রবিবার, ২১ ফেব্রুয়ারী ২০২১, ০১:৪২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
স্কুল মাঠ দখল করে ইউপি মেম্বারের বালু ব্যবসা। কালের খবর বাংলাদেশ বিশ্বে মাথা উঁচু করে চলবে, সম্মানের সঙ্গে চলবে : প্রধানমন্ত্রী। কালের খবর তিতাসের অফিস সহকারী জহির এখন কোটিপতি । কালের খবর ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সাইনবোর্ড মোড়ে একটি ইউলুপ নির্মাণ করে যানজট সমস্যার দ্রুত সমাধান প্রয়োজন। কালের খবর গ্রামগঞ্জে বইছে ভোটের হাওয়া। কালের খবর নেত্রকোনায় দৃষ্টিপ্রতিবন্ধী বিদ্যালয়ের ছাত্রাবাস উদ্বোধন করেন, এমপি,হাবিবা রহমান খান শেফালী। কালের খবর হরিণাকুন্ডুতে বাসের ধাক্কায় যুবক নিহত। কালের খবর বিরামপুরে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপনে প্রস্তুতি সভা অনুষ্ঠিত। কালের খবর ফ্রিডম মানিকের শীষ্য সোহেল ও রানা পদ পেতে সক্রিয় যুবলীগে। কালের খবর শ্রীমঙ্গলের কুখ্যাত আসমার আস্তানা থেকে পতিতাসহ খদ্দের আটক। কালের খবর
আমাদের নেত্রীর ব্যক্তিগত সততা ও ক্যারিশমার পক্ষে এ জনরায় : ওবায়দুল কাদের। কালের খবর

আমাদের নেত্রীর ব্যক্তিগত সততা ও ক্যারিশমার পক্ষে এ জনরায় : ওবায়দুল কাদের। কালের খবর

কালের খবর প্রতিবেদক :

বিএনপি ও ঐক্যফ্রন্টের সদস্যরা জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী হয়েও শপথ না নিয়ে পুরনো ভুলের পুনরাবৃত্তি করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আজ শুক্রবার সকাল ১০টায় ধানমণ্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে ওবায়দুল কাদের এ কথা বলেন।

তিনি বলেন, ২০১৪ সালের নির্বাচনে বিএনপি অংশ না নিয়ে যে ভুল করেছিল, এবার শপথ না নিয়ে একই ভুল করছে।

কাদের বলেন, ৩০ ডিসেম্বর জনগণ যে রায় দিয়েছে, যেটুকু রায় দিয়েছে- এটি তাদের সম্মান করা উচিত। সেটি তারা সম্মান করতে ব্যর্থ। ব্যর্থতার গণ্ডিতে বারবার আটকে থাকতে হচ্ছে তাদের। ব্যর্থতা থেকে বেরোতে পারছে না তারা।

নির্বাচনে বিজয়ের বিষয়ে ওবায়দুল কাদের বলেন, উন্নয়নের পক্ষে এবং আমাদের নেত্রীর ব্যক্তিগত সততা ও ক্যারিশমার পক্ষে এ জনরায়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com