সোমবার, ২২ ফেব্রুয়ারী ২০২১, ০৫:২২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউপি নির্বাচনে ইমানুজ্জামান পল্লবকে ‘নৌকা প্রতীক দিতে সলিমগঞ্জবাসীর উঠান বৈঠক। কালের খবর পাটুরিয়াঘাটে পরিবহণ ভাড়া নিয়ে নৈরাজ্য। কালের খবর রেডজোন ঘোষিত রাজধানীর ডেমরা ব্যাটারিচালিত নিষিদ্ধ অটোরিকশা ও ইজিবাইকের দৌড়াত্ম্য স্কুল মাঠ দখল করে ইউপি মেম্বারের বালু ব্যবসা। কালের খবর ইউএনও-র নির্দেশ উপেক্ষা আ’লীগ নেতার ফসলি জমিতে পুকুর খনন ও মাটি বিক্রি চলছে। কালের খবর প্রেমের টানে কুড়িগ্রামে এসে লাশ হয়ে ফিরলো বাড়ী। কালের খবর শহীদদের স্মরণ করেছে ডেমরা থানা আওয়ামী লীগ। কালের খবর দিনাজপুরে এক যুবককে বৈদ্যুতিক খুঁটিতে বেঁধে নির্মম নির্যাতন। কালের খবর ডেমরায় প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় কিশোরীর পেটে ছুরিকাঘাত। কালের খবর বাংলাদেশ বিশ্বে মাথা উঁচু করে চলবে, সম্মানের সঙ্গে চলবে : প্রধানমন্ত্রী। কালের খবর
অপরিকল্পিত ভবন নির্মাণ হবে না ॥ গণপূর্ত মন্ত্রী। কালের খবর

অপরিকল্পিত ভবন নির্মাণ হবে না ॥ গণপূর্ত মন্ত্রী। কালের খবর

কালের খবর রিপোর্টার ॥ এখন থেকে অপরিকল্পিত কোনো ভবন নির্মাণ হবে না বলে জানিয়েছেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী শ. ম রেজাউল করিম।

আজ সোমবার সকালে সচিবালয়ে মন্ত্রণালয়ের সভাকক্ষে অনুষ্ঠিত এক সভা শেষে তিনি এসব কথা বলেন।

রেজাউল করিম বলেন, আমাদের কিছু পরিকল্পনা আছে। যে ইমারতগুলো বসবাস অনুপযোগী ও ঝুঁকিপূর্ণ সেগুলো চিহ্নিত করার কাজ চলছে। এ বিষয়ে বেশকিছু কাজ এগিয়েছে, এগুলো শেষ করার পর কোনো রকম বাধা আমরা মেনে নেব না।

তিনি বলেন, আমরা জীবনের নিরাপত্তা, নগরীর পরিবেশ এবং পরিকল্পিত নগরী রক্ষার জন্য এসব বিল্ডিং ভেঙে ফেলার জন্য তাদের (মালিকদের) তাগিদ দেব। তারা যদি ভাঙতে না চান, আইনগতভাবে আমরা ভেঙে ফেলার উদ্যোগ নেব।

গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী বলেন, অতীতে কী হয়েছে জানি না। এখন থেকে অপরিকল্পিত কোনো দালান নির্মিত হবে না। যেসব দালান বেআইনিভাবে নির্মাণ করা হয়েছে সেক্ষেত্রে আইন অনুযায়ী কঠোর ব্যবস্থা নেয়া হবে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com