বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:৪৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
পূর্বগ্রাম ব্লাড ডোনার গ্রুপের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা নবীনগরে পুকুরের পানিতে ডুবে দুই সহোদর চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু। কালের খবর প্রকাশিত সংবাদের প্রতিবাদ। অটো মালিক, শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর মুরাদনগরে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় ইমাম ও মোয়ােজ্জম নিয়ে বিশেষ মোনাজাত ও দোয়া মাহফিল। কালের খবর সম্পত্তির লোভে পিতাহারা অবুঝ সন্তানের সাথে মায়ের পাশবিক নির্যাতনের বর্ণনা। কালের খবর যথাযথ মর্যাদায় স্বাধীনতা দিবস পালন করেছে ফায়ার সার্ভিস। কালের খবর ডেমরায় সাংবাদিকদের মিলনমেলা। কালের খবর মুরাদনগরে জাতীয় দিবস গুলোতে ফুল দেয় না উপজেলা আওয়ামী লীগ। কালের খবর
সুবর্ণচরে ধর্ষণের ঘটনায় আরো এক আসামি গ্রেপ্তার। কালের খবর

সুবর্ণচরে ধর্ষণের ঘটনায় আরো এক আসামি গ্রেপ্তার। কালের খবর

কালের খবর প্রতিবেদক :
নোয়াখালীর সুবর্ণচরের চরজুবলীতে নারী ভোটারকে গণর্ধষণের ঘটনায় ছালাউদ্দিন নামে নামে আরো এক আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার রাত ১টার সময় ফেনীর সুলতানপুর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। এ নিয়ে মোট আটজনকে গ্রেপ্তার করলো পুলিশ।

চরজাব্বার থানার ওসি নিজাম উদ্দিন জানান, এ পর্যন্ত গ্রেপ্তারদের মধ্যে সাতজনের সাতদিন করে রিমান্ড চাওয়া হয়েছে আদালতে। আজ রোববার ২নং অমলি আদালতে রিমান্ডের শুনানি হবে। আদালত তাদের রিমান্ড মঞ্জুর করলে পুলিশি হেফাজতে এনে আরো জিজ্ঞাসাবাদ করা হবে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com