বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ০৭:০৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বর্জ্য দূষণ ও দখলে বিপর্ণ কর্ণফুলী নদী। কালের খবর সখীপুরে পুলিশ কর্মকর্তাকে থাপ্পড় দেওয়ায় প্রধান শিক্ষক গ্রেফতার। কালের খবর ধীরগতির উন্নয়নে ডেমরা-যাত্রাবাড়ী ৬ লেন সড়কে চলাচলকারীদের ভোগান্তি চরমে রাজশাহীতে সাংবাদিক সমাবেশ : অবিলম্বে গাজীসহ কারাবন্দী সাংবাদিকদের মুক্তি দাবি। কালের খবর আতাউস সামাদ ছিলেন একটি প্রতিষ্ঠান তাড়াশ চলন বিলে নৌকা ভ্রমণের নামে চলছে অশ্লীলতা!। কালের খবর ডেমরায় আঞ্জুমান আরা মিতু হত্যার রহস্য উম্মোচন চ্যাম্পিয়ন চা-পাতা দিয়ে তৈরী চা মাসে ৭৫ হাজার টাকা বিক্রি করে স্বাবলম্বী আনোয়ারা। কালের খবর “নবজাগরণ “( নসাস) আত্মপ্রকাশ : আহবায়ক অলিদ তালুকদার ও সদস্য সচিব এডভোকেট স্বপ্নীল। কালের খবর ফিলিপাইন জাতের আখ চাষে চেয়ারম্যানের সফলতা। কালের খবর
নবীনগরে আওয়ামীলীগের নেত্রীসহ দুই জনকে ভ্রাম্যমান আদালতে ৬ মাসের জেল। কালের খবর

নবীনগরে আওয়ামীলীগের নেত্রীসহ দুই জনকে ভ্রাম্যমান আদালতে ৬ মাসের জেল। কালের খবর

নবীনগর থেকে মোঃ কবির হোসেন, কালের খবর : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার ইব্রাহীমপুর গ্রামে পৃথক দুই ঘটনায় আওয়ামীলীগের নেত্রীসহ দুই জনকে ভ্রাম্যমান আলাদত ৬ মাসের জেল প্রদান করেছে। এরা হলো ইব্রাহিমপুর গ্রামের সুজন মিয়ার স্ত্রী ও সাবেক ইউপি সদস্য জাহানারা বেগম ও আলমনগর গ্রামের বাবুল মিয়ার ছেলে রুবেল মিয়া। বুধবার ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভুমি) জেপি দেওয়ান।সরকারি গাছ কাটার অভিযোগে ০৯ আইনের ১৯২৭ এর ২৬(১ক)ধারায় ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন আওয়ামীলীগ নেত্রী জাহানারা বেগমকে।অপরদিকে মোবাইলে পরক্রিয়া প্রেম করে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে সিনেমাটোগ্রাফ আইন ১৯১৮এর ৬(১)ধারায় ৬ মাসের জেল প্রদান করেন।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার ভুমি জেপি দেওয়ান বলেন ধারা অনুসারে সরকারি গাছ ও সিনেমাটোগ্রাফি আইনে দুইজনকে ৬মাস তরে জেল প্রদান করা হয়েছে।

       দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন। 

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com