বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৬:১২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কোটাবিরোধী আন্দোলন-আবারও রাজনীতির মাঠে ইসমাইল চৌধুরী সম্রাট। কালের খবর চালের দাম আরও বাড়লো, সবজি আলু পেঁয়াজেও অস্বস্তি। কালের খবর খুনি ওসি প্রদীপের হাতে নির্যাতিত সাংবাদিকের আহাজারি। কালের খবর বন্দরে ৬ প্রতারকের বিরুদ্ধে আদালতে চাজশীট দাখিল। কালের খবর মুরাদনগরে মাদক বিরোধী সমাবেশ। কালের খবর সাংবাদিক জুয়েল খন্দকারের বিরুদ্ধে কাউন্সিলর সাহেদ ইকবাল বাবুর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভা অনুষ্ঠিত। কালের খবর জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন। কালের খবর গণপূর্তের নির্বাহী প্রকৌশলী আমান উল্লাহ বিরুদ্ধে কাজ না করেই সরকারি বরাদ্দের কোটি কোটি টাকা আত্মসাৎতের অভিযোগ!। কালের খবর স্ত্রীর যৌতুক মামলায়,ব্যাংক কর্মকর্তা রাশেদের শেষ রক্ষা মিলেনি বাকলিয়া থানা পুলিশের হাতে গ্রেফতার। কালের খবর নবীনগর থানা প্রেস ক্লাবের ত্রি-বার্ষিক সম্মেলনে কমিটি গঠন, সভাপতি মোঃ জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক মমিনুল হক রুবেল। কালের খবর
নবীনগরে আওয়ামীলীগের নেত্রীসহ দুই জনকে ভ্রাম্যমান আদালতে ৬ মাসের জেল। কালের খবর

নবীনগরে আওয়ামীলীগের নেত্রীসহ দুই জনকে ভ্রাম্যমান আদালতে ৬ মাসের জেল। কালের খবর

নবীনগর থেকে মোঃ কবির হোসেন, কালের খবর : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার ইব্রাহীমপুর গ্রামে পৃথক দুই ঘটনায় আওয়ামীলীগের নেত্রীসহ দুই জনকে ভ্রাম্যমান আলাদত ৬ মাসের জেল প্রদান করেছে। এরা হলো ইব্রাহিমপুর গ্রামের সুজন মিয়ার স্ত্রী ও সাবেক ইউপি সদস্য জাহানারা বেগম ও আলমনগর গ্রামের বাবুল মিয়ার ছেলে রুবেল মিয়া। বুধবার ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভুমি) জেপি দেওয়ান।সরকারি গাছ কাটার অভিযোগে ০৯ আইনের ১৯২৭ এর ২৬(১ক)ধারায় ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন আওয়ামীলীগ নেত্রী জাহানারা বেগমকে।অপরদিকে মোবাইলে পরক্রিয়া প্রেম করে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে সিনেমাটোগ্রাফ আইন ১৯১৮এর ৬(১)ধারায় ৬ মাসের জেল প্রদান করেন।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার ভুমি জেপি দেওয়ান বলেন ধারা অনুসারে সরকারি গাছ ও সিনেমাটোগ্রাফি আইনে দুইজনকে ৬মাস তরে জেল প্রদান করা হয়েছে।

       দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন। 

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com