সোমবার, ২১ জুন ২০২১, ০৬:১০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলের আরও ৩শ’ গৃহহীন পরিবারের স্বপ্ন পূরণ। কালের খবর সব নৌযানের রুট পারমিট বাধ্যতামূলক হচ্ছে। কালের খবর কামরাঙ্গীরচরে কিশোর গ্যাং হোতা মাসুদ মিন্টু ককটেলসহ গ্রেফতার। কালের খবর নবীনগরের নাটঘরে ফসলি জমির পানি চলাচলের সরকারী জায়গা দখলের হিড়িক। কালের খবর তাড়াশে নওগাঁ হাটে নৈরাজ্য : ইজারাদারকে কারণ দর্শানোর নোটিশ। কালের খবর দশমিনায় আইনজীবীদের মানববন্ধন। যশোরের বাঘারপাড়ায় করোনা আক্রান্ত হয়ে ইউপি- সচিবের মৃত্যু। কালের খবর শাহজাদপুরে সাবেক স্বাস্থ্য-মন্ত্রী মোহাম্মদ নাসিমের ১ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে স্মরণসভা ও দোয়া মাহফিল। কালের খবর শ্রীমঙ্গলে মসজিদ নির্মানের জন্য ৩৫০ বস্তা সিমেন্ট প্রদান করেছে বিরাইমপুর সমাজ কল্যাণ সংস্থা। কালের খবর রাষ্ট্রীয় মর্যাদায় বীরমুক্তিযোদ্ধা মুজিবুর মাস্টারের দাফন সম্পন্ন। কালের খবর
ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার দুই চেয়ারম্যান প্রার্থীকে আবারো জরিমানা। কালের খবর

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার দুই চেয়ারম্যান প্রার্থীকে আবারো জরিমানা। কালের খবর

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, কালের খবর :

আসন্ন উপজেলা নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার দুই চেয়ারম্যান প্রার্থীকে আবারো জড়িমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার সন্ধ্যায় আরচণবিধি লঙ্ঘনের অভিযোগে তাদেরকে ২০ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। সদর উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ কামরুজ্জামান এই দণ্ড প্রদান করেন।

দণ্ড প্রাপ্তরা হলেন- আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মো. জাহাঙ্গীর আলম ও স্বতন্ত্র প্রার্থী চেয়ারম্যান প্রার্থী ফিরোজুর রহমান (ওলিও)। তাদের উভয়কে ১০ হাজার করে মোট ২০ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।

এর আগেও রোববার তাদের দুইজনকে আচরণবিধি ভঙ্গের দায়ে ৫ হাজার করে দণ্ড প্রদান করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. কামরুজ্জামান জানান, নির্বাচনী প্রচারণার অফিস নিয়মের চাইতে বড় আকারে করায়, নির্বাচনী আচরণ বিধিমালার ১৬ ধারা তাদের দণ্ড প্রদান করা হয়েছে। পাশাপাশি তাদের সতর্ক করে দেওয়া হয়েছে।

পূনরায় তারা আচরণবিধি লঙ্ঘন করলে দণ্ড আরো বাড়বে বলে জানান এসিল্যান্ড কামরুজ্জামান।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com