বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:২৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেলের বিরুদ্ধে মামলা। কালের খবর সাতক্ষীরায় মহান মে দিবস উপলক্ষে র‍্যালী। কালের খবর সাতক্ষীরার আলীপুরে বিএনপির বহিস্কৃত নেতা আব্দুর রউফ বিজয়ী। কালের খবর উপজেলা নির্বাচনে রায়পুরা উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী দুলুর প্রার্থীতা ঘোষণা। কালের খবর কক্সবাজারে স্পা’র আড়ালে অনৈতিক কর্মকাণ্ড। কালের খবর ডেমরায় পরিবহনে চাঁদা আদায়, গ্রেফতার ৩ চাঁদাবাজ। কালের খবর রেলের ভাড়া বৃদ্ধির সিদ্ধান্ত বাতিলের দাবি জানান যাত্রী কল্যাণ সমিতি। কালের খবর দিনাজপুরে বাঁশ ফুলের চাল তৈরি করে বিস্ময় সৃষ্টি করেছেন সাঞ্জু রায়। কালের খবর প্রবীণ সাংবাদিক জিয়াউল হক জিয়া আর নেই। কালের খবর ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি। কালের খবর
গোপালগঞ্জের কোটালীপাড়ায় স্বামীর যৌতুকের চাবুকে ক্ষত-বিক্ষত সাথী খানম। কালের খবর

গোপালগঞ্জের কোটালীপাড়ায় স্বামীর যৌতুকের চাবুকে ক্ষত-বিক্ষত সাথী খানম। কালের খবর

গোপালগঞ্জ থেকে নাইমুল ইসলাম নাইম, কালের খবর : গোপালগঞ্জের কোটালীপাড়ায় যৌতুক লোভী স্বামী ও শ্বশুর-শ্বাশুড়ীর নির্যাতনের স্বীকার এক গৃহবধু। স্বামীর নির্যাতনের শিকার হয়ে হাসপাতালের বিছানায় মৃত্যেুর সঙ্গে পাঞ্জা লড়ছে সাথী খানম।

জানা যায়, উপজেলার গচাপাড়া গ্রামের মঞ্জুর মিয়ার মেয়ে সাথী খানম (১৮) এর সাথে নাগড়া গ্রামের কবির কাজীর ছেলে মামুন কাজীর (২২) সাথে পাচ বছর আগে বিয়ে হয়। বিয়ের সময় মেয়ের জামাইকে স্বর্ণালংকার সহ নগদ টাকা যৌতুক দেয় শ্বশুর বাড়ী থেকে। তারপর সাথী খানমের যৌতুক লোভী শ্বশুর -শ্বাশুড়ী স্বামী বাবার বাড়ী থেকে টাকা এনে দেয়ার জন্য বিভিন্ন সময়ে সাথী খানমকে চাপদিতে ও মারপিট সহ নির্যাতন করতে থাকে।

সবশেষে ৮ জুলাই বিকালে বাবার বাড়ী থেকে দেয়া সাথী খানমের স্বর্ণের কানের দুল বিক্রির উদ্দেশ্যে চায় মাদক সেবী নারী আসক্ত স্বামী। তা দিতে অস্বীকৃতি জানালে স্ত্রীকে মারপিট করে গুরুতর আহত করেন মামুন। পরে বাবার বাড়ীর লোকজনের সহায়তায় চিকিৎসার জন্য কোটালীপাড়া হাসপাতালে ভর্তি হয় সাথী খানম।

হাসপাতালের বিছানায় শুয়ে কান্না জড়িত কন্ঠে আহত সাথী খানম এই প্রতিবেদক কে বলেন, ৫ বছর পূর্বে আমাদের বিয়ে হয়েছে ২ বছরের একটি কন্যা সন্তান ও রয়েছে আমাদের। স্বামী সাভারে তুলার দোকানে কর্মচারীর কাজ করে অথচ আমাকে ঠিক মত ভরন পোষণ করে না। মেয়েকে ও কিছু দেয় না। ৬ মাস আগে সাভারে আবার দ্বিতীয় বিয়ে করেছে। এখন আমাকে তাড়িয়ে দেয়ার জন্য শ্বশুর – শ্বাশুড়ী নানা ভাবে নির্যাতন এবং স্বামী প্রায়ই মারপিট করে। তিনি আরো জানান, আমি যাতে মেয়েকে নিয়ে সুষ্ঠু ভাবে স্বামীর ঘর করতে পারি এ বিষয়ে সুবিচারের জন্য স্হানীয় প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com