রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৫:৫২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
অপরিকল্পিত ভবন নির্মাণ হবে না ॥ গণপূর্ত মন্ত্রী। কালের খবর

অপরিকল্পিত ভবন নির্মাণ হবে না ॥ গণপূর্ত মন্ত্রী। কালের খবর

কালের খবর রিপোর্টার ॥ এখন থেকে অপরিকল্পিত কোনো ভবন নির্মাণ হবে না বলে জানিয়েছেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী শ. ম রেজাউল করিম।

আজ সোমবার সকালে সচিবালয়ে মন্ত্রণালয়ের সভাকক্ষে অনুষ্ঠিত এক সভা শেষে তিনি এসব কথা বলেন।

রেজাউল করিম বলেন, আমাদের কিছু পরিকল্পনা আছে। যে ইমারতগুলো বসবাস অনুপযোগী ও ঝুঁকিপূর্ণ সেগুলো চিহ্নিত করার কাজ চলছে। এ বিষয়ে বেশকিছু কাজ এগিয়েছে, এগুলো শেষ করার পর কোনো রকম বাধা আমরা মেনে নেব না।

তিনি বলেন, আমরা জীবনের নিরাপত্তা, নগরীর পরিবেশ এবং পরিকল্পিত নগরী রক্ষার জন্য এসব বিল্ডিং ভেঙে ফেলার জন্য তাদের (মালিকদের) তাগিদ দেব। তারা যদি ভাঙতে না চান, আইনগতভাবে আমরা ভেঙে ফেলার উদ্যোগ নেব।

গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী বলেন, অতীতে কী হয়েছে জানি না। এখন থেকে অপরিকল্পিত কোনো দালান নির্মিত হবে না। যেসব দালান বেআইনিভাবে নির্মাণ করা হয়েছে সেক্ষেত্রে আইন অনুযায়ী কঠোর ব্যবস্থা নেয়া হবে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com