সোমবার, ১৬ মে ২০২২, ০১:৪৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পূর্বশত্রুতার জেরে বসতঘর পোড়ানোর অভিযোগ। কালের খবর নবীনগরের সলিমগঞ্জ বাজারের সভাপতি এস এম বাদলের বাড়ি থেকে চোরাই মোটরসাইকেল সহ ৪ চোরাকারবারি আটক। কালের খবর ভুয়া ট্রাভেলস এজেন্সির নতুন প্রতারণা। কালের খবর মাদারীপুরের টেকেরহাটে সড়ক দূর্ঘটনায় দাদা নাতি নিহত ২, গুরুতর আহত ১। কালের খবর ল’ রিপোর্টার্স ফোরামের নেতৃত্বে আশুতোষ-দিদার-সরোয়ার। কালের খবর বাস যাত্রীদের প্রাণ বাঁচানো সেই ট্রাফিক পুলিশদের পুরস্কৃত করেন ডিএমপি কমিশনার। কালের খবর ড.ওয়াজেদ মিয়ার ১৩তম মৃত্যুবার্ষিকী পালিত। কালের খবর ‘কবিগুরু রবীন্দ্রনাথ সাধারন মানুষের জন্য ছিলেন নিবেদিত প্রাণ’: নৌপরিবহন প্রতিমন্ত্রী। কালের খবর নবীনগরে রাষ্ট্রীয় মর্যাদায় সাবেক এমপির জানাজা অনুষ্ঠিত হবিগঞ্জের মাধবপুরে তরুণীর স্তন ও হাত কেটে দিয়েছে বখাটেরা। কালের খবর
বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন। কালের খবর

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন। কালের খবর

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

রাঙ্গামাটি প্রতিনিধি, কালের খবর :

রাঙ্গামাটির লংগদুতে বিয়ের দাবিতে কনকনে শীত উপেক্ষা করে প্রেমিক নূর নবীর (২০) বাড়িতে অনশনে বসেছেনএকপ্রেমিকা (১৯)।

মঙ্গলবার রাত থেকে উপজেলার মাইনীমুখ ইউনিয়নের মুসলিমব্লক এলাকায় ঘটনাটি ঘটে।

জানা যায়, স্থানীয় কলেজে পড়ার সময় তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এ নিয়ে বুধবার সকালে এলাকায় জনসাধারণের মধ্যে চাঞ্চল্যের সৃষ্টি হয়। এ সময় প্রেমিক নূর নবীর বাড়িতে ভিড় জমান এলাকাবাসী।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত থেকে আবুল হাসেমের ছেলে প্রেমিক নূর নবীর বাড়িতে কালাপাকুজ্যা ইউনিয়নের এক তরুণী বিয়ের দাবিতে অনশন করছে। এর আগেও দুবার একই দাবিতে ছেলের বাড়িতে গিয়ে ওঠে মেয়েটি।

সেই সময় ছেলের অভিভাবকরা বিয়ের আশ্বাস দিয়ে মেয়েটিকে তার বাড়িতে পাঠিয়ে দেন। বর্তমানে ছেলের পরিবারে তার বৃদ্ধা দাদি ও এক প্রতিবন্ধী চাচা ছাড়া আর কেউ নেই বলে প্রতিবেশীরা জানান।

প্রেমিকা বলেন, গত দেড় বছর আগেথেকেইসহপাঠী নূর নবীর সঙ্গে আমার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।পারিবারিকভাবে আমার বিয়ের প্রস্তাব দেয়া হলেও নূর নবী আমাকে বিয়ে না করার জন্য চাপ দিত।

ও আমাকে বিয়ে করবে বলে আশ্বাস দিয়েছে। গত কয়েক মাস আগে আমার সঙ্গে নূর নবী যোগাযোগ বন্ধ করে দেয়। আমি খোঁজ নিয়ে জানতে পারি, নূর নবী চট্টগ্রামে অবস্থান করছে। নূর নবীর পরিবার সেখানেই তার বিয়ের ব্যবস্থা করেছে।

আমার দাবি, নূর নবীসহ তার পরিবারের লোকজন বিয়ের বিষয়টির সুরাহা দিতে হবে। তা না করা পর্যন্ত আমার অনশন চলবে বলে জানান প্রেমিকা।

এ বিষয়ে মাইনীমুখ ইউনিয়নের সংশ্লিষ্ট ওয়ার্ড সদস্য আজগর আলী বলেন, আমি বর্তমানে এলাকার বাইরে আছি। স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলেছি, যাতে উভয় পরিবারের সঙ্গে যোগাযোগ করে স্থানীয়ভাবে বিষয়টির মীমাংসার করে দেয়া হয়। বর্তমানে যা মীমাংসার পথে রয়েছে বলে তারা আমাকে জানিয়েছেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com