সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:০৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরার আলীপুরে বিএনপির বহিস্কৃত নেতা আব্দুর রউফ বিজয়ী। কালের খবর মুরাদনগরে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত। কালের খবর স্বাধীন সাংবাদিকতা রক্ষায় সাংবাদিকদের নিরাপত্তা জরুরি। কালের খবর সাতক্ষীরায় চার পিচ স্বর্ণের বার সহ আটক এক। কালের খবর সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় নিহত দুই। কালের খবর তারুণ্যের অহংকার ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আবিদ হাসান রুবেল নির্বাচনী প্রচারণায় ব্যস্ত। কালের খবর এক দফার আন্দোলনকে ব্যর্থ করতে বর্তমান যুবদল সরকারের সাথে আঁতাত করেছিল : অভিযোগ সাবেক নেতাদের। কালের খবর রোববার ৫ নির্দেশনায় খুলছে স্কুল-কলেজ, , বন্ধ থাকবে প্রাক-প্রাথমিক। কালের খবর সিরাজগঞ্জে খিরা চাষে লাভবান কৃষক, খিরা যাচ্ছে সারাদেশে। কালের খবর তীব্র গরমে পথচারীদের সুপেয় পানি সরবরাহ করছে ফায়ার সার্ভিস। কালের খবর
ট্র্যাফিক আইন লঙ্ঘন করায় পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী আব্বাসির জরিমানা। কালের খবর

ট্র্যাফিক আইন লঙ্ঘন করায় পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী আব্বাসির জরিমানা। কালের খবর

কালের খবর ডেস্ক : ট্র্যাফিক আইন লঙ্ঘন করেছেন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী শহিদ খাকান আব্বাসি। কিন্তু তাকে ছাড় না দিয়ে জরিমানা করেছে দেশটির ট্র্যাফিক পুলিশ।

সাবেক প্রধানমন্ত্রীর গাড়ি নির্ধারিত গতিসীমা অনুসরণ না করায় ৭৫০ রুপি জরিমানা করেছে দায়িত্বরত ট্র্যাফিক পুলিশ।
পাকিস্তানের রাজধানী ইসলামাবাদের একটি সড়কের ওপর দিয়ে গাড়ী চালিয়ে যাচ্ছিলেন শহিদ খাকান আব্বাসি। কিন্তু তার গাড়ী নির্ধারিত গতিসীমা অতিক্রম করে। এতে সাবেক প্রধানমন্ত্রীকে জরিমানা করে ট্র্যাফিক পুলিশ। শুধু তাই নয়, সে সময় ট্র্যাফিক পুলিশরা শহিদ খাকানের সঙ্গে ছবিও তুলেছেন। পরে সে ছবি ও জরিমানার রশিদ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

এদিকে, ট্র্যাফিক পুলিশ জানিয়েছে, শহিদ খাকান আব্বাসির গাড়ি নির্ধারিত গতিসীমা ৩৫ কি.মি. অতিক্রম করে ৪০ কি.মি. গতিসীমায় উঠায় তাকে এ জরিমানা করা হয়েছে। পুলিশের বিশেষ ক্যামেরায় এ অনিয়ম ধরা পড়লে শহিদ খাকানের গাড়ি থামিয়ে তাকে জরিমানা করা হয়।
প্রসঙ্গত, পাকিস্তানের ১৮তম প্রধানমন্ত্রী ছিলেন শহিদ খাকান আব্বাসি।

       দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন । 

সূত্র: জিও নিউজ

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com