিধন করছে অসৎ ব‍্যবসায়ীরা। কালের খবর। মানিকগঞ্জের সিংগাইরে ইউপি চেয়ারম্যনের বিরুদ্ধে নারীকে ধর্ষন ও গর্ভপাত ঘটানোর অভিযোগ। কালের খবর
ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার দুই চেয়ারম্যান প্রার্থীকে আবারো জরিমানা। কালের খবর

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার দুই চেয়ারম্যান প্রার্থীকে আবারো জরিমানা। কালের খবর

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, কালের খবর :

আসন্ন উপজেলা নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার দুই চেয়ারম্যান প্রার্থীকে আবারো জড়িমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার সন্ধ্যায় আরচণবিধি লঙ্ঘনের অভিযোগে তাদেরকে ২০ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। সদর উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ কামরুজ্জামান এই দণ্ড প্রদান করেন।

দণ্ড প্রাপ্তরা হলেন- আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মো. জাহাঙ্গীর আলম ও স্বতন্ত্র প্রার্থী চেয়ারম্যান প্রার্থী ফিরোজুর রহমান (ওলিও)। তাদের উভয়কে ১০ হাজার করে মোট ২০ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।

এর আগেও রোববার তাদের দুইজনকে আচরণবিধি ভঙ্গের দায়ে ৫ হাজার করে দণ্ড প্রদান করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. কামরুজ্জামান জানান, নির্বাচনী প্রচারণার অফিস নিয়মের চাইতে বড় আকারে করায়, নির্বাচনী আচরণ বিধিমালার ১৬ ধারা তাদের দণ্ড প্রদান করা হয়েছে। পাশাপাশি তাদের সতর্ক করে দেওয়া হয়েছে।

পূনরায় তারা আচরণবিধি লঙ্ঘন করলে দণ্ড আরো বাড়বে বলে জানান এসিল্যান্ড কামরুজ্জামান।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com