বুধবার, ১১ মে ২০২২, ০৭:১৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাস যাত্রীদের প্রাণ বাঁচানো সেই ট্রাফিক পুলিশদের পুরস্কৃত করেন ডিএমপি কমিশনার। কালের খবর ড.ওয়াজেদ মিয়ার ১৩তম মৃত্যুবার্ষিকী পালিত। কালের খবর ‘কবিগুরু রবীন্দ্রনাথ সাধারন মানুষের জন্য ছিলেন নিবেদিত প্রাণ’: নৌপরিবহন প্রতিমন্ত্রী। কালের খবর নবীনগরে রাষ্ট্রীয় মর্যাদায় সাবেক এমপির জানাজা অনুষ্ঠিত হবিগঞ্জের মাধবপুরে তরুণীর স্তন ও হাত কেটে দিয়েছে বখাটেরা। কালের খবর নবীনগরে তিন বছর পর কবর থেকে মুক্তিযোদ্ধার লাশ উত্তোলন। কালের খবর কবিগুরুর ১৬১ তম জন্মজয়ন্তীতে ৩ দিন ব্যাপী অনুষ্ঠানমালার উদ্বোধন আগামীকাল। কালের খবর নবীনগরে ৯৮ শিক্ষা ব্যাচের উদ্যোগে বনাঢ্য ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত। কালের খবর নিজাম উদ্দিন হাজারী’র মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে ফেনী বিএমএসএফ’র স্মারকলিপি প্রদান। কালের খবর ‘মাসিক ৩২ লাখ টাকা চাঁদায়’ মহাসড়কে চলছে লেগুনা!
ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার দুই চেয়ারম্যান প্রার্থীকে আবারো জরিমানা। কালের খবর

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার দুই চেয়ারম্যান প্রার্থীকে আবারো জরিমানা। কালের খবর

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, কালের খবর :

আসন্ন উপজেলা নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার দুই চেয়ারম্যান প্রার্থীকে আবারো জড়িমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার সন্ধ্যায় আরচণবিধি লঙ্ঘনের অভিযোগে তাদেরকে ২০ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। সদর উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ কামরুজ্জামান এই দণ্ড প্রদান করেন।

দণ্ড প্রাপ্তরা হলেন- আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মো. জাহাঙ্গীর আলম ও স্বতন্ত্র প্রার্থী চেয়ারম্যান প্রার্থী ফিরোজুর রহমান (ওলিও)। তাদের উভয়কে ১০ হাজার করে মোট ২০ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।

এর আগেও রোববার তাদের দুইজনকে আচরণবিধি ভঙ্গের দায়ে ৫ হাজার করে দণ্ড প্রদান করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. কামরুজ্জামান জানান, নির্বাচনী প্রচারণার অফিস নিয়মের চাইতে বড় আকারে করায়, নির্বাচনী আচরণ বিধিমালার ১৬ ধারা তাদের দণ্ড প্রদান করা হয়েছে। পাশাপাশি তাদের সতর্ক করে দেওয়া হয়েছে।

পূনরায় তারা আচরণবিধি লঙ্ঘন করলে দণ্ড আরো বাড়বে বলে জানান এসিল্যান্ড কামরুজ্জামান।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com