শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:১৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কাজ করতে গিয়ে বাড়িতে ফিরলো শ্রমিকের লাশ!। কালের খবর কুষ্টিয়ায় পানি সংকটে খাদ্য উৎপাদনে বিপর্যয়ের শঙ্কা। কালের খবর ডেমরায় ৬৭ নং ওয়ার্ডের মেহনতি মানুষের মাঝে খাবার পানি, স্যালাইন বিতরণ করেন জননেতা তৌফিকুর রহমান শাওন। কালের খবর যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেলের বিরুদ্ধে মামলা। কালের খবর সাতক্ষীরায় মহান মে দিবস উপলক্ষে র‍্যালী। কালের খবর সাতক্ষীরার আলীপুরে বিএনপির বহিস্কৃত নেতা আব্দুর রউফ বিজয়ী। কালের খবর উপজেলা নির্বাচনে রায়পুরা উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী দুলুর প্রার্থীতা ঘোষণা। কালের খবর কক্সবাজারে স্পা’র আড়ালে অনৈতিক কর্মকাণ্ড। কালের খবর ডেমরায় পরিবহনে চাঁদা আদায়, গ্রেফতার ৩ চাঁদাবাজ। কালের খবর রেলের ভাড়া বৃদ্ধির সিদ্ধান্ত বাতিলের দাবি জানান যাত্রী কল্যাণ সমিতি। কালের খবর
নবীনগরে আওয়ামীলীগের নেত্রীসহ দুই জনকে ভ্রাম্যমান আদালতে ৬ মাসের জেল। কালের খবর

নবীনগরে আওয়ামীলীগের নেত্রীসহ দুই জনকে ভ্রাম্যমান আদালতে ৬ মাসের জেল। কালের খবর

নবীনগর থেকে মোঃ কবির হোসেন, কালের খবর : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার ইব্রাহীমপুর গ্রামে পৃথক দুই ঘটনায় আওয়ামীলীগের নেত্রীসহ দুই জনকে ভ্রাম্যমান আলাদত ৬ মাসের জেল প্রদান করেছে। এরা হলো ইব্রাহিমপুর গ্রামের সুজন মিয়ার স্ত্রী ও সাবেক ইউপি সদস্য জাহানারা বেগম ও আলমনগর গ্রামের বাবুল মিয়ার ছেলে রুবেল মিয়া। বুধবার ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভুমি) জেপি দেওয়ান।সরকারি গাছ কাটার অভিযোগে ০৯ আইনের ১৯২৭ এর ২৬(১ক)ধারায় ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন আওয়ামীলীগ নেত্রী জাহানারা বেগমকে।অপরদিকে মোবাইলে পরক্রিয়া প্রেম করে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে সিনেমাটোগ্রাফ আইন ১৯১৮এর ৬(১)ধারায় ৬ মাসের জেল প্রদান করেন।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার ভুমি জেপি দেওয়ান বলেন ধারা অনুসারে সরকারি গাছ ও সিনেমাটোগ্রাফি আইনে দুইজনকে ৬মাস তরে জেল প্রদান করা হয়েছে।

       দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন। 

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com