শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৪০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
নবীনগরে আওয়ামীলীগের নেত্রীসহ দুই জনকে ভ্রাম্যমান আদালতে ৬ মাসের জেল। কালের খবর

নবীনগরে আওয়ামীলীগের নেত্রীসহ দুই জনকে ভ্রাম্যমান আদালতে ৬ মাসের জেল। কালের খবর

নবীনগর থেকে মোঃ কবির হোসেন, কালের খবর : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার ইব্রাহীমপুর গ্রামে পৃথক দুই ঘটনায় আওয়ামীলীগের নেত্রীসহ দুই জনকে ভ্রাম্যমান আলাদত ৬ মাসের জেল প্রদান করেছে। এরা হলো ইব্রাহিমপুর গ্রামের সুজন মিয়ার স্ত্রী ও সাবেক ইউপি সদস্য জাহানারা বেগম ও আলমনগর গ্রামের বাবুল মিয়ার ছেলে রুবেল মিয়া। বুধবার ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভুমি) জেপি দেওয়ান।সরকারি গাছ কাটার অভিযোগে ০৯ আইনের ১৯২৭ এর ২৬(১ক)ধারায় ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন আওয়ামীলীগ নেত্রী জাহানারা বেগমকে।অপরদিকে মোবাইলে পরক্রিয়া প্রেম করে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে সিনেমাটোগ্রাফ আইন ১৯১৮এর ৬(১)ধারায় ৬ মাসের জেল প্রদান করেন।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার ভুমি জেপি দেওয়ান বলেন ধারা অনুসারে সরকারি গাছ ও সিনেমাটোগ্রাফি আইনে দুইজনকে ৬মাস তরে জেল প্রদান করা হয়েছে।

       দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন। 

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com