বুধবার, ১২ মে ২০২১, ০৪:০৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মুন্সীগঞ্জ লৌহজং মাওয়া শিমুলিয়া ঘাটে ঘর মুখে মানুষের জনসমুদ্র। কালের খবর আসসালামু আলাইকুম, আমি শেখ হাসিনা, দেশবাসীকে শুভেচ্ছা। কালের খবর শাহজাদপুরে লাখো মানুষের পাশে এমপি হাসিবুর রহমান স্বপন। কালের খবর বেনাপোল সীমান্তে ৫ টি পিস্তল ৭ রাউন্ড গুলি উদ্ধার। কালের খবর বাংলাদেশের উন্নয়ন ও শেখ হাসিনার নেতৃত্বকে বিশ্বের বিভিন্ন দেশ অনুসরণ-অনুকরণ করছে : ক্যাপ্টেন তাজ। কালের খবর বোয়ালমারীতে লিল্লাহ বোডিং ও এতিমখানার ভবন নির্মাণ কাজের উদ্বোধন। কালের খবর ঢাকা জেলা প্রশাসক ৩০০শত পরিবারকে দিলেন প্রধানমন্ত্রীর উপহার। কালের খবর নবীনগরের শিকানিকা গ্রামে ইমাম হুসাইন (রাঃ) মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে ঈদ সামগ্রী বিতরন। কালের খবর প্রতিষ্ঠাতা উপাচার্য অধ্যাপক ড. এম. আলিমউল্যা মিয়ানের চতুর্থ মৃত্যুবার্ষিকী পালন । নবীনগরে দুর্বৃত্তের আগুনে পুড়ে গেলো আবুল হোসেনের পাঁচ গরু। কালের খবর
নবীনগরে আওয়ামীলীগের নেত্রীসহ দুই জনকে ভ্রাম্যমান আদালতে ৬ মাসের জেল। কালের খবর

নবীনগরে আওয়ামীলীগের নেত্রীসহ দুই জনকে ভ্রাম্যমান আদালতে ৬ মাসের জেল। কালের খবর

নবীনগর থেকে মোঃ কবির হোসেন, কালের খবর : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার ইব্রাহীমপুর গ্রামে পৃথক দুই ঘটনায় আওয়ামীলীগের নেত্রীসহ দুই জনকে ভ্রাম্যমান আলাদত ৬ মাসের জেল প্রদান করেছে। এরা হলো ইব্রাহিমপুর গ্রামের সুজন মিয়ার স্ত্রী ও সাবেক ইউপি সদস্য জাহানারা বেগম ও আলমনগর গ্রামের বাবুল মিয়ার ছেলে রুবেল মিয়া। বুধবার ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভুমি) জেপি দেওয়ান।সরকারি গাছ কাটার অভিযোগে ০৯ আইনের ১৯২৭ এর ২৬(১ক)ধারায় ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন আওয়ামীলীগ নেত্রী জাহানারা বেগমকে।অপরদিকে মোবাইলে পরক্রিয়া প্রেম করে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে সিনেমাটোগ্রাফ আইন ১৯১৮এর ৬(১)ধারায় ৬ মাসের জেল প্রদান করেন।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার ভুমি জেপি দেওয়ান বলেন ধারা অনুসারে সরকারি গাছ ও সিনেমাটোগ্রাফি আইনে দুইজনকে ৬মাস তরে জেল প্রদান করা হয়েছে।

       দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন। 

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com