বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:০৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেলের বিরুদ্ধে মামলা। কালের খবর সাতক্ষীরায় মহান মে দিবস উপলক্ষে র‍্যালী। কালের খবর সাতক্ষীরার আলীপুরে বিএনপির বহিস্কৃত নেতা আব্দুর রউফ বিজয়ী। কালের খবর উপজেলা নির্বাচনে রায়পুরা উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী দুলুর প্রার্থীতা ঘোষণা। কালের খবর কক্সবাজারে স্পা’র আড়ালে অনৈতিক কর্মকাণ্ড। কালের খবর ডেমরায় পরিবহনে চাঁদা আদায়, গ্রেফতার ৩ চাঁদাবাজ। কালের খবর রেলের ভাড়া বৃদ্ধির সিদ্ধান্ত বাতিলের দাবি জানান যাত্রী কল্যাণ সমিতি। কালের খবর দিনাজপুরে বাঁশ ফুলের চাল তৈরি করে বিস্ময় সৃষ্টি করেছেন সাঞ্জু রায়। কালের খবর প্রবীণ সাংবাদিক জিয়াউল হক জিয়া আর নেই। কালের খবর ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি। কালের খবর
র‍্যাবের অভিযানে বাঞ্ছারামপুরের দুই ইয়াবা সম্রাট জসিম ও সেলিম আটক

র‍্যাবের অভিযানে বাঞ্ছারামপুরের দুই ইয়াবা সম্রাট জসিম ও সেলিম আটক

র‍্যাবের অভিযানে ৩৫০০ পিছ ইয়াবা সহ নবীনগরে আটক বাঞ্ছারামপুরের দুই ইয়াবা সম্রাট।

মোঃ কবির হোসেন, নবীনগর প্রতিনিধি  :

ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর থানাধীন সলিমগঞ্জ ও বড়িকান্দি লঞ্চঘাট এলাকা হতে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪, ভৈরব ক্যাম্প সদস্যরা। রোববার ভোররাতে এই অভিযানে আটকৃতদের কাছ থেকে ৩৫০০ পিস ইয়াবা ও মাদক বিক্রির ২৫ হাজার টাকা উদ্ধার করেন র‍্যাব। দুই মাদক ব্যবসায়ী হলেন, জেলার বাঞ্ছারামপুর বাখরনগর এলাকার মৃত: আব্দুর রহিমের ছেলে মো:জসিম উদ্দিন (৩৪) ও একই এলাকার মৃত: আলী আহম্মদ মিয়ার ছেলে জমির উদ্দিন ওরফে সেলিম।

র‌্যাব-১৪ জানায়, মাদক ব্যবসায়ী চক্র নিয়মিত নিষিদ্ধ ইয়াবা ট্যাবলেট মাদকদ্রব্য সংগ্রহ করে বিভিন্ন সময় ঢাকাসহ দেশের বিভিন্ন জেলায় পাইকারি খুচরা বিক্রয় করে থাকে।এরকম তথ্যের ভিত্তিতে গোয়েন্দা নজরদারী চালিয়ে রোববার ভোররাতে ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাহফুজুর রহমান এর নেতৃত্বে সলিমগঞ্জ ও বড়িকান্দি লঞ্চঘাট এলাকায় অভিযান পরিচালনা করে সেলিম ও জসিম নামক দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। আটককৃত দেহ তল্লাশী করে সর্বমোট ৩৫০০ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রয়ের ২৫০৫০/- টাকা উদ্ধার করা হয়।
র‌্যাব-১৪, ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতি:পুলিশ সুপার মো:মাহফুজুর রহমান অভিযানের সত্যতা নিশ্চিত করে বলেন, আটকৃতদের বিরুদ্ধে নবীনগর থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

দৈনিক কালের খবর – ৩০/৪/১৮

 

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com