সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:০৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরার আলীপুরে বিএনপির বহিস্কৃত নেতা আব্দুর রউফ বিজয়ী। কালের খবর মুরাদনগরে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত। কালের খবর স্বাধীন সাংবাদিকতা রক্ষায় সাংবাদিকদের নিরাপত্তা জরুরি। কালের খবর সাতক্ষীরায় চার পিচ স্বর্ণের বার সহ আটক এক। কালের খবর সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় নিহত দুই। কালের খবর তারুণ্যের অহংকার ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আবিদ হাসান রুবেল নির্বাচনী প্রচারণায় ব্যস্ত। কালের খবর এক দফার আন্দোলনকে ব্যর্থ করতে বর্তমান যুবদল সরকারের সাথে আঁতাত করেছিল : অভিযোগ সাবেক নেতাদের। কালের খবর রোববার ৫ নির্দেশনায় খুলছে স্কুল-কলেজ, , বন্ধ থাকবে প্রাক-প্রাথমিক। কালের খবর সিরাজগঞ্জে খিরা চাষে লাভবান কৃষক, খিরা যাচ্ছে সারাদেশে। কালের খবর তীব্র গরমে পথচারীদের সুপেয় পানি সরবরাহ করছে ফায়ার সার্ভিস। কালের খবর
গোপালগঞ্জের কাশিয়ানীতে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে গৃহবধূ লিপি বেগম খুন । কালের খবর

গোপালগঞ্জের কাশিয়ানীতে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে গৃহবধূ লিপি বেগম খুন । কালের খবর

গোপালগঞ্জ জেলা প্রতিনিধি, কালের খবর  :
গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে লিপি বেগম নামের এক গৃহবধূ খুন হয়েছেন। এ সময় স্বামী ইব্রাহিম শেখ আহত হয়েছেন।
বৃহস্পতিবার ভোরে উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত লিপি বেগম বালিয়াডাঙ্গা গ্রামের ইব্রাহিম শেখের স্ত্রী। এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ।
কাশিয়ানী থানা পুলিশের ওসি মো. আজিজুর রহমান বলেন, ভোরে ইব্রাহিম শেখের বাড়ির সিঁধ কেটে দুর্বৃত্তরা ঘরে প্রবেশ করে। পরে তারা ইব্রাহিমকে বাইরে বের করে মারধর করতে থাকে। এ সময় স্ত্রী লিপি বেগম চিৎকার শুরু করলে ছুরিকাঘাত করে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

ওসি বলেন, আহত স্বামী-স্ত্রীকে উদ্ধার করে প্রথমে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে প্রতিবেশীরা। সেখানে লিপি বেগমের অবস্থার অবনতি হলে ঢাকা নেয়ার পথে তার মৃত্যু হয়। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। আহত ইব্রাহিম শেখ ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে বলেও জানান ওসি।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com