শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:১৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বঙ্গবন্ধু সৈনিক লীগ কক্সবাজার জেলা কমিটির অনুমোদন । আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর মসজিদ উন্নয়নের কাজে অনিয়মের অভিযোগ। কালের খবর সাতক্ষীরায় ভারত থেকে অবৈধ পথে ফেরার সময় চার বাংলাদেশী আটক। কালের শেখ হাসিনার গাড়িবহরে মামলার সাত বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার। কালের খবর পূর্বগ্রাম ব্লাড ডোনার গ্রুপের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা নবীনগরে পুকুরের পানিতে ডুবে দুই সহোদর চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু। কালের খবর প্রকাশিত সংবাদের প্রতিবাদ। অটো মালিক, শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর
অপরিকল্পিত ভবন নির্মাণ হবে না ॥ গণপূর্ত মন্ত্রী। কালের খবর

অপরিকল্পিত ভবন নির্মাণ হবে না ॥ গণপূর্ত মন্ত্রী। কালের খবর

কালের খবর রিপোর্টার ॥ এখন থেকে অপরিকল্পিত কোনো ভবন নির্মাণ হবে না বলে জানিয়েছেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী শ. ম রেজাউল করিম।

আজ সোমবার সকালে সচিবালয়ে মন্ত্রণালয়ের সভাকক্ষে অনুষ্ঠিত এক সভা শেষে তিনি এসব কথা বলেন।

রেজাউল করিম বলেন, আমাদের কিছু পরিকল্পনা আছে। যে ইমারতগুলো বসবাস অনুপযোগী ও ঝুঁকিপূর্ণ সেগুলো চিহ্নিত করার কাজ চলছে। এ বিষয়ে বেশকিছু কাজ এগিয়েছে, এগুলো শেষ করার পর কোনো রকম বাধা আমরা মেনে নেব না।

তিনি বলেন, আমরা জীবনের নিরাপত্তা, নগরীর পরিবেশ এবং পরিকল্পিত নগরী রক্ষার জন্য এসব বিল্ডিং ভেঙে ফেলার জন্য তাদের (মালিকদের) তাগিদ দেব। তারা যদি ভাঙতে না চান, আইনগতভাবে আমরা ভেঙে ফেলার উদ্যোগ নেব।

গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী বলেন, অতীতে কী হয়েছে জানি না। এখন থেকে অপরিকল্পিত কোনো দালান নির্মিত হবে না। যেসব দালান বেআইনিভাবে নির্মাণ করা হয়েছে সেক্ষেত্রে আইন অনুযায়ী কঠোর ব্যবস্থা নেয়া হবে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com