রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:০৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
আগুন পুড়ছে সুন্দরবন, নেভানোর আপ্রাণ চেষ্টা। কালের খবর জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক – শিপ্রা রানী দে। কালের খবর জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ও সংরক্ষিত মহিলা সংসদ সদস্যকে ফুলেল শুভেচ্ছা জানান তারুণ্যের অহংকার আবিদ হাসান রুবেল। কালের খবর কক্সবাজারে সাইফুল বাহিনীর প্রধান গ্রেপ্তার। কালের খবর তাড়াশে ইরি বোরো ধান কাটা শুরু। কালের খবর কাজ করতে গিয়ে বাড়িতে ফিরলো শ্রমিকের লাশ!। কালের খবর কুষ্টিয়ায় পানি সংকটে খাদ্য উৎপাদনে বিপর্যয়ের শঙ্কা। কালের খবর ডেমরায় ৬৭ নং ওয়ার্ডের মেহনতি মানুষের মাঝে খাবার পানি, স্যালাইন বিতরণ করেন জননেতা তৌফিকুর রহমান শাওন। কালের খবর যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেলের বিরুদ্ধে মামলা। কালের খবর সাতক্ষীরায় মহান মে দিবস উপলক্ষে র‍্যালী। কালের খবর
যে বক্তব্যে মক্কার ইমাম গ্রেপ্তার। কালের খবর

যে বক্তব্যে মক্কার ইমাম গ্রেপ্তার। কালের খবর

কালের খবরর ডেস্ক :

মক্কার গ্র্যান্ড মসজিদের (মসজিদুল হারাম) ইমাম ও খতিব শাইখ সালেহ আত তালিবকে গ্রেপ্তার করেছে সৌদি প্রশাসন। সম্প্রতি তাঁর নামে একটি বক্তব্য প্রচারিত হয় যা পরে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

এই পরিপ্রেক্ষিতে মক্কার ইমামকে গ্রেপ্তার করা হয়েছে।
শাইখ সালেহ আত তালিবের গ্রেপ্তারের পর সৌদি সরকারের বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড় শুরু হয়েছে। যে বক্তব্যের কারণে তাঁকে গ্রেপ্তার করা হয়েছে সেটি তাঁর দেয়া বক্তব্য কি-না তা নিয়ে বিতর্ক রয়েছে।

যা ছিল তাঁর বক্তব্যে-

‘তোমরা আল্লাহর নাফরমান এবং যারা এই সমাজের মধ্যে অশ্লীলতা ও বেহায়াপনাকে চালু করছে তাদেরকে বয়কট করো। এ কথা আমাদের পূর্বসূরী বড় বড় উলামায়ে কেরামগণ বলে গেছেন।

ওই সমস্ত মানুষদের অনুষ্ঠানকে বর্জন করো যাদের কর্মপদ্ধতি সন্দেহযুক্ত এবং যারা নারীদেরকে রাস্তায় বের করে এবং ড্রাইভিং লাইসেন্সের অনুমতি দেয়। তাদেরকে বয়কট করো৷’

‘যারা নেশাযুক্ত পানীয়কে বৈধতা দান করে তাদেরকে বয়কট করো। গান-বাজনা এবং কমেডি, কৌতুক ও সিনেমার অনুষ্ঠানকে বয়কট করো। ‘

সূত্র: মিডল ইস্ট মনিটর, খালিজ টাইমস

 

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com