শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৫৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় নিহত দুই। কালের খবর তারুণ্যের অহংকার ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আবিদ হাসান রুবেল নির্বাচনী প্রচারণায় ব্যস্ত। কালের খবর এক দফার আন্দোলনকে ব্যর্থ করতে বর্তমান যুবদল সরকারের সাথে আঁতাত করেছিল : অভিযোগ সাবেক নেতাদের। কালের খবর রোববার ৫ নির্দেশনায় খুলছে স্কুল-কলেজ, , বন্ধ থাকবে প্রাক-প্রাথমিক। কালের খবর সিরাজগঞ্জে খিরা চাষে লাভবান কৃষক, খিরা যাচ্ছে সারাদেশে। কালের খবর তীব্র গরমে পথচারীদের সুপেয় পানি সরবরাহ করছে ফায়ার সার্ভিস। কালের খবর সাতক্ষীরার কালিগঞ্জে এন্টিবায়োটিক ব্যবহার করে পশুদের স্বাস্থ্য ঝুঁকিতে ফেলছে। কালের খবর সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর
চট্টগ্রামে ৫ বছরের শিশু যৌন নিপীড়নের শিকার

চট্টগ্রামে ৫ বছরের শিশু যৌন নিপীড়নের শিকার

 

 

 

চট্টগ্রাম প্রতিনিধি, কালের খবর :

চট্টগ্রাম মহানগরীর বন্দর থানার কলসী দীঘির পাড় এলাকায় ৫ বছরের এক কন্যা শিশু যৌন নিপীড়নের শিকার হয়েছে। এ ঘটনায় আল মামুন (২৮) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ শনিবার ভোরে পুলিশ তাকে গ্রেপ্তার করে। এ ঘটনায় বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।
পুলিশ জানায়, কলসী দীঘির একটি ভবনের কেয়ার টেকার মামুন। আর যৌন নিপীড়নের শিকার শিশুটি স্থানীয় রিকশা চালক শরীফুল ইসলামের মেয়ে।
বন্দর থানার এসআই আমিনুল ইসলাম বলেন, যৌন নিপীড়নের শিকার শিশুটির মা গার্মেন্টস এ চাকরি করেন তার বাবা রিকশা চালক। মামুন যে ভবনের কেয়ার টেকার শিশুটির পরিবার ওই ভবনের পাশে থাকতো।
এ সুযোগে মামুন গত বৃহ¯পতিবার বিকেলে শিশুটিকে একা পেয়ে চকলেটের লোভ দেখিয়ে তার রুমে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। এ সময় শিশুটি ভয়ে কান্নাকাটি শুরু করে। আশপাশের লোকজন মেয়েটিকে উদ্ধার করে।
শিশুটির মা বিষয়টি জানতে পেরে গতকাল শুক্রবার রাতে থানায় অভিযোগ করেন।

কালের খবর -/১৭/৩/১৮

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com